Read In
Whatsapp
Advertisement

Top Five Reliable Cars: বাজারের সেরা 5 নির্ভরযোগ্য গাড়ি এগুলোই, দেখে নিন সম্পূর্ন তালিকা

ভারতে গাড়ির বাজার বেশ বড় আকারের। আর এই বাজার ধরতে হাজির গুচ্ছের কোম্পানি। স্বদেশী থেকে বিদেশী কোম্পানি মিলিয়ে নানান ব্র্যান্ড রয়েছে ভারতের বাজারে। কিন্তু নির্ভরযোগ্য গাড়ির কথা বললে নাম আসে…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতে গাড়ির বাজার বেশ বড় আকারের। আর এই বাজার ধরতে হাজির গুচ্ছের কোম্পানি। স্বদেশী থেকে বিদেশী কোম্পানি মিলিয়ে নানান ব্র্যান্ড রয়েছে ভারতের বাজারে। কিন্তু নির্ভরযোগ্য গাড়ির কথা বললে নাম আসে গোনাগুন্তি। আপনাদের সুবিধার্থে এখানে সেরা পাঁচটি নির্ভরযোগ্য গাড়ির (Top Five Reliable Cars) কথা তুলে ধরা হলো।

Advertisements

Honda City Top Five Reliable Cars
বিগত এক দশকে Honda City তার আরাম এবং নির্ভরযোগ্যতার জন্য পরিচিত। গাড়িকে শক্তি যোগাচ্ছে 1.5L i-VTEC ইঞ্জিন যা একটি 6-স্পীড ম্যানুয়াল বা একটি CVT এর সাথে যুক্ত। Honda City এর এক্স শোরুম দাম শুরু হচ্ছে 11.63 লক্ষ টাকা থেকে।

#Recommended
Scorpio থেকে Creta সহ এইগুলিই ভারতের সর্বাধিক বিক্রি হওয়া SUV, ফিচারস
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
বাজেটের মধ্যেই ADAS, এই 6 গাড়িতেই মিলবে অত্যাধুনিক ব্যবস্থা
Fortuner ও পাত্তা পাবেনা টয়োটার নতুন গাড়ির সামনে, সাধ্যের মধ্যেই হবে
Hyundai থেকে Tata, নতুন বছরে বাজার কাঁপাবে এই 5 গাড়ি
৫ মাসেই তুখোড় ব্যবসা দিল হন্ডা Elevate, দমদার ডিজাইনের পাশাপাশি চমৎকা
Toyota Urban Cruiser Hyryder : যেন মিনি ফরচুনার, 28 কিমি মাইলেজ সহ টয়
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই রয়েছে সবচেয়ে শক্তিশালী
লঞ্চ হয়ে গেল নতুন Creta Facelift, কী কী পরিবর্তন থাকছে দেখতে ক্লিক কর
Hyundai Creta Facelift : এইদিন বাজারে আসছে নতুন Creta, ঘোষণা এসে গেল ক

Hyundai Creta
Hyundai Creta হল ভারতে সবচেয়ে বেশি বিক্রি হওয়া কমপ্যাক্ট-SUVগুলির মধ্যে একটি। গাড়িতে পরিমার্জিত ড্রাইভট্রেন বিকল্প রয়েছে। Creta মোটামুটি নির্ভরযোগ্য এবং গাড়িটি 1.5L NA পেট্রোল ইঞ্জিন বা একটি 1.5L ডিজেল ইঞ্জিনের সাথে আসে। Hyundai Creta এর এক্স শোরুম দাম শুরু হচ্ছে 10.87 লক্ষ টাকা থেকে।

Honda Elevate Top Five Reliable Cars
Honda Elevate এবং Honda City প্রায় একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি। যার ফলে গাড়িটি বেশ আরামদায়ক এবং নির্ভরযোগ্য হয়ে ওঠে। Elevate গাড়িকে শক্তি যোগাচ্ছে একটি 1.5L i-VTEC ইঞ্জিন। Elevate এর প্রারম্ভিক এক্স শোরুম দাম 10.99 লক্ষ টাকা।

Toyota Glanza
Toyota Glanza তৈরী হয়েছে Maruti Suzuki Baleno-এর উপর ভিত্তি করে। এই গাড়িতেও Baleno এর মতো একই 1.2L k-সিরিজ ইঞ্জিন রয়েছে যা একটি 5-স্পীড ম্যানুয়াল বা 5-স্পীড AMT-এর সাথে যুক্ত। Glanza অত্যন্ত নির্ভরযোগ্য এবং সেটির এক্স শোরুম দাম শুরু হচ্ছে দাম 6.81 লক্ষ টাকা থেকে।

Toyota Urban Cruiser Hyryder Top Five Reliable Cars
Toyota Urban Cruiser Hyryder তৈরি হয়েছে Maruti Suzuki Grand Vitara-এর প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে। একই 1.5L k-সিরিজ ইঞ্জিন এবং একটি হাইব্রিড 1.5L ইঞ্জিন শক্তি যোগাচ্ছে গাড়িটিকে। Hyryder-এর এক্স শোরুম দাম রয়েছে 10.86 লক্ষ টাকা।