Read In
Whatsapp
Advertisement

পূজোর মরশুমে দারুণ অফার দিচ্ছে মারুতি সুজুকি, মাত্র 11 হাজার টাকা দিয়েই নিয়ে যান এই বেস্ট সেলিং গাড়ি

পুজোর মরশুমে বাড়ি আনুন মারুতি সুজুকির লেটেস্ট গাড়ি, পরিবারের জন্য একদম আদর্শ হবে এটি

Published By: Ritwik | Published On:
Advertisements

সাশ্রয়ী মূল্যে গাড়ি বিক্রী করার কারণে আজ দেশের সেরা ব্র্যান্ডে পরিণত হয়েছে মারুতি সুজুকি। একাধিক বেস্ট সেলিং গাড়ি রয়েছে মারুতি সুজুকির কালেকশনে। এরমধ্যে উল্লেখযোগ্য Wagon R। পারিবারিক গাড়ি হিসেবে ওয়াগন আর দারুণ। আর সেজন্য গাড়িটির বিক্রির রেকর্ডও দারুণ।

Advertisements

গাড়িটির 1-লিটার পেট্রোল CNG সংস্করণে 34.05km/kg মাইলেজ দেয়। Maruti Wagon R এর এক্স শোরুম দাম শুরু হচ্ছে 5.55 লক্ষ টাকা থেকে এবং টপ মডেলের এক্স-শোরুম দাম 7.43 লক্ষ টাকা। উল্লেখ্য, গাড়িটি চারটি ভেরিয়েন্টে আসে LXi, VXi, ZXi এবং ZXi+। গাড়ির LXi এবং VXi ভেরিয়েন্টে CNG বিকল্পও পাওয়া যায়।

শক্তিশালী গাড়িটিতে দুটি ডুয়াল টোন কালার এবং ছয়টি একঘেয়ে রঙের বিকল্প রয়েছে। 341 লিটারের বড় বুট স্পেস সহ শক্তিশালী 1-লিটার পেট্রোল ইঞ্জিন মোট 67 PS শক্তি এবং 89 Nm এর পিক টর্ক পায়। এছাড়া Maruti Wagon R-এ 1.2-লিটার ইঞ্জিন বিকল্পও রয়েছে। সেটি 90 PS শক্তি এবং 113 Nm টর্ক জেনারেট করে।

5-স্পীড ম্যানুয়াল এবং অটোম্যাটিক ট্রান্সমিশন সহ সিএনজি গাড়িটি 57 PS শক্তি এবং 82.1 Nm টর্ক পায়। 1.2-লিটার পেট্রোল অটোম্যাটিক ইঞ্জিন 25.19 kmpl এর মাইলেজ দেয়। নতুন প্রজন্মের গাড়িটিতে 7 ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে সহ 4-স্পীকার মিউজিক সিস্টেম এবং স্টিয়ারিং-মাউন্ট অডিও পাওয়া যায়। নিরাপত্তার জন্য, গাড়িটিতে ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, EBD এবং ABS, রিয়ার পার্কিং সেন্সর, হিল-হোল্ড অ্যাসিস্ট এর মতো ফিচারস পাওয়া যাচ্ছে।

দাম: Wagon R এর প্রারম্ভিক এক্স শোরুম দাম 5.55 লক্ষ টাকা। টপ মডেলের এক্স-শোরুম দাম রয়েছে 7.43 লক্ষ টাকা। কিন্তু এত খরচ করতে হবেনা। এবার যে উপায় বলতে চলেছি সেখানে বেশ সস্তায় গাড়িটি হতে পারে আপনার। চলুন দেখে নেওয়া যাক।

ফাইন্যান্স প্ল্যান: আরো সস্তায় গাড়িটি কিনতে পারেন আপনি। মাত্র 11000 টাকা ডাউন পেমেন্ট দিলেই গাড়িটি আপনার হতে পারে। আপনি যদি 5 বছরের জন্য লোন নিয়ে থাকেন তাহলে আপনাকে 9.8 শতাংশ সুদ সহ প্রতি মাসে 13184 টাকা EMI দিতে হবে। ডাউন পেমেন্ট মাসিক কিস্তিতে পরিবর্তন করতে পারবেন আপনি। উল্লেখ্য যে, লোন স্কিম সম্পর্কে আরও তথ্যের জন্য, নিকটতম ডিলারশিপে যেতে হবে।