Read In
Whatsapp
Advertisement

বাজারে আসছে নতুন Creta, থাকছে নতুন ফিচারস এবং একগুচ্ছ ইঞ্জিনের অপশন

লেটেস্ট রিপোর্ট অনুযায়ী শীঘ্রই বাজারে আসতে চলেছে Hyundai এর নতুন Creta। গাড়িটির Facelift ভার্সন লঞ্চ করবে কোম্পানি। রাস্তায় এটিকে পরীক্ষা নিরীক্ষা করতেও দেখা গিয়েছে। লেটেস্ট ট্রেন্ড অনুযায়ী সেখানে ডিজিট্যাল ইন্সট্রুমেন্ট…

Published By: Ritwik | Published On:
Advertisements

লেটেস্ট রিপোর্ট অনুযায়ী শীঘ্রই বাজারে আসতে চলেছে Hyundai এর নতুন Creta। গাড়িটির Facelift ভার্সন লঞ্চ করবে কোম্পানি। রাস্তায় এটিকে পরীক্ষা নিরীক্ষা করতেও দেখা গিয়েছে। লেটেস্ট ট্রেন্ড অনুযায়ী সেখানে ডিজিট্যাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার থাকার সম্ভবনা প্রবল। সেইসাথে গাড়ির রাইডিং এক্সপেরিয়েন্স আরো দারুণ হতে চলেছে।

Advertisements

একদম ফিউচারিস্টিক ডিজাইনের সাথে আসতে চলেছে Creta Facelift। Hyundai এর লেটেস্ট Trend দেখলে বোঝা যায় যে, গাড়িটির চেহারা আরো মসৃণ হতে চলেছে। পেশীবহুল লুকের সাথে সম্ভাবনা রয়েছে সেখানে 18 ইঞ্চির টায়ার থাকার। আর তারফলে Creta Facelift এর ভিজ্যুয়াল অনেক বেশি জাঁকজমকপূর্ন হতে চলেছে।

ইঞ্জিন
ক্রেটা ফেসলিফ্ট গাড়িতে একগুচ্ছ ইঞ্জিন অপশন থাকবে। সেখানে 1.5-লিটার পেট্রোল এবং 1.5-লিটার ডিজেল ইঞ্জিনের সাথে 1.4-লিটার টার্বো-পেট্রোল এবং একটি নতুন 1.5-লিটার টার্বো-পেট্রোল ইউনিটের অপশনও থাকবে। ম্যানুয়াল এবং অটোম্যাটিক , উভয় গিয়ারবক্সের অপশন থাকবে।

দাম
Hyundai Creta Facelift-এর দাম বর্তমান মডেলের থেকে সামান্য বেশি হবে বলেই অনুমান করা হচ্ছে। Creta Facelift গাড়িটির এক্স শোরুম দাম 10.87 লক্ষ থেকে 19.2 লক্ষ টাকার মধ্যেই থাকবে। যে বাজেটে লঞ্চ হচ্ছে সেখানে Creta কে লড়াই করতে হবে কিয়া সেলটোস, হোন্ডা এলিভেট, মারুতি সুজুকি গ্র্যান্ড ভিটারা, স্কোডা কুশাক, ভক্সওয়াগেন তাইগুনের সাথে।