Read In
Whatsapp
Advertisement

XUV 300 Facelift : বাজার কাঁপাতে আসছে Mahindra এর নতুন গাড়ি, একঝলকে দেখে নিন গাড়ির সম্ভাব্য দাম এবং ফিচারস

SUV এর বাজার সর্বদাই পরিবর্তনশীল। এখানে টিকে থাকতে হলে লেটেস্ট ফিচারস, শক্তিশালী লুক এবং পারফরম্যান্স, সবই গুরুত্বপূর্ন। আর এসবের মিশ্রণেই তৈরি হচ্ছে Mahindra এর নতুন XUV 300। খুব শীঘ্রই গাড়িটির…

Published By: Ritwik | Published On:
Advertisements

SUV এর বাজার সর্বদাই পরিবর্তনশীল। এখানে টিকে থাকতে হলে লেটেস্ট ফিচারস, শক্তিশালী লুক এবং পারফরম্যান্স, সবই গুরুত্বপূর্ন। আর এসবের মিশ্রণেই তৈরি হচ্ছে Mahindra এর নতুন XUV 300। খুব শীঘ্রই গাড়িটির ফেসলিফ্ট ভার্সন দেখা যাবে বাজারে। সম্প্রতি XUV 300 Facelift গাড়িটিকে স্পাই টেস্টিংয়েও দেখা গিয়েছে। Mahindra Xuv 300(1)

Advertisements

মিডিয়া রিপোর্ট অনুযায়ী চলতি বছরের প্রথম ত্রৈমাসিকের দিকে আসতে পারে নতুন XUV 300 Facelift। কোম্পানির তরফে লঞ্চ নিয়ে এখনো অবধি কোনো আপডেট সামনে আসেনি। কিন্তু ইতিমধ্যেই গাড়িটি নিয়ে জোর আলোচনা তৈরি হয়েছে বাজারে। স্পাই টেস্টিংয়ের ছবি থেকে স্পষ্ট যে গাড়ির সামনের হেডলাইট থেকে পিছনের টেললাইট, সমস্ত ক্ষেত্রেই বড় পরিবর্তন আসছে।

#Recommended
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
স্টক ক্লিয়ারেন্সে মোটা অংকের ছাড়ের ঘোষণা মাহিন্দ্রার, নতুন SUV তে থা
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
বাজারে আসছে একগুচ্ছ নতুন গাড়ি, তালিকা রয়েছে বড় চমক
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি

ফিচারস
XUV300 SUV-তে ডুয়াল-জোন ক্লাইমেট কন্ট্রোল, রেইন সেন্সিং ওয়াইপার, অটোম্যাটিক হেডল্যাম্প, ইলেকট্রিক সানরুফ সহ আরও বেশ অনেক কিছু ফিচারস থাকছে। নিরাপত্তার ক্ষেত্রে গাড়ির চারটি চাকায় ডিস্ক ব্রেক সহ সামনের চাকায় পার্কিং সেন্সর, ছয়টি এয়ারব্যাগ, কর্নারিং ব্রেক কন্ট্রোল, ABS এবং ISOFIX চাইল্ড সিট মাউন্ট থাকবে।

20220210044116 Xuv300 Facelift

ইঞ্জিন
XUV300 SUV-তে একটি নতুন 1.2-লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন থাকবে। এই ইঞ্জিনটি 5,000 rpm-এ 130 PS শক্তি এবং 1,500-3,750 rpm-এ 230 Nm পিক টর্ক জেনারেট করবে। ইঞ্জিনটি যুক্ত থাকবে 6-গতির ম্যানুয়াল গিয়ারবক্সের সাথে।

Xuv300 Exterior Right Front Three Quarter 148709

Mahindra XUV300 SUV দাম
Mahindra XUV300 SUV-এর প্রারম্ভিক এক্স-শোরুম দাম থাকবে 10 লক্ষ টাকা। টপ স্পেক মডেলের দাম 15 লক্ষ টাকার আশেপাশে থাকার সম্ভাবনা রয়েছে। উল্লেখ্য যে, XUV 300 ভারতের বাজারে Renault Kiger, Hyundai Venue, Tata Nexon, Nissan Magnite এবং Kia Sonet-এর টার্বো ভেরিয়েন্টের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।