Read In
Whatsapp
Advertisement

Best Budget Cars : 10-12 লাখের বাজেটে এই 5 গাড়িতেই রয়েছে সবচেয়ে নির্ভরযোগ্য ইঞ্জিন

বাজেট সেগমেন্টের গাড়িগুলোও বর্তমানে বেশ শক্তিশালী। 10-12 লাখের বাজেটে বেশ নির্ভরযোগ্য গাড়ি পাওয়া যাচ্ছে বাজারে। কিন্তু জানেন কি এই সেগমেন্টে আসা গাড়িগুলোর মধ্যে কোন গাড়ির ইঞ্জিন সবচেয়ে বেশি ভরসাযোগ্য? আজ…

Published By: Ritwik | Published On:
Advertisements

বাজেট সেগমেন্টের গাড়িগুলোও বর্তমানে বেশ শক্তিশালী। 10-12 লাখের বাজেটে বেশ নির্ভরযোগ্য গাড়ি পাওয়া যাচ্ছে বাজারে। কিন্তু জানেন কি এই সেগমেন্টে আসা গাড়িগুলোর মধ্যে কোন গাড়ির ইঞ্জিন সবচেয়ে বেশি ভরসাযোগ্য? আজ সেরকমই এক তালিকা নিয়ে হাজির হয়েছি আমরা।

Advertisements

1) Maruti Brezza (K15C) Best Budget Cars
Maruti Suzuki Brezza তে K সিরিজের ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন অত্যন্ত ভরসাযোগ্য এবং দক্ষ। Compact SUV সেগমেন্টে Brezza একটি বিখ্যাত গাড়ি। গাড়িতে রয়েছে নতুন প্রজন্মের K15C ডুয়াল জেট প্রযুক্তির ইঞ্জিন, সাথে 12 ভোল্টের হাল্কা হাইব্রিড প্রযুক্তিও পাওয়া যায়। Brezza গাড়িটির এক্স শোরুম দাম রয়েছে 8.29 লক্ষ টাকা।

#Recommended
ভরসাযোগ্য 7 সিটার মাত্র 7 লাখে! টাটা মোটরসের এই গাড়িতে রয়েছে দারুণ স
দামে কম মানে সেরা! বাজেট অপশনে এই 5 গাড়িতেই রয়েছে সবচেয়ে নির্ভরযোগ্
15 লাখের বাজেটে বাজার কাঁপাতে আসছে এই গাড়িগুলো, 2024 এ গাড়ির বাজারে
2024 এ বাজার কাঁপাবে এই চার গাড়ি, টাটা মোটরসের এই নতুন গাড়িও দেখা যা
2024 এ বাজার কাঁপাবে এই SUV গুলো, দেখে নিন আসন্ন সেরা গাড়ির তালিকা
Compact গাড়ির বাজার কাঁপাবে এই পাঁচটি গাড়ি, লঞ্চ হচ্ছে আগামী বছরের শ
10 লাখের বাজেটে আসছে সেরা ফ্যামিলি কার, 2024 এর শুরুতেই লঞ্চ হচ্ছে এগু
Punch-র পাঞ্চিংয়ে কুপোকাত Maruti Suzuki! বিক্রির নতুন রেকর্ড Tata-র এ
Maruti-র এস-প্রেসো নাকি Tata-র এই 5 Star নিরাপত্তা যুক্ত শক্তিশালী গাড

2) Honda City (1.5L i-VTEC)
Honda ভারতে তাদের নির্ভরযোগ্য গাড়ির জন্য বিখ্যাত। আর Honda City গাড়িটি একদম শুরু থেকেই আরামের সাথে সাথে তার নির্ভরযোগ্যতা প্রমাণ করেছে। গাড়িতে 1.5L i-VTEC ইঞ্জিন রয়েছে যা কোনো ঝুট ঝামেলা ছাড়াই বহুবছর চলতে সক্ষম। গাড়িটির এক্স শোরুম দাম শুরু হচ্ছে 11.70 লক্ষ টাকা থেকে।

3) Honda Elevate (1.5L i-VTEC)
বাজারে একদম নতুন Honda Elevate। মূলত Honda City এর ওপর নির্ভর করেই তৈরী হয়েছে Elevate গাড়িটি। একই 1.5L i-VTEC ইঞ্জিন রয়েছে এই গাড়িতেও। SUV সেগমেন্টে আসা এই গাড়িটির এক্স শোরুম দাম শুরু হচ্ছে 11.57 লক্ষ টাকা থেকে।

4) Maruti Suzuki Grand Vitara (K15C)
Maruti Suzuki Grand Vitara গাড়িটিও K সিরিজের ইঞ্জিনের সাথেই আসে। অন্যান্য সমস্ত গাড়ির মতোই Grand Vitara তেও K15C ইঞ্জিন রয়েছে। 12 ভোল্টের হালকা হাইব্রিড সিস্টেমের সাথে Grand Vitara গাড়িটির এক্স শোরুম দাম 10.70 লক্ষ টাকা।

5) Maruti Suzuki Jimny (K15B)
Maruti Suzuki এর বিখ্যাত অফরোডার Jimny। কোম্পানি তাদের অন্যান্য গাড়ির মতো এখানেও একই K সিরিজের K15C ইঞ্জিন রয়েছে। তবে এই গাড়ির ইঞ্জিন কিছুটা ভিন্ন কারণ গাড়িতে ডুয়াল জেট প্রযুক্তি এবং হালকা হাইব্রিড সিস্টেম নেই সেখানে। Jimny গাড়িটির এক্স শোরুম দাম শুরু হচ্ছে 12.74 লক্ষ টাকা থেকে।