Read In
Whatsapp
Advertisement

শীঘ্রই বাজারে আসছে নতুন Dzire, লঞ্চের তারিখ জানিয়ে দিল Maruti Suzuki

ভারতের অটো মার্কেটে সবচেয়ে বড় ব্র্যান্ড Maruti Suzuki। Maruti-র একের পর এক গাড়ি সুপারহিট। সেডান সেগমেন্টে বিখ্যাত তাদের Dzire। বিগত বেশ কিছু সময় ধরেই বড়সংখ্যায় বিক্রি হয়েছে গাড়িটি। সম্প্রতি খবর…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের অটো মার্কেটে সবচেয়ে বড় ব্র্যান্ড Maruti Suzuki। Maruti-র একের পর এক গাড়ি সুপারহিট। সেডান সেগমেন্টে বিখ্যাত তাদের Dzire। বিগত বেশ কিছু সময় ধরেই বড়সংখ্যায় বিক্রি হয়েছে গাড়িটি। সম্প্রতি খবর এসেছে Dzire এর নতুন ভার্সন আসতে চলেছে শীঘ্রই। নতুন মডেল লঞ্চ হতে পারে 2024 এর Maruti Suzuki Swift এর লঞ্চ হওয়ার পর। New Maruti Dzire Right

Advertisements

আসন্ন Maruti Dzire সম্পর্কে বেশ উত্তেজনাও রয়েছে বাজারে। এরইমধ্যে সামনে এসেছে গাড়ির স্পাইশট। সেখান থেকে জন্য যাচ্ছে আগামী সময়ে গাড়িটি কেমন দেখতে হতে চলেছে। বিভিন্ন স্পাইশট থেকে জানা যাচ্ছে Dzire তাদের প্ল্যাটফর্মটি শেয়ার করবে মারুতিরই Swift এর সাথে। আগের ভার্সনের মতোই গাড়িটি নির্ভরযোগ্য এবং উচ্চ কর্মক্ষমতার সাথে আসবে।

#Recommended
Maruti আনছে নতুন 7-সিটার MPV, যা মাইলেজ দেবে 35 এর বেশি, দাম Ertiga থে
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
বাজারে কামব্যাক করছে দুই শক্তিশালী SUV, এখানে আপনার পছন্দের কোনটা?
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
মাইলেজের সঙ্গে সেরা পারফরম্যান্স, হ্যাচব্যাকের বিভাগে ঝড় তুলবে মারুতি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়
পেট্রোল নয় এবার বাজারে রাজ করবে হাইব্রিড গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে নতু

নতুন গাড়িতে স্বাভাবিক ভাবেই কিছু পরিবর্তন আসবে। ডিজায়ারের বাহ্যিক এবং অভ্যন্তরীণ পরিবর্তনগুলি আরও স্পোর্টি ডিজাইনের ইঙ্গিত দেয়। গাড়ির গ্রিল, পিছনে ও সামনের দরজা এবং জানালায় উল্লেখযোগ্য আপডেট প্রত্যাশিত। পরিবর্তনগুলির সাথে সাথে Dzire এর নান্দনিক আবেদন যেমন বাড়ানো হয়েছে তেমনই সেটির ক্লাসিক লুকও ধরে রাখা সম্ভব হবে। এছাড়া গাড়িটিকে Active দেখানোর জন্য থাকছে 5 স্পোক হুইল।

Dzire

2024 ডিজায়ার নতুন সেন্টার এসি ভেন্ট, একটি বড় 9-ইঞ্চি ইনফোটেইনমেন্ট স্ক্রিন এবং একটি টগল-স্টাইল অটোম্যাটিক ক্লাইমেট কন্ট্রোল প্যানেলের মতো সম্ভাব্য আপগ্রেডের সাথে একটি প্রিমিয়াম অভিজ্ঞতা দিতে প্রস্তুত। এই ধরনের আপডেট শুধুমাত্র কার্যকারিতাই উন্নত করবে তাই না, সেই সাথে কেবিনের মধ্যে আধুনিক পরিবেশ যোগ করবে।

নতুন Dzire গাড়িতে থাকবে Z সিরিজের 1.2 লিটার 3 সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিন মোট 82hp শক্তি এবং 108 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। ইঞ্জিনটি যেমন শক্তিশালী তেমনই জ্বালানি সাশ্রয়ী হতে চলেছে। আসন্ন গাড়িটির দাম থাকতে পারে 6.51 লক্ষ টাকা থেকে 9.39 লক্ষ টাকার মধ্যে।