Read In
Whatsapp
Advertisement

Force Traveller : 14 আসনের গাড়ি মাত্র 10 লাখে! মুড়ি মুড়কির মতো বিকোচ্ছে Force এর নতুন গাড়ি

পারিবারিক গাড়ির বড় চাহিদা রয়েছে ভারতের বাজারে। একগুচ্ছ বড় গাড়ি উপলব্ধ গ্রাহকদের চাহিদা মেটানোর জন্য। কিন্তু আজ যে গাড়ির কথা হচ্ছে সেখানে বড় পরিবারও আরামসে ঘুরে আসতে পারে। 10 আসনের…

Published By: Ritwik | Published On:
Advertisements

পারিবারিক গাড়ির বড় চাহিদা রয়েছে ভারতের বাজারে। একগুচ্ছ বড় গাড়ি উপলব্ধ গ্রাহকদের চাহিদা মেটানোর জন্য। কিন্তু আজ যে গাড়ির কথা হচ্ছে সেখানে বড় পরিবারও আরামসে ঘুরে আসতে পারে। 10 আসনের এই গাড়িকে মাঝেমধ্যেই দেখা যায় বিভিন্ন জায়গায়, বুঝতে পারছেন না তো কোন গাড়ির কথা হচ্ছে? আমরা এখানে Force Motors এর Traveller গাড়িটির কথা বলছি। Force Traveller

Advertisements

ফোর্স মোটরস দ্বারা নির্মিত ফোর্স ট্র্যাভেলার ভ্যানটি নিজের সেগমেন্টের সবচেয়ে শক্তিশালী গাড়িগুলির মধ্যে একটি। অন্যান্য গাড়ির থেকে অনেক বেশি শক্তিশালী এবং উপযোগী এটি। চলুন গাড়িটির সম্বন্ধে দেখে নেওয়া যাক।

ফোর্স ট্রাভেলার 3350 সুপার গাড়িতে একটি শক্তিশালী 2.5-লিটার, 4-সিলিন্ডার টার্বোচার্জড ডিজেল ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি 140 BHP শক্তি এবং 320 Nm টর্ক সরবরাহ করে। 5-স্পীড ম্যানুয়াল গিয়ারবক্সের সাথে যুক্ত ভ্যানটি একটি মসৃণ এবং প্রতিক্রিয়াশীল ড্রাইভিং অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

ফোর্স ট্রাভেলার 3350 সুপার শুধুমাত্র খাতায়কলমে নয়, বাস্তবেও দারুণ শক্তিশালী। ট্রাভেলার 3350 এর সর্বোচ্চ গতিবেগ 140 কিলোমিটার প্রতি ঘন্টা এবং মাত্র 15 সেকেন্ডেই 0 থেকে 100 কিমি/ঘণ্টা গতিতে পৌঁছতে সক্ষম। শক্তিশালী ইঞ্জিন সেইসাথে দারুন মাইলেজও দেয়। গাড়িটি 12 কিমি/লিটার মাইলেজ দেয়, যা অন্যান্য গাড়ির সাথে তুলনায় ট্রাভেলার 3350 কে এগিয়ে রাখে।

এক নজরে গাড়িটির ফিচারস :
এয়ার কন্ডিশনিং
পাওয়ার স্টিয়ারিং
পাওয়ার উইন্ডোজ
সেন্ট্রাল লকিং
অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS)
ইলেকট্রনিক ব্রেক-ফোর্স ডিস্ট্রিবিউশন (EBD)
ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ

Force Traveller
 

দাম: Force Traveller 3350 গাড়িটির দাম শুরু হয় 9.96 লক্ষ টাকা থেকে। অর্থাৎ বেশ সাশ্রয়ী মূল্যেই বিলাসবহুল ফিচারস অফার করে Force Motors।