Read In
Whatsapp
Advertisement

এই 5টি গাড়িতে রয়েছে দুর্দান্ত সানরুফ ফিচারস, কেনার হলে দেখে নিন খুঁটিনাটি

দামী গাড়ির দরকার নেই, 20 লাখের এই গাড়িগুলোতেই থাকছে দুর্দান্ত সমস্ত ফিচারস

Published By: Ritwik | Published On:
Advertisements

সানরুফ বর্তমানে এক অত্যাবশ্যক ফিচার হয়ে দাঁড়িয়েছে। একটা সময় এই ফিচার কেবল দামী গাড়িতেই মিলত, কিন্তু বর্তমানে বাজেট সেগমেন্টেও পাওয়া যায়। কিন্তু সেগুলোর কার্যকারিতা নেই সেরকম। তাই আজ আমরা জানাবো কয়েকটি SUV এর ব্যাপারে যেগুলো সস্তা হওয়ার সাথে সাথেই প্যানারোমিক সানরুফও দেখা যায় সেখানে। সাশ্রয়ী মূল্যের এই সেরা SUV গুলো দেখে নিন।

Advertisements

1) MG Astor: MG Astor এর শার্প EX ভারিয়েন্টে Panoramic Sunroof রয়েছে। গাড়িটির এক্স শোরুম দাম রয়েছে 14.76 লক্ষ টাকা। Astor গাড়িটি দুটি ইঞ্জিনের সাথে আসে একটি হলো 1.3L টার্বো পেট্রোল ইঞ্জিন, যা মোট 140 hp শক্তি এবং 220 Nm টর্ক উৎপন্ন করে। অন্যটি 1.5L পেট্রোল ইঞ্জিন যা মোট 110 hp শক্তি এবং 144Nm টর্ক তৈরি করে।

#Recommended
Best Budget SUV : বাজেটের মধ্যে এই সেরা 5 SUV, থাকছে শক্তিশালী ইঞ্জিন
Kia Carnival : Ertiga বা Innova কে বাজার থেকে হঠিয়ে দেবে KIA-র নতুন গ
Fortuner কে টেক্কা দিয়ে বাজারে ফিরছে পেশীবহুল Ford Endeavour! জানা গে
Scorpio থেকে Creta সহ এইগুলিই ভারতের সর্বাধিক বিক্রি হওয়া SUV, ফিচারস
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়

2) Maruti Suzuki Grand Vitara: Grand Vitara এর টপ স্পেকস আলফা ভেরিয়েন্টে এই Panaromik Sunroof এর সুবিধা পাওয়া যায়। Grand Vitara এর আলফা ভেরিয়েন্টে র এক্স শোরুম দাম রয়েছে 15.41 লক্ষ টাকা।

3) Toyota Urban Cruiser Hyryder: মিনি Fortuner বলা হয় এই গাড়িটিকে। Hyryder এর G এবং V ট্রিমে Panoramic Sunroof দেখতে পাবেন আপনি। হাইব্রিড ইঞ্জিন অপশন রয়েছে Hyryder এ। হাইব্রিড ইঞ্জিনের ক্ষেত্রে 1.5 লিটার পেট্রোল ইঞ্জিনও থাকবে সেখানে। এছাড়া শুধু 1.5 লিটার পেট্রোল ইঞ্জিনও থাকছে গাড়িতে। 16.04 লক্ষ টাকা থেকে 19.99 লক্ষ এক্স শোরুম দামের সাথে আসে Toyota এর Mini Fortuner গাড়িটি।

4) MG Hector: খুবই বিখ্যাত গাড়ি Hector। একটা সময় গাড়িটি কিনতে লম্বা লাইন দিতে হয়েছে গ্রাহকদের। Hector এর স্মার্ট ভেরিয়েন্টেই কেবল Panaromic Sunroof এর সুবিধা পাওয়া যায়। 1.5 লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন এবং 2.0 লিটার ডিজেল ইঞ্জিনের সুবিধা রয়েছে হেক্টর এ। উল্লেখ্য বাজারে Hector এর দাম শুরু হচ্ছে 17.16 লক্ষ টাকা থেকে।

5) Hyundai Creta: ভারতের সেরা SUV গুলোর মধ্যে একটি Creta। Hyundai এর বিখ্যাত SUV টির দাম শুরু হচ্ছে 13.96 লক্ষ টাকা থেকে। গাড়িটির S+ Night Edition এ আপনি Panaromic Sunroof ফিচার পেয়ে যাবেন। 1.5 লিটার ডিজেল অথবা 1.5 লিটার পেট্রোল ইঞ্জিনের অপশন রয়েছে Creta তে।