whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

বাজার কাঁপাতে আসছে মাহিন্দ্রা ‘থার’র নয়া এডিশন, ফিচার্স দেখলে চমকে উঠবেন

মাহিন্দ্রা তাদের কমপ্যাক্ট SUV এর জন্য গোটা ভারতীয় বাজারে বিখ্যাত। বিশেষ করে ‘থার’ এর তো এক আলাদাই ফ্যানবেস রয়েছে আমাদের দেশে। এতদিন তিন দরজা বিশিষ্ট ‘থার’কে নিয়ে অনেকেরই অভিযোগ ছিল।…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

মাহিন্দ্রা তাদের কমপ্যাক্ট SUV এর জন্য গোটা ভারতীয় বাজারে বিখ্যাত। বিশেষ করে ‘থার’ এর তো এক আলাদাই ফ্যানবেস রয়েছে আমাদের দেশে। এতদিন তিন দরজা বিশিষ্ট ‘থার’কে নিয়ে অনেকেরই অভিযোগ ছিল। আর এবার তাদের অভিযোগ দূর করতে বাজারে আসতে চলেছে 5 দরজা বিশিষ্ট নয়া মডেল Armada। New Thar

whatsapp logo
Advertisements

সূত্রের খবর, মারুতি সুজুকি জিমনি-কে টক্কর দেবে থারের নয়া মডেল। নতুন সংস্করণে এমন অনেককিছুই‌ যোগ হয়েছে যা পুরনো মডেলের নেই। সূত্রের খবর, মাহিন্দ্রার ‘আরমাদা’ নামক সংস্করণটিতে মিলবে ফ্রন্ট গ্রিল, LED হেডল্যাম্প সঙ্গে DRL এবং LED ফগ ল্যাম্প। বদলে ফেলা হচ্ছে হেডল্যাম্পের ডিজাইনও। তবে টেইল ল্যাম্পের ডিজাইন একই রাখবে সংস্থাটি।

Advertisements

গাড়ির ভেতরের ডিজাইনও দারুণ আকর্ষণীয়। প্রত্যাশিত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি বড় 10-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, সামনের আর্মরেস্ট, একটি নতুন স্টিয়ারিং হুইল, সিলিং-মাউন্ট করা স্পিকার এবং আরও অনেক কিছু। এছাড়াও এই গাড়িতে আপনি পেয়ে যাবেন, নতুন অ্যালয় হুইল, সংশোধিত বাম্পার ডিজাইন, একটি সিঙ্গেল প্যান সানরুফ।

thar

এতে গ্রাহকরা পেয়ে যাবেন একটি 2.0-লিটার টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিন এবং একটি 2.2-লিটার ডিজেল ইঞ্জিন। ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় ট্রান্সমিশন উভয় বিকল্পই পাওয়া যাবে এতে। যদিও মাহিন্দ্রা তার এই নয়া সংস্করণের দামের বিষয়ে কোনও তথ্য সামনে আনেনি। তবে পুরনো সংস্করণের চেয়ে কিছুটা বাড়বে বলেই মনে করছে বিশেষজ্ঞরা।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE