Read In
Whatsapp
Advertisement

Mahindra-র এই SUV গাড়িগুলোতে অফারের বর্ষা বইছে, থাকছে 3.5 লক্ষ টাকার বাম্পার ডিসকাউন্ট!

গোটা নভেম্বর জুড়েই নানান অফার দিচ্ছে Mahindra, এই গাড়িগুলোতেই থাকছে মারাত্মক ছাড়

Published By: Ritwik | Published On:
Advertisements

সামনেই ধনতেরাস এবং দীপাবলি। এসময় অনেকেই কেনাকাটা করে থাকেন। আপনিও যদি গাড়ি কেনার কথা ভাবছেন তাহলে রয়েছে দারুণ খবর। Mahindra দিচ্ছে দারুণ অফার। একাধিক Mahindra SUV এর ওপর বড় ছাড় দিয়েছে কোম্পানি। চলুন তাহলে দেখে নেওয়া যাক কোন গাড়িতে কত ছাড় দিয়েছে Mahindra।

Advertisements

Mahindra XUV400 EV
বৈদ্যুতিক গাড়ির ওপর সর্বোচ্চ ছাড় পাওয়া যাচ্ছে। মাহিন্দ্রার এই ইলেকট্রিক এসইউভিতে থাকছে বিরাট অংকের মোট 3.5 লাখ টাকার ছাড়। টপ স্পেক মডেলেই এত বড় অংকের ছাড় পাওয়া যাবে। বেস ভেরিয়েন্টে এই অংক কমে হচ্ছে 1.5 লক্ষ টাকা।

Mahindra XUV300
মাহিন্দ্রার আরেক জনপ্রিয় XUV 300 এ থাকছে 1.2 লক্ষ টাকার ডিসকাউন্ট। এক্ষেত্রেও সর্বোচ্চ ছাড় মিলবে কেবল টপ স্পেক ভেরিয়েন্টে।

Mahindra Marazzo  
MPV সেগমেন্টের এই গাড়িতে মোট 58,300 টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। Marazzo তে 15,000 টাকার অ্যাক্সেসারিজের সুবিধাও দিচ্ছে Mahindra।

Mahindra Bolero এবং Bolero Neo
মাহিন্দ্রা বোলেরো এবং বোলেরো নিও গাড়িতে ছাড়ের অংক 70 হাজার টাকা এবং 50 হাজার টাকা। Bolero B4 ট্রিমে মিলবে 50,000 টাকার ছাড়, B6 এবং B6 অপশনাল ট্রিমে যথাক্রমে 35 হাজার ও 70 হাজার টাকার ছাড় থাকছে। Bolero Neo এর বিভিন্ন ভেরিয়েন্টে 25 হাজার থেকে 50 হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে।