Read In
Whatsapp
Advertisement

এবার 2 লাখ টাকা সস্তা হল জিমনি’র থান্ডার এডিশন! বছর শেষ হওয়ার আগে বড় ঘোষণা মারুতির

Maruti Suzuki Jimny Thunder এডিশন লঞ্চ হয়ে গেল ভারতে। পুরনো গাড়ি থেকে প্রায় ২ লক্ষ কম টাকায় মিলছে এই নয়া গাড়ি।

Published By: Ritwik | Published On:
Advertisements

অফ রোডিং গাড়ি হিসেবে Mahindra Thar নামডাক আজকের নয়। তবে হালফিলের সময়ে থার কেনাই এক ঝকমারি বিষয় হয়ে দাঁড়িয়েছে। যে কারণে আজকাল অনেকেই মাহিন্দ্রা থারের অন্যতম বিকল্প হিসাবে মারুতি জিমনিকে বিবেচনা করতে শুরু করেছেন। বিল্ড কোয়ালিটি থেকে শুরু করে স্টিয়ারিং, এবং জ্বালানি দক্ষতার বিচারে অন্যান্য অফ-রোডিং SUV-কে টেক্কা দিচ্ছে গাড়ি। সম্প্রতি তারই লিমিটেড এডিশন লঞ্চ হল।

Advertisements

#Recommended
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
গাড়ির কাঁচে ফাটল ধরলে কী করবেন? বিপদে পড়ার আগেই জেনে নিই এই তথ্য
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
বাজার কাঁপাতে আসছে মাহিন্দ্রা ‘থার’র নয়া এডিশন, ফিচার্স দেখলে চমকে উঠ
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়
পেট্রোল নয় এবার বাজারে রাজ করবে হাইব্রিড গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে নতু
পাত্তা পাবেনা EV, একবার তেল ভরুন আর নিশ্চিন্তে সারা মাস! নতুন এই পাঁচ
আবারও সবার সেরা TATA, নতুন Nexon পেল 5Star নিরাপত্তা রেটিং

শুনে চমকে উঠবেন যে, SUV Maruti Suzuki Jimny-তে বাম্পার অফার চালু করেছে। কোম্পানিটি তাদের যে নয়া থান্ডার সংস্করণ চালু করেছে তার দাম পুরনো গাড়ির চেয়ে 2 লক্ষ টাকা কম। এবং বিক্রয় বাড়াতে আগামী 31 ডিসেম্বর পর্যন্ত এই অফারটি জারি থাকবে বলে খবর। এই টাইম পিরিয়ডের মধ্যে গাড়ির বিক্রিবাটা দেখে তারপরেই পরবর্তী সিদ্ধান্ত নেবে সংস্থাটি।

উল্লেখ্য, Maruti Suzuki Jimny Thunder Edition-টি মোট দু’টি নামে বাজারে আনা হয়েছে। মডেল দুটি যথাক্রমে Zeta এবং Alpha। মডেল দুটির এক্স-শোরুম মূল্য যথাক্রমে 10.74 লক্ষ এবং 14.05 লক্ষ টাকা। তবে পুরনো মডেলের তুলনায় এই নতুন সংস্করণের SUV তে আরও নানা ধরণের পরিবর্তন করা হয়েছে। উল্লেখ্য, এর আগে দীপাবলিতেও কোম্পানিটি তার স্মার্ট SUV তে এক লক্ষ টাকা পর্যন্ত ছাড় দিয়েছিল।

উল্লেখ্য, জিমনি জেটা এমটির বর্তমান বাজারমূল্য প্রায় 10.74 লক্ষ টাকা (এক্স শোরুম)। যেখানে আলফার বাজারদর প্রায় 12.74 লক্ষ টাকা (এক্স শোরুম)। বর্তমানে বাজারে পাওয়া জিমনিটি 1.5-লিটার পেট্রোল ইঞ্জিন সহ পাওয়া যাচ্ছে, যেটি 105hp শক্তি জেনারেট করে। এই SUV 5 স্পীড ম্যানুয়াল এবং 4-স্পীড স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সাথে আসে। এছাড়াও আপনি পেয়ে যাবেন ওয়্যারলেস চার্জার, ছয়টি এয়ারব্যাগ, ক্রুজ নিয়ন্ত্রণ এবং টিউবলেস টায়ারের মতো বৈশিষ্ট্য। এতে রয়েছে ৫টি স্লট গ্রিল, ফগ লাইট, হাই মাউন্টেড স্টপ ল্যাম্প এবং স্টাইলিশ লাইট।