Read In
Whatsapp
Advertisement

আকর্ষণীয় ফিচার্সের সাথে দুটি ব্র্যান্ড নিউ SUV লঞ্চ করছে মাহিন্দ্রা! রয়েছে ইলেকট্রিক গাড়িও

শীঘ্রই দুটি নতুন SUV লঞ্চ করছে মাহিন্দ্রা। পাশাপাশি কাজ চলছে Thar-e নিয়েও। দেখে নিন বিস্তারিত।

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বাজারে SUV-র চাহিদা দিনদিন বেড়েই চলেছে। টাটা থেকে শুরু করে মাহিন্দ্রার মত বড় ব্র্যান্ডগুলিও নিত্যদিন একটা না একটা নতুন মডেল লঞ্চ করেই চলেছে। এই যেমন সম্প্রতি গ্রাহকদের চাহিদা মাথায় রেখে দুটি নতুন SUV লঞ্চ করার ঘোষণা করেছে মাহিন্দ্রা। পাশাপাশি কাজ চলছে থারের নতুন মডেল নিয়েও।

Advertisements

এমনিতে একথা সকলেরই জানা যে মাহিন্দ্রা হল ভারতের বাজারে সবচেয়ে বড় গাড়ি বিক্রয়কারী সংস্থাগুলির মধ্যে একটি। মাহিন্দ্রার গাড়ি মানেই নতুন কোনও চমকের জন্য অপেক্ষা করে থাকে গ্রাহকরা। আর সেই উত্তেজনায় বাড়িয়ে দিয়েছে সংস্থাটির নতুন বিজ্ঞপ্তি। জানা যাচ্ছে, খুব শীঘ্রই দুটি নতুন মডেল আসতে চলেছে বাজারে। তালিকায় Mahindra SUV 300 ফেসলিফট রয়েছে।

#Recommended
Best Budget SUV : বাজেটের মধ্যে এই সেরা 5 SUV, থাকছে শক্তিশালী ইঞ্জিন
Kia Carnival : Ertiga বা Innova কে বাজার থেকে হঠিয়ে দেবে KIA-র নতুন গ
Maruti Suzuki Fronx: এ যেন Mini Fortuner, স্বল্প বাজেটে দুর্দান্ত গাড়
Fortuner কে টেক্কা দিয়ে বাজারে ফিরছে পেশীবহুল Ford Endeavour! জানা গে
Scorpio থেকে Creta সহ এইগুলিই ভারতের সর্বাধিক বিক্রি হওয়া SUV, ফিচারস
ভুলে যান মারুতি-হুন্ডাই, এই ছোট্ট ট্রিক্স খাটালেই আপনিও কিনতে পারবেন ব
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Bullet নয়, সেই একই দামে কিনে ফেলুন মস্ত চারচাকা! মারুতি সুজুকি দিচ্ছে
গাড়ির কাঁচে ফাটল ধরলে কী করবেন? বিপদে পড়ার আগেই জেনে নিই এই তথ্য

MAHINDRA XUV300 ফেসলিফট : সূত্রের খবর, মাহিন্দ্রার এই মডেলটির আপডেটেড ভার্সনটি লঞ্চ হবে ভারতীয় বাজারে। গাড়িটিতে দেওয়া হবে একটি C-আকৃতির LED হেডল্যাম্প, একটি নতুন ফ্রন্ট গ্রিল, একটি বড় সেন্ট্রাল এয়ার ইনটেক, নতুন অ্যালয় হুইল ডিজাইন। এছাড়াও এতে একটি অ্যালয় হুইল ডিজাইন রয়েছে। পিছন দেওয়া হয়েছে বাম্পার এবং এর ডিজাইনে টেলগেট এবং নতুন টেইল ল্যাম্প রয়েছে।

বিভিন্ন টেক মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, Mahindra XUV300 ফেসলিফ্টে একটি 10.25 ইউনিটের টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম দেওয়ার কথা ভাবছে সংস্থা। জানিয়ে দিই, আগে এটি ছিল 7 ইউনিটের। এছাড়াও এতে একটি প্যানোরামিক সানরুফও পাওয়া যাবে। সাথে আরও জানা যাচ্ছে, গাড়িটিতে 110bhp, 1.2L টার্বো পেট্রোল এবং 117bhp, 1.5L ডিজেল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে থারের কথা বললে, গত 15 অগাস্ট লঞ্চ হয়েছে Thar.e এর কনসেপ্ট। যদিও গাড়ি লঞ্চের ব্যাপারে কোনও অফিশিয়াল বিবৃতি এখনও দেওয়া হয়নি। তবে কানাঘুষা শোনা যাচ্ছে, খুব শীঘ্রই গাড়িটি ভারতীয় বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে মাহিন্দ্রা কোম্পানি। শোনা যাচ্ছে 5-দরজার Thar-এ একটি 300 মিমি লম্বা হুইলবেস থাকবে। ইঞ্জিনের কথা বললে এতে থাকবে এটি 2.0L টার্বো পেট্রোল এবং 2.2L ডিজেল ইঞ্জিন। পাশাপাশি পাওয়া যাবে 10.25-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম।