Read In
Whatsapp
Advertisement

2024 এ রাজ করবে Mahindra, শীঘ্রই লঞ্চ হচ্ছে 2 EV সহ 4 নতুন SUV

2024 সালে ভারতের অটো মার্কেটে একগুচ্ছ গাড়ি আসতে চলেছে। থাকছে নতুন লঞ্চ হওয়া একগুচ্ছ Facelift। আবার এই বছরে বৈদ্যুতিক গাড়ির বাজারেও বড় পরিবর্তন দেখা যেতে পারে। নতুন কিছু আকর্ষণীয় EV…

Published By: Ritwik | Published On:
Advertisements

2024 সালে ভারতের অটো মার্কেটে একগুচ্ছ গাড়ি আসতে চলেছে। থাকছে নতুন লঞ্চ হওয়া একগুচ্ছ Facelift। আবার এই বছরে বৈদ্যুতিক গাড়ির বাজারেও বড় পরিবর্তন দেখা যেতে পারে। নতুন কিছু আকর্ষণীয় EV আসতে চলেছে মার্কেটে। স্বাভাবিক ভাবেই এই প্রতিযোগিতায় পিছিয়ে থাকতে চাইছেনা Mahindra। দেশীয় সংস্থাটি তাদের একগুচ্ছ গাড়ি লঞ্চ করবে বাজারে।

Advertisements

Mahindra XUV300 Facelift Xuv300 Sportz Exterior Right Front Three Quarter 6
Mahindra তাদের XUV 300 এর নতুন সংস্করণ লঞ্চ করবে শীঘ্রই। 2024 এর শুরুর দিকে Compact SUV টি বাজারে লঞ্চ হবে। 1.2L টার্বো পেট্রোল, 1.2L TGDi পেট্রোল এবং 1.5L টার্বো-ডিজেল ইঞ্জিনের সাথে লঞ্চ হবে নতুন XUV 300। অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিসট্যান্স সিস্টেমস (ADAS) এর মতো ফিচারসও থাকছে নতুন XUV 300 গাড়িতে।

#Recommended
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
স্টক ক্লিয়ারেন্সে মোটা অংকের ছাড়ের ঘোষণা মাহিন্দ্রার, নতুন SUV তে থা
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
বাজার কাঁপাতে আসছে মাহিন্দ্রা ‘থার’র নয়া এডিশন, ফিচার্স দেখলে চমকে উঠ
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়
পাত্তা পাবেনা EV, একবার তেল ভরুন আর নিশ্চিন্তে সারা মাস! নতুন এই পাঁচ
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে

Mahindra XUV300 EV Mahindra Xuv300 Images Rear Three Quarters 1 47b5
XUV300 ফেসলিফ্টের পর Mahindra XUV300 এর ওপর তৈরী একটি EV লঞ্চ করারও পরিকল্পনা করছে। গাড়িটি XUV400-এর নীচে অবস্থান করবে। আসন্ন XUV300 ফেসলিফ্টের মতোই সেখানেও স্পোর্টি ডিজাইন থাকবে। যদিও EV এর সাথে মানানসই ডিজাইন চেঞ্জ করতে পারে মাহিন্দ্রা। গাড়িকে শক্তি দেবে 35 kWh ব্যাটারি প্যাক। মূলত Tata Nexon EV কে চ্যালেঞ্জ করতেই আসছে XUV 300 EV।

5 Door Thar 2023 Mahindra Thar 2
5 দরজার থার নিয়ে বহুদিন ধরেই উত্তেজনা তৈরী হয়ে আছে বাজারে। গত কয়েকমাসে গাড়িটির বেশ কয়েকটি পরীক্ষা করতে দেখা গিয়েছে Mahindra কে। আগামী 2024 সালের প্রথমদিকে গাড়িটি বাজারে আসতে পারে। অতিরিক্ত আসন সারি সহ Thar 5 door গাড়িতে DRL সহ একটি নতুন এলইডি সেট হেডলাইট এবং একটি নতুন ফ্রন্ট গ্রিল থাকবে৷ 10-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং IRVM মাউন্টেড ড্যাশক্যামের সাথে সজ্জিত হবে নয়া Thar। উল্লেখ্য, গাড়িটিকে শক্তি জোগাবে 2.2L ডিজেল এবং 2.0L পেট্রোল ইঞ্জিন।

Mahindra XUV.e8 Mahindra Reveals Electric Xuv.e8 Suv 5
শীঘ্রই বাজারে আসছে Mahindra এর নতুন এবং শক্তিশালী ইলেকট্রিক SUV, XUV.e8। Mahindra এর XUV 700 এর Re-branded version নতুন XUV.e8। এখনো অবধি লঞ্চের তারিখ সম্বন্ধে কিছু জানা যায়নি কিন্তু খবর আসছে যে, আগামী 2024 সালের শেষের দিকে গাড়িটি লঞ্চ হবে। XUV.e8-এ নতুন LED হেডলাইট, LED DRLs, ফ্রন্ট গ্রিল সহ অনেক বেশি Futuristic Design থাকছে। XUV.e8 গাড়িতে 80 kWh ব্যাটারি প্যাক সহ একটি ডুয়াল-মোটর সেটআপ রয়েছে গাড়িতে। গাড়িটি সর্বোচ্চ 230 PS শক্তি এবং 350 Nm টর্ক জেনারেট করতে সক্ষম হবে।