Read In
Whatsapp
Advertisement

Creta-কে নক আউট করতে মার্কেটে এসেছে নতুন Tata Nexon, আছে দুর্দান্ত ইন্টেরিয়র ডিজাইন সঙ্গে প্রিমিয়াম ফিচারস

ভারতের কমদামী গাড়ির বাজার বিশেষ করে SUV এর ক্ষেত্রে Hyundai Creta বড় খেলোয়াড়। পেশীবহুল গাড়িটি রেকর্ড বিক্রি হয়েছে ভারতের বাজারে। কিন্তু টাটা মোটরসের নতুন Nexon SUV টির সামনে টিকতে পারছেনা…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের কমদামী গাড়ির বাজার বিশেষ করে SUV এর ক্ষেত্রে Hyundai Creta বড় খেলোয়াড়। পেশীবহুল গাড়িটি রেকর্ড বিক্রি হয়েছে ভারতের বাজারে। কিন্তু টাটা মোটরসের নতুন Nexon SUV টির সামনে টিকতে পারছেনা Creta। 2023 সালে Nexon SUV টির ডিজাইন থেকে শুরু করে পারফরম্যান্স সবই উন্নত মানের হওয়ায় বাজারে ভালো ফলাফল দেখিয়েছে গাড়িটি।

Advertisements

Tata Nexon SUV 2023 গাড়িতে, কোম্পানি একটি আকর্ষণীয় ডিজাইন রেখেছে, যা বাজারে উপলব্ধ অন্যান্য গাড়ি কোম্পানিগুলির থেকে সম্পূর্ন আলাদা। নতুন সেগমেন্টের সাথে উন্নত ডিজাইন গ্রাহকদের কাছে আরও বেশী করে গ্রহণযোগ্য হয়ে ওঠেছে। আবার এক্সটেরিয়ের পাশাপাশি ইন্টেরিয়র ডিজাইনও অনেক বিলাসবহুল এবং প্রিমিয়াম করে তুলেছে টাটা মোটরস।

Tata Nexon SUV-তে নতুন 10.25-ইঞ্চি টাচস্ক্রিন দেওয়া হয়েছে, যা আগের ভেরিয়েন্টগুলির তুলনায় অনেকটাই আলাদা। নতুন ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ছাড়াও নেক্সনে বড় প্যানারমিক সানরুফ এবং 360 ডিগ্রী ক্যামেরাও মজুত রয়েছে। গাড়িটির ইঞ্জিনও আগের থেকে অনেক বেশি শক্তিশালী হয়ে ওঠেছে।

এত ফিচার সমৃদ্ধ হলেও গাড়িটি কিন্তু মধ্যবিত্তের ধরাছোঁয়ার মধ্যেই রয়েছে। খবর আসছে যে, আগামী সময়ে যে নতুন Nexon লঞ্চ হতে চলেছে সেটির দাম থাকবে 6.53 লক্ষ টাকা। সেক্ষেত্রে মারুতি সুজুকি সহ একাধিক কোম্পানির বিভিন্ন গাড়িকে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দেবে টাটা মোটরস।