Read In
Whatsapp
Advertisement

মাত্র 1 লাখ দিয়ে ঘরে আনুন পছন্দের গাড়ি, মারুতি সুজুকি দিচ্ছে বাম্পার অফার

পুজোর মরশুমে বাড়ি আনুন মারুতি সুজুকির লেটেস্ট গাড়ি, পরিবারের জন্য একদম আদর্শ

Published By: Ritwik | Published On:
Advertisements

Maruti Suzuki প্রতি মাসেই বিক্রির রেকর্ড বানাচ্ছে। একাধিক গাড়ি শীর্ষ বিক্রি হওয়ার তালিকায় রয়েছে। Swift থেকে Dzire বা Alto, একাধিক গাড়ি রয়েছে বেস্ট সেলিং গাড়ির তালিকায়। বিক্রি বেশি হওয়ার পিছনে একটি বড় কারণ CNG গাড়ি। জ্বালানির দাম বাড়ার পর থেকেই CNG চালিত গাড়িগুলোর বিক্রি তরতরিয়ে বেড়েছে।

Advertisements

আজ আমরা CNG চালিত গাড়ির মধ্যে WagonR নিয়ে আলোচনা করবো। ওয়াগনআর সিএনজি গাড়ির মধ্যে সবচেয়ে জনপ্রিয় গাড়িগুলোর একটি। WagonR এর LXi এবং VXi-এর মতো ভেরিয়েন্ট গুলো বাজারে বেশ জনপ্রিয়। 6.45 লাখ থেকে 6.89 লাখ টাকা দামের মধ্যে সেগুলো উপলব্ধ।

গাড়িটিতে দুটি ডুয়াল টোন কালার এবং ছয়টি একঘেয়ে রঙের বিকল্প রয়েছে। 341 লিটারের বড় বুট স্পেস সহ শক্তিশালী 1-লিটার পেট্রোল ইঞ্জিন মোট 67 PS শক্তি এবং 89 Nm এর পিক টর্ক পায়। এছাড়া Maruti Wagon R-এ 1.2-লিটার ইঞ্জিন বিকল্পও রয়েছে। সেটি 90 PS শক্তি এবং 113 Nm টর্ক জেনারেট করে। একইসাথে 34 কিমি মাইলেজ রয়েছে WagonR গাড়িতে।

5-স্পীড ম্যানুয়াল এবং অটোম্যাটিক ট্রান্সমিশন সহ সিএনজি গাড়িটি 57 PS শক্তি এবং 82.1 Nm টর্ক পায়। 1.2-লিটার পেট্রোল অটোম্যাটিক ইঞ্জিন 25.19 kmpl এর মাইলেজ দেয়। নতুন প্রজন্মের গাড়িটিতে 7 ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে সহ 4-স্পীকার মিউজিক সিস্টেম এবং স্টিয়ারিং-মাউন্ট অডিও পাওয়া যায়। নিরাপত্তার জন্য, গাড়িটিতে ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, EBD এবং ABS, রিয়ার পার্কিং সেন্সর, হিল-হোল্ড অ্যাসিস্ট এর মতো ফিচারস পাওয়া যাচ্ছে।

ফাইন্যান্স প্ল্যান দেখে নিন: Maruti Suzuki WagonR LXi CNG-এর দাম 6.45 লক্ষ টাকা। গাড়িটির অন-রোড দাম 7.29 লক্ষ টাকা। মাত্র 1 লাখের ডাউন পেমেন্ট দিলেই গাড়িটি আপনার হতে পারে। সেক্ষেত্রে বাকি 6.29 লক্ষ টাকা লোন নিতে হবে। পাঁচ বছরের জন্য ঋণ নিলে বার্ষিক 9% সুদের সাথে মাসিক EMI খরচ পড়বে 13,065 টাকা।