Read In
Whatsapp
Advertisement

Creta থেকে Fortuner সবাই ছেড়ে দেবে রাস্তা! Nissan এর আসন্ন SUV দেখলে চমকে উঠবেন আপনিও

ভারতের বাজারকে জোর গুরুত্ব দিয়েছে জাপানি জায়ান্ট Nissan। Magnite এর নতুন ভার্সন লঞ্চ করার পর কোম্পানির লক্ষ্য অপেক্ষাকৃত বড় আকারের SUV এর মার্কেট। Nissan মূলত Creta এবং Seltos এর মতো…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বাজারকে জোর গুরুত্ব দিয়েছে জাপানি জায়ান্ট Nissan। Magnite এর নতুন ভার্সন লঞ্চ করার পর কোম্পানির লক্ষ্য অপেক্ষাকৃত বড় আকারের SUV এর মার্কেট। Nissan মূলত Creta এবং Seltos এর মতো গাড়ির প্রতিপক্ষ হিসেবে একটি নতুন এবং প্রিমিয়াম গাড়ি আনতে চলেছে যেখানে শক্তিশালী ইঞ্জিন থাকবে। একইসাথে গাড়িটির দামও থাকবে সাধ্যের মধ্যেই। খুব শীঘ্রই নতুন একটি SUV দেখা যাবে ভারতের বাজারে।2023 Nissan X Trail

Advertisements

নিসান শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে কোম্পানির নতুন X-Trail। আধুনিক ডিজাইন এবং মডার্ন লুকের সাথে শক্তিশালী পারফরম্যান্স দেবে গাড়িটি। নতুন Nissan X-Trail এ থাকতে চলেছে 12.3-ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম যা Apple CarPlay এবং Android Auto উভয় ক্ষেত্রেই কাজ করতে সক্ষম। এছাড়া ওয়্যারলেস চার্জিং, প্যানারোমিক সানরুফ, 360 ডিগ্রী ক্যামেরা, পার্কিং সেন্সর, LED লাইটের মতো ফিচারসের সাথে আসে।

#Recommended
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
বাজারে কামব্যাক করছে দুই শক্তিশালী SUV, এখানে আপনার পছন্দের কোনটা?
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়

Nissan X Trail Left Front Three Quarter16

Nissan X-Trail গাড়িতে বেশ শক্তিশালী ইঞ্জিন থাকবে। সেখানে 1.5L টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিন থাকছে। এই ইঞ্জিন হালকা হাইব্রিড এবং শক্তিশালী হাইব্রিড উভয় বিকল্পের সাথে আসছে। Nissan X-Trail-এর ইঞ্জিন মোট 204PS শক্তি এবং 300 NM টর্ক জেনারেট করবে। আর এই পরিমাণ শক্তির কারণে X-Trail এর সর্বোচ্চ গতি রয়েছে 170 kmph এবং গাড়িতে 19 kmpl এর মাইলেজ পাওয়া যায়।

1549357430 Nissan Xtrail High 019

কত দামে লঞ্চ হতে পারে গাড়িটি?
বেশ আকর্ষণীয় দামের সাথেই গাড়িটি লঞ্চ হতে পারে। Nissan এর নতুন X-Trail গাড়িটি ফুল সাইজ SUV সেগমেন্টে লঞ্চ হবে। যদিও এখনো লঞ্চের তারিখ সম্পর্কে কিছুই জানায়নি নিসান, এছাড়া দাম সম্পর্কে তেমন কিছু জানা না গেলেও ধারণা করা হচ্ছে 35 লাখের বাজেটে লঞ্চ হতে পারে নতুন গাড়িটি।