Read In
Whatsapp
Advertisement

Tata Punch EV: বৈদ্যুতিক রূপের সাথে আসছে নতুন Punch, এক চার্জে ছুটবে 300KM!

টাটা মোটরস সম্প্রতি তাদের বৈদ্যুতিক পণ্যের ওপর বেশী জোর দিয়েছে। শীঘ্রই নতুন একটি বৈদ্যুতিক গাড়ি আনতে চলেছে কোম্পানি। গ্রাহকরাও অধীর অপেক্ষা করে রয়েছে নতুন গাড়িটির জন্য। আর সদ্যই একটি গাড়িকে…

Published By: Ritwik | Published On:
Advertisements

টাটা মোটরস সম্প্রতি তাদের বৈদ্যুতিক পণ্যের ওপর বেশী জোর দিয়েছে। শীঘ্রই নতুন একটি বৈদ্যুতিক গাড়ি আনতে চলেছে কোম্পানি। গ্রাহকরাও অধীর অপেক্ষা করে রয়েছে নতুন গাড়িটির জন্য। আর সদ্যই একটি গাড়িকে পরীক্ষা করতে দেখা গিয়েছে। সূত্র মারফৎ খবর যে, আসন্ন বৈদ্যুতিক গাড়িটি Punch হতে চলেছে।

Advertisements

Punch এর পেট্রোল এবং ডিজেল মডেলের তুলনায় বৈদ্যুতিক গাড়িটির নকশায় উল্লেখযোগ্য পরিবর্তন রয়েছে। সবচেয়ে আশ্চর্যজনক বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল গাড়ির সামনের দিকে একটি বাম্পার-মাউন্ট করা চার্জিং পোর্ট। গাড়ির বিশেষ নকশা মানুষের মনোযোগ কেড়েছে। অতিরিক্তভাবে, সামনের গ্রিলটি নতুন করে ডিজাইন করা হয়েছে।

#Recommended
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
Tata Punch vs Hyundai Exeter Vs Citroën C3, কোন গাড়ি কিনবেন আপনি? ফার
দুর্ঘটনায় জীবন বাঁচাবে এই 6 গাড়ি, মাত্র 10 লাখের বাজেটেই রয়েছে দুর্
আবারও সবার সেরা TATA, নতুন Nexon পেল 5Star নিরাপত্তা রেটিং
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
EV তে বাম্পার ডিসকাউন্টের ঘোষণা টাটা মোটরসের, নতুন গাড়িতে ছাড়ের অংক
Swift থেকে i20, বাজারের সেরা এই পাঁচ গাড়ি, কিন্তু সুরক্ষার প্রশ্নে হে
Thar-Hyundai এখন অতীত, শীঘ্রই বাজারে কাঁপাতে আসছে টাটার নয়া Blackbird
Brezza বা Scorpio নয়, এই গাড়িই বেস্ট সেলিং SUV! কামাল করে দেখাল টাটা
Hyundai থেকে Tata, নতুন বছরে বাজার কাঁপাবে এই 5 গাড়ি

এছাড়া Punch EV এর হুডে একটি সম্পূর্ণ সাদা LED DRL (ডেটাইম রানিং লাইট) যুক্ত করা হয়েছে। বৈদ্যুতিক মডেলটিতে বিশেষভাবে ডিজাইন করা অ্যালয় হুইল এবং পিছনে একটি হাই মাউন্ট স্টক ল্যাম্প এবং ওয়াইপার রয়েছে৷ গাড়িতে থাকবে স্মার্টফোন কানেকটিভিটি সহ 10.25-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম। অতিরিক্ত ফিচারসের মধ্যে সেখানে ইলেকট্রিক সানরুফএবং একটি ইলেকট্রনিক পার্কিং ব্রেক রয়েছে৷

Tata Punch

Punch EV এর স্ট্যান্ডআউট বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল যে, সেখানে দুটি ব্যাটারি প্যাক অন্তর্ভুক্ত থাকবে। এই ফিচারস গাড়িটিকে দীর্ঘ মাইলেজ দিতে সক্ষম হবে। এখনো অবধি পাওয়া খবর অনুযায়ী গাড়িটি একবার সম্পূর্ণ চার্জে 200-300 কিলোমিটারের মাইলেজ দিতে সক্ষম। Tata Punch EV-এর এক্স-শোরুম দাম থাকবে 8 লক্ষ টাকার আশেপাশে।