Read In
Whatsapp
Advertisement

Swift থেকে i20, বাজারের সেরা এই পাঁচ গাড়ি, কিন্তু সুরক্ষার প্রশ্নে হেরে ভূত টাটা পাঞ্চের কাছে

বাজেট সেগমেন্টে Tata Punch গাড়িটি একটি দূর্দান্ত অপশন। কি নেই সেখানে, পেশীবহুল লুক থেকে শুরু করে আকর্ষণীয় ডিজাইন, শক্তিশালী ইঞ্জিন সবই মজুদ। এছাড়া সুরক্ষার পরীক্ষাতেও কোনো নাম্বার কাটা যায়নি। G-NCAP…

Published By: Ritwik | Published On:
Advertisements

বাজেট সেগমেন্টে Tata Punch গাড়িটি একটি দূর্দান্ত অপশন। কি নেই সেখানে, পেশীবহুল লুক থেকে শুরু করে আকর্ষণীয় ডিজাইন, শক্তিশালী ইঞ্জিন সবই মজুদ। এছাড়া সুরক্ষার পরীক্ষাতেও কোনো নাম্বার কাটা যায়নি। G-NCAP ক্র্যাশ টেস্টে 5 স্টার নিরাপত্তা পেয়েছে Punch। 5.99 লাখের এই গাড়িটি বাজেট সেগমেন্টে সবচেয়ে নিরাপদ। আর এই ফিচারস বাকিদের থেকে অনেকখানি এগিয়ে রেখেছে Punch কে।

Advertisements
Tata Punch Launch Price
Tata Punch

এই সেগমেন্টে Punch যে সমস্ত গাড়িকে হারিয়েছে সেগুলোর একটি তালিকা দেওয়া হলো নীচে। এর মধ্যে কোনো একটি গাড়ি কেনার থাকলে তার পরিবর্তে Punch দারুণ অপশন।

#Recommended
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়
Tata Punch vs Hyundai Exeter Vs Citroën C3, কোন গাড়ি কিনবেন আপনি? ফার

Maruti Suzuki Swift Swift Hybrid
Maruti Suzuki-র নতুন Swift ভারতে বিক্রি হওয়া সবচেয়ে জনপ্রিয় হ্যাচব্যাকগুলির মধ্যে একটি। কিন্তু ক্র্যাশ টেস্টে খুবই খারাপ পারফর্ম গাড়িটির। প্রাপ্তবয়স্কদের নিরাপত্তা রেটিং এবং শিশুদের নিরাপত্তা রেটিংয়ে শুধুমাত্র একটি স্টার পেয়েছে Swift। গাড়িটির এক্স শোরুম দাম শুরু হচ্ছে 5.99 লক্ষ টাকা থেকে।

Hyundai Grand i10 NIOS Hyundai Grand I10 Nios Left Front Three Quarter1
Hyundai এর Grand i10 NIOS চালানোর জন্য সবচেয়ে সহজ গাড়িগুলির মধ্যে একটি। বহু ফিচারস রয়েছে সেখানে। Grand i10NIOS গাড়িটি প্রাপ্তবয়স্কদের নিরাপত্তা রেটিং এবং শিশু নিরাপত্তা রেটিং উভয়ক্ষেত্রে কেবল 2 স্টার নিরাপত্তা রেটিং পেয়েছে। Grand i10 NIOS-এর প্রারম্ভিক দাম শুরু হচ্ছে 5.92 লক্ষ টাকা থেকে।

Hyundai i20I20 N Line Exterior Right Front Three Quarter 3
Hyundai i20 গাড়িটিকে প্রিমিয়াম হ্যাচব্যাক বলে বিবেচনা করা হয়। কিন্তু নিরাপত্তার ক্ষেত্রে গাড়িটি ততোধিক খারাপ পারফর্ম করেছে। প্রাপ্তবয়স্ক এবং শিশু, উভয় ক্ষেত্রে গাড়িটি মাত্র 3 স্টার নিরাপত্তা রেটিং পেয়েছে। Hyundai i20 এর দাম রয়েছে 6.99 লক্ষ টাকা।

Maruti Ignis Front Left Side 47
মারুতির আরেকটি বাজেট গাড়ি Ignis। ভরপুর ফিচারস এবং একগুচ্ছ ফিচারস রয়েছে এখানে। কম বাজেটের এই গাড়িটি NCAP ক্র্যাশ টেস্টে একেবারেই ব্যর্থ হয়েছে। প্রাপ্তবয়স্ক হোক কি শিশু, উভয়ক্ষেত্রেই শুন্য নিরাপত্তা রেটিং পেয়েছে Ignis। গাড়ির প্রারম্ভিক মূল্য রয়েছে 5.84 লক্ষ টাকা।

Nissan Magnite  Nissan Magnite
Nissan এর Magnite গাড়িটি বেশ নিরাপদ। যদিও সেটি Punch এর কাছাকাছি যেতে পারেনি। শক্তিশালী ইঞ্জিন সমেত Magnite গাড়িটি প্রাপ্তবয়স্কদের নিরাপত্তার জন্য 4 স্টার পেয়েছে এবং শিশুদের ক্ষেত্রে নিরাপত্তা রেটিং মাত্র 2 স্টার। Magnite এর দাম শুরু হচ্ছে 5.99 লক্ষ টাকা।