Read In
Whatsapp
Advertisement

প্যানোরামিক সানরুফের সঙ্গে পাবেন ফাটাফাটি সব ফিচার্স, গাড়ির বাজার কাঁপাতে আসছে Mahindra-র নতুন SUV

ঝাক্কাস ফিচারস এবং শক্তিশালী ইঞ্জিনের সাথে আসছে নতুন XUV 300 Facelift

Published By: Ritwik | Published On:
Advertisements

Advertisements

মাহিন্দ্রা তাদের বাজার নিয়ে বেশ বড় বড় পদক্ষেপ নিয়েছে। Scorpio থেকে XUV 700, সমস্ত গাড়ি কেনার জন্যই লম্বা অপেক্ষা করতে হবে গ্রাহকদের। বাজারে মাহিন্দ্রার প্রায় সমস্ত গাড়ির বিরাট চাহিদা রয়েছে। তারইমধ্যে খবর এসেছে XUV 300 নিয়ে। মাহিন্দ্রা এবার গাড়িটির নতুন ভার্সন নিয়ে আসছে শীঘ্রই।

#Recommended

নতুন কমপ্যাক্ট গাড়িতে একগুচ্ছ ফিচারস নিয়ে গাড়িটি বাজারে আসছে। বিলাসিতা এবং দারুণ সৌন্দর্য্য আর শক্তি, এই তিন ফিচারসের সাথে গাড়িটি বাজারে আনছে মাহিন্দ্রা। XUV 300 এর নতুন ভার্সন এলে কমপ্যাক্ট SUV এর বাজারে বড় পরিবর্তন আসতে চলেছে।

ভারতে SUV এর বাজার বড় হয়েই চলেছে, আর SUV এর বিভিন্ন সেগমেন্টে বাজার দখল করার জন্য বিভিন্ন কোম্পানি হাজির হয়েছে। প্রিমিয়াম SUV সেগমেন্টে Mahindra রেকর্ড বিক্রির পর কমপ্যাক্ট SUV সেগমেন্টেও দখল করতে চাইছে কোম্পানি। প্রিমিয়াম ফিচারসের সাথে গাড়ি লঞ্চ করতে চলেছে কোম্পানি। প্যানরমিক সানরুফ সহ একগুচ্ছ বিলাসবহুল ফিচারস থাকবে XUV 300 এ।

সূত্র অনুযায়ী XUV300-এর ফ্রন্টফেসিয়া, বাম্পার এবং টেল ল্যাম্প নতুন করে ডিজাইন করা হতে পারে। সেখানে টাচ-স্ক্রিন ডিসপ্লে, উন্নত কানেকটিভিটি অপশনের সাথে অত্যাধুনিক ইনফোটেনমেন্ট সিস্টেম এবং ইঞ্জিনেও সামান্য পরিবর্তন আসতে পারে। SUV গাড়িটিতে ১.২-লিটার টার্বোচার্জড পেট্রোল এবং ১.৫-লিটার টার্বো ডিজেল ইঞ্জিন থাকতে পারে। XUV 300 গাড়িতে সর্বোচ্চ ১৩১ হর্স পাওয়ার এবং ৩০০ ন্যানো মিটার টর্ক উৎপন্ন করতে সক্ষম হবে।