Read In
Whatsapp
Advertisement

Hyundai Creta Facelift : এইদিন বাজারে আসছে নতুন Creta, ঘোষণা এসে গেল কোম্পানির কাছ থেকে

ভারতে Hyundai এর বড় বাজার রয়েছে। আর এই বাজারে বহুল বিক্রি হওয়া গাড়ির মধ্যে রয়েছে Creta। অবশেষে Creta Facelift সম্পর্কে তথ্য জানা গিয়েছে। লেটেস্ট রিপোর্ট অনুযায়ী আগামী 16 জানুয়ারি গাড়িটি…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতে Hyundai এর বড় বাজার রয়েছে। আর এই বাজারে বহুল বিক্রি হওয়া গাড়ির মধ্যে রয়েছে Creta। অবশেষে Creta Facelift সম্পর্কে তথ্য জানা গিয়েছে। লেটেস্ট রিপোর্ট অনুযায়ী আগামী 16 জানুয়ারি গাড়িটি বাজারে আসবে। নতুন ভার্সনে বেশ কিছু পরিবর্তন করেছে Hyundai। Facelift Creta তে সামনের অংশে থাকছে আয়তাকার গ্রিল, এছাড়া L-আকৃতির DRL এবং বাম্পারের ওপর থাকছে LED হেডল্যাম্প (Hyundai Creta Facelift)। Hyundai Creta Facelift

Advertisements

তবে নতুন ভার্সনেও Creta’র সাইড প্রোফাইল খুব বেশি পরিবর্তন করেনি Hyundai। পিছনের ফ্যাসিয়াতে নতুন এল-আকৃতির LEDs এবং একটি LED লাইট বার দিয়ে নতুন করে ডিজাইন করা হয়েছে। সিলভার ফক্স স্কিড প্লেট এবং নতুন ডিজাইনের ডুয়াল-টোন অ্যালয় হুইল সহ গাড়িটিকে বেশ স্টাইলিশ দেখাচ্ছে।

#Recommended
Scorpio থেকে Creta সহ এইগুলিই ভারতের সর্বাধিক বিক্রি হওয়া SUV, ফিচারস
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
বাজারে আসছে একগুচ্ছ নতুন গাড়ি, তালিকা রয়েছে বড় চমক
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়

Hyundai এর থেকে প্রকাশ হওয়া টিজারে জানা যাচ্ছে যে, ক্রেটাতে ডুয়াল স্ক্রিন সহ একটি নতুন কেবিন থাকতে চলেছে। সেখানে এয়ার-কন্ডিশনিং ভেন্ট, টাচ কন্ট্রোলড AC মডিউল এবং একটি 4-স্পোক স্টিয়ারিং হুইল থাকবে। অতিরিক্ত ফিচারসের মধ্যে থাকছে ডুয়াল-জোন অটোম্যাটিক ক্লাইমেট কন্ট্রোল, প্যানোরামিক সানরুফ, 8-ওয়ে পাওয়ার অ্যাডজাস্টেবল ড্রাইভারর সিট।

নতুন Hyundai গাড়িতে সুরক্ষা ফিচারসও রয়েছে ভরে ভরে। একটি 360-ডিগ্রি ক্যামেরা এবং লেভেল 2 ADAS সহ বেশ কয়েকটি উন্নত বৈশিষ্ট্য পাওয়া যাবে। বেশ কিছু রিপোর্ট থেকে স্পষ্ট যে, Creta Facelift সাতটি ভেরিয়েন্ট এবং তিনটি ইঞ্জিন বিকল্প (1.5লিটার পেট্রোল, 1.5লিটার টার্বো-পেট্রোল এবং 1.5লিটার ডিজেল)সাথে আসবে।