Read In
Whatsapp
Advertisement

Mahindra Bolero: বাজারে লঞ্চ হয়ে গেল নতুন Bolero, 28 kmpl মাইলেজ সহ ফিচারস টেক্কা দিচ্ছে Scorpio কে!

গ্রাহক টানতে Mahindra সম্প্রতি বেশ কিছু বড় পদক্ষেপ নিয়েছে। সম্প্রতি বাজারে এসেছে নতুন Bolero। বাজেট রেঞ্জের মধ্যে বাজারের অন্যান্য গাড়ির সাথে Bolero এর তুলনা করলে বেশ কিছু ভালো বিকল্প রয়েছে…

Published By: Ritwik | Published On:
Advertisements

গ্রাহক টানতে Mahindra সম্প্রতি বেশ কিছু বড় পদক্ষেপ নিয়েছে। সম্প্রতি বাজারে এসেছে নতুন Bolero। বাজেট রেঞ্জের মধ্যে বাজারের অন্যান্য গাড়ির সাথে Bolero এর তুলনা করলে বেশ কিছু ভালো বিকল্প রয়েছে এখানে। নতুন ভার্সনে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারও দেখা গিয়েছে। তাহলে চলুন দেখে নেওয়া যাক নতুন Mahindra Bolero কেমন হয়েছে। Mahindra Bolero

Advertisements

নতুন Mahindra Bolero তে প্রচুর প্রিমিয়াম বৈশিষ্ট্য এবং শক্তিশালী ইঞ্জিন রয়েছে। সবলিমিয়ে বাজেটের মধ্যে একটি ফাটাফাটি প্যাকেজ অফার করে Bolero। আর এই সমস্ত ফিচারস সমেত প্রিমিয়াম বাজেট সেগমেন্টের অন্যান্য গাড়ির সাথে সরাসরি প্রতিযোগিতা করে নতুন Bolero। Mahindra Bolero 2024 গাড়িতে রয়েছে শক্তিশালী 1.5 লিটার ইঞ্জিন। এই ইঞ্জিন মোট 28 kmpl এর মাইলেজ দিয়ে সক্ষম।

#Recommended
Scorpio থেকে Creta সহ এইগুলিই ভারতের সর্বাধিক বিক্রি হওয়া SUV, ফিচারস
স্টক ক্লিয়ারেন্সে মোটা অংকের ছাড়ের ঘোষণা মাহিন্দ্রার, নতুন SUV তে থা
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
বাজার কাঁপাতে আসছে মাহিন্দ্রা ‘থার’র নয়া এডিশন, ফিচার্স দেখলে চমকে উঠ
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
অনেক হলো Thar, 2024 এ বাজার কাঁপাবে মাহিন্দ্রার নতুন গাড়ি, থাকছে একগু
2024 এ রাজ করবে Mahindra, শীঘ্রই লঞ্চ হচ্ছে 2 EV সহ 4 নতুন SUV
ছোট প্যাকেট, বড় ধামাকা! মাহিন্দ্রার নতুন XUV 200 গাড়ির সামনে টিকবে ন
Mahindra Bolero : পাত্তা পাবেনা Thar! মাহিন্দ্রার নতুন Bolero টেক্কা দ
Mahindra Price Hike : বড় ধাক্কা দিল মাহিন্দ্রা, দাম বাড়ছে Thar সহ বে

নতুন Mahindra Bolero 2024 ভারতীয় বাজারে Mahindra Bolero Neo নামেও পরিচিত হতে চলেছে। যেখানে অত্যাধুনিক প্রযুক্তি সহ প্রচুর প্রিমিয়াম বৈশিষ্ট্য এবং শক্তিশালী ইঞ্জিন রয়েছে। দামের কথা বললে Mahindra এর গাড়িটি ভারতের বাজারে লঞ্চ হয়েছে মাত্র 10.5 লক্ষ টাকাতে। আর এই দামের সাথে গাড়িটি একটি দুর্দান্ত অপশন।

Mahindra Bolero

নতুন Mahindra Bolero 2024 তে এমন অনেক প্রিমিয়াম বৈশিষ্ট্য রয়েছে যার সাহায্যে গাড়িটি Scorpio এর মতো গাড়ির সঙ্গে প্রতিযোগিতা করতে সক্ষম। ফিচারসের কথা বললে সেখানে রয়েছে হ্যালোজেন টেললাইট, ওয়াইপার, স্পয়লার, এক্স-আকৃতির কভার সহ একটি অতিরিক্ত টায়ার, পার্কিং সেন্সর এবং একটি রিয়ার ক্যামেরার মতো বৈশিষ্ট্য। সাথে থাকছে 15 ইঞ্চি অ্যালয় হুইল।