Read In
Whatsapp
Advertisement

বাজেটের মধ্যেই ADAS, এই 6 গাড়িতেই মিলবে অত্যাধুনিক ব্যবস্থা

Hyundai Venue SX(O) হুন্ডাই ভেন্যুতে ADAS লেভেল 1 বৈশিষ্ট্য রয়েছে। আর এর অর্থ হল যে, গাড়িটি সম্ভাব্য ক্ষতির বিষয়ে ড্রাইভারকে সতর্ক করলেও দুর্ঘটনা এড়াতে সম্পূর্ণ ভাবে থেমে যাবেনা। Hyundai Venue…

Published By: Ritwik | Published On:
Advertisements

Hyundai Venue SX(O) Venue N Line Exterior Right Front Three Quarter
হুন্ডাই ভেন্যুতে ADAS লেভেল 1 বৈশিষ্ট্য রয়েছে। আর এর অর্থ হল যে, গাড়িটি সম্ভাব্য ক্ষতির বিষয়ে ড্রাইভারকে সতর্ক করলেও দুর্ঘটনা এড়াতে সম্পূর্ণ ভাবে থেমে যাবেনা। Hyundai Venue এর টপ এন্ড ভেরিয়েন্ট SX(O)। গাড়িটির এক্স শোরুম দাম 12.44 লক্ষ টাকা।

Advertisements

Honda City V Sifir Otomobil Alacaklar Dikkat Liste Fiyatlari Guncellendi Honda City Modeli O Fiyattan Satisa Cikti 8vcc.jpg
হোন্ডা সিটি ADAS লেভেল 2 সিস্টেমের সাথে আসে। এটি একটি ক্যামেরা ভিত্তিক সিস্টেম। উল্লেখ্য যে, এই ফিচারস পাওয়া যায় Honda City এর V ভেরিয়েন্টে। গাড়িটির দাম শুরু হচ্ছে 12.58 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।

#Recommended
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি
৫ মাসেই তুখোড় ব্যবসা দিল হন্ডা Elevate, দমদার ডিজাইনের পাশাপাশি চমৎকা
15 লাখের বাজেটে এই গাড়িগুলোতেই রয়েছে সেরা ইনফোটেইনমেন্ট সিস্টেম, তাল
Top Five Reliable Cars: বাজারের সেরা 5 নির্ভরযোগ্য গাড়ি এগুলোই, দেখে
রেকর্ড গড়ল হোন্ডা, লঞ্চের 100 দিনের মধ্যেই বিক্রি হয়ে গেল 20 হাজার E
বছর শেষে বাম্বার অফার! ইয়ার-এন্ডিং সেলে মিলছে ১ লক্ষ টাকার ছাড়, মিস
মাত্র 100 দিনের মধ্যে বিক্রি হলো 20,000! হোন্ডার গাড়ি নতুন রেকর্ড গড়
Fortuner কেও টেক্কা দেবে Honda এর এই গাড়ি, এবার নামমাত্র দামেই পেয়ে
15 লাখের বাজেটে বাজার কাঁপাতে আসছে এই গাড়িগুলো, 2024 এ গাড়ির বাজারে
Honda Car: বড় অফারের ঘোষণা করলো হোন্ডা, এই তিন গাড়িতে পাবেন বাম্পার

Hyundai Verna SX(O) Verna Kv Pc
Hyundai Verna ADAS লেভেল 2 ADAS প্রযুক্তির সাথে আসে। এর ফলে Verna তে একটি ক্যামেরার সাথে সাথে সেখানে রাডার সিস্টেমেরও ব্যবহার করা হয়েছে। এটি টপ এন্ড SX(O) ভেরিয়েন্টে দেওয়া হয়েছে যার দাম শুরু হচ্ছে 14.69 লক্ষ টাকা থেকে (এক্স-শোরুম)।

Kia Sonet GTX+ Kia Sonet Front View0
Kia Sonet সম্প্রতি ফেসলিফট করা হয়েছে এবং ADAS লেভেল 1 এর সাথে আসে যা 10টি গুরুত্বপূর্ন ফিচারস অফার করে। রাস্তায় সম্ভাব্য বিপদের জন্য বিভিন্ন সতর্কতা প্রদান করলেও গাড়িটি সম্পূর্ণরূপে দাঁড়িয়ে যাবেনা। Kia Sonet এর GTX+ ভেরিয়েন্ট ADAS ফিচারসের সাথে আসে। GTX+ গাড়িটির দাম রয়েছে 14.49 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।

Honda Elevate Honda Elevate 070620231227
Honda Elevate গাড়িতেও ADAS Level 2 ফিচারস পাওয়া যায়। তবে এখানে Radar এর পরিবর্তে একটি ক্যামেরা ভিত্তিক সিস্টেম রয়েছে। এই ফিচারসকে “Honda Sensing” বলা হয়। Elevate-এর টপ এন্ড ZX ভেরিয়েন্টে ADAS রয়েছে, যার এক্স শোরুম দাম 15.09 লক্ষ টাকা।

MG Astor SAVVY PRO Mg Astor 1633435179386 1654164510737
MG Astor ADAS লেভেল 2 বৈশিষ্ট্যের একটি সম্পূর্ণ সেট সহ আসে। গাড়িটির টপ এন্ড SAVVY PRO ভেরিয়েন্টে ADAS ফিচারস পাওয়া যায়। গাড়িটির এক্স শোরুম দাম 16.58 লক্ষ টাকা।