Read In
Whatsapp
Advertisement

পাত্তা পাবেনা Fortuner, অর্ধেকেরও কম দামে এই নতুন গাড়ি বাজারে বিরাট হইচই ফেলেছে! কিনবেন নাকি?

একগুচ্ছ শক্তিশালী ফিচারস রয়েছে এখানে, গাড়িটির দাম এবং ফিচারস দেখে নিন

Published By: Ritwik | Published On:
Advertisements

সদ্যই ভারতে লঞ্চ হয়েছে Tata Harrier এর Facelift ভার্সন। পেশীবহুল চেহারা টক্কর দিচ্ছে বিলাসবহুল বিভিন্ন গাড়িকে। Toyota Fortuner, Ford Endeavour কেও টক্কর দিতে পারে নতুন Harrier Facelift। কিলার লুক এবং শক্তিশালী পারফরম্যান্সের সাথে গাড়িটি লঞ্চ করেছে টাটা মোটরস। মাত্র 15.49 লক্ষ টাকা থেকে দাম শুরু হওয়ায় আগামী সময়ে ভারতীয় বাজারে বিশেষ বদল আসতে পারে। 

Advertisements
তাহলে চলুন গাড়িটির ফিচারস দেখে নেওয়া যাক:

ইঞ্জিন এবং পাওয়ারট্রেন
2.0L ফোর-সিলিন্ডার Kryotec ডিজেল ইঞ্জিনের সাথে লঞ্চ হয়েছে Harrier। যা সর্বোচ্চ 170 PS শক্তি এবং 350 Nm পিক টর্ক উৎপন্ন করতে সক্ষম। ইঞ্জিনের সাথে ছয়-গতির ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে যুক্ত। প্যাডেল শিফটার সহ ছয়-গতির টর্ক কনভার্টার অটোম্যাটিক ট্রান্সমিশন বিকল্পের সাথেও আসে।

ভারিয়েন্ট
নতুন হ্যারিয়ারেও স্মার্ট, পিওর, অ্যাডভেঞ্চার এবং ফিয়ারলেস নামে চারটি ট্রিমে বিক্রি হয়। এছাড়া আপনি নিজের পছন্দমত কাস্টমাইজ করাতে পারেন। অটোম্যাটিক ট্রান্সমিশনের সাথে কেবল Adventure+ ভেরিয়েন্ট থেকে পাওয়া যায়।

সুরক্ষা ব্যবস্থা
স্মার্ট LED হেডলাইট এবং টেইল লাইট, LED DRL, 17-ইঞ্চি অ্যালয় হুইল, ছয়টি এয়ারব্যাগ, TPMS, ESP, EBD সহ ABS, এবং সমস্ত আসনে তিন-পয়েন্ট সিটবেল্টের মতো বৈশিষ্ট্যগুলির সাথে অফার করা হয়েছে । এছাড়া জানিয়ে দিই সম্প্রতি হওয়া G-NCAP ক্র্যাশ টেস্টে Harrier 5Star রেটিং পেয়েছে। যা সুরক্ষার ক্ষেত্রে একটি বড় সুবিধা যোগ করে Harrier গাড়িতে।

ফিচারস
Tata Harrier এ 10.25-ইঞ্চি ইনফোটেইনমেন্ট টাচস্ক্রিন সহ ওয়্যারলেস কানেক্টিভিটি, 10.25-ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ছয়-স্পিকার অডিও, রিভার্সিং ক্যামেরা ইত্যাদি ফিচারস পাওয়া যায়। পুরানো মডেলের তুলনায় অধিক আরাম, সুবিধা, নিরাপত্তা এবং বিনোদন সম্পর্কিত নতুন ফিচারস যুক্ত হয়েছে। লেভেল-2 ADAS সিস্টেমও পাবেন গাড়িতে। তাহলে চলুন এবার দাম দেখে নেওয়া যাক।