Read In
Whatsapp
Advertisement

পুরো ফ্যামিলি ফিট হয়ে যাবে, 9-সিটের Bolero Neo Plus আনছে মাহিন্দ্রা! জেনে নিন দাম কত

শীঘ্রই বাজারে আসবে নতুন Bolero, ফিচারস দেখলে মাথা খারাপ হবে আপনার!

Published By: Ritwik | Published On:
Advertisements

দেশে ইউটিলিটি গাড়ির চাহিদা অনেকটাই বেশি। আর তাই মার্কেটে একাধিক কোম্পানি নিজেদের ইউটিলিটি MPV লঞ্চ করেছে। কিন্তু SUV এর মতো এই সেগমেন্টেও লিডার সেই মাহিন্দ্রা। নিজেদের পোর্টফোলিওকে আরো মজবুত করতে, আর বাজারে উপস্থিতি বাড়ানোর লক্ষ্যে Bolero এর নতুন ভার্সন নিয়ে আসছে তারা। আগামী সেপ্টেম্বর মাস নাগাদ বাজারে আসবে নতুন গাড়িটি।

Advertisements

ভারতের বাজারে মাহিন্দ্রা যেসমস্ত সেগমেন্টে উপস্থিত রয়েছে সেখানেই লিডার হয়ে ওঠেছে। ইউটিলিটি গাড়ির বাজারেও সর্বাধিক বিক্রীত গাড়ির শীর্ষে রয়েছে Bolero। সেগমেন্তে প্রতিযোগিতা আরো বাড়াতে এবার Tier-2 শহরকে লক্ষ্য রেখে মাহিন্দ্রা লঞ্চ করতে চলেছে তাদের নতুন Bolero Neo। সূত্র মারফৎ খবর আসছে যে, সেটি TUV300 Plus এর ফেসলিফটেড সংস্করণ হতে চলেছে। 7 এবং 9 সিটার, এই দুই ভার্সনে আসবে গাড়িটি।

#Recommended
EV battle, TATA Nexon Vs Mahindra XUV 400 , কোন বৈদ্যুতিক গাড়ি সেরা,
Tata Blackbird: Hyundai Creta এবং Maruti-র বাজার বন্ধ করবে টাটার নতুন
Upcoming EV : জলদিই বাজারে আসছে সেরা 5 বৈদ্যুতিক গাড়ি, পাবেন লম্বা মা
স্টক ক্লিয়ারেন্সে মোটা অংকের ছাড়ের ঘোষণা মাহিন্দ্রার, নতুন SUV তে থা
বাজারে কামব্যাক করছে দুই শক্তিশালী SUV, এখানে আপনার পছন্দের কোনটা?
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
বাজার কাঁপাতে আসছে মাহিন্দ্রা ‘থার’র নয়া এডিশন, ফিচার্স দেখলে চমকে উঠ
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
অনেক হলো Thar, 2024 এ বাজার কাঁপাবে মাহিন্দ্রার নতুন গাড়ি, থাকছে একগু
Creta থেকে Fortuner সবাই ছেড়ে দেবে রাস্তা! Nissan এর আসন্ন SUV দেখলে

এখানে জানিয়ে রাখি যে, Mahindra গত 2019 সাল থেকেই এই SUV নিয়ে পরীক্ষা নিরীক্ষা চালায়। এতদিন পর সেটি বাজারে আসবে। এবং এটি বোলেরো লাইনআপের তৃতীয় মডেল হতে চলেছে। খবর অনুযায়ী মোট 7 টি ভ্যারিয়েন্টে আসতে পারে গাড়িটি। এমনকি অ্যাম্বুলেন্স সংস্করণও থাকবে তার মধ্যে। উল্লেখ্য, ভারতের নজর এই গাড়িটির চাহিদা প্রতি মাসেই বেড়ে চলেছে। এখানে জানিয়ে রাখি যে, চলতি বছর প্রথম 6 মাসে মোট 53,812 টি Bolero বিক্রি করেছে মাহিন্দ্রা।

leaked photo from autocar india

গাড়িটিতে কেমন ইঞ্জিন থাকবে : Bolero Neo Plus-এ, 2.2-লিটারের ডিজেল ইঞ্জিন থাকবে। উল্লেখ্য এই একই ইঞ্জিন ব্যবহার করা হয়েছে বিখ্যাত Scorpio-N গাড়িতে। যদিও পাওয়ার আউটপুট কিছুটা কম হবে। মাহিন্দ্রার এই ইঞ্জিন মোট 120 hp শক্তি উৎপন্ন করে (Scorpio-N মোট 130 hp শক্তি উৎপন্ন করতে সক্ষম)। আর এই ইঞ্জিন 6 গতির ম্যানুয়াল ট্রান্সমিশন গিয়ারবক্সের সাথে সংযুক্ত থাকবে।

দাম কত হতে পারে : মাহিন্দ্রা বোলেরো নিও প্লাসে বেশ বড় পরিবর্তন আসছে। সেখানে যুক্ত হতে চলেছে নতুন অত্যাধুনিক ফিচারস। নতুন আপডেটের পর গাড়িটির দাম কিছুটা বাড়তে পারে অবশ্য। বর্তমানে যেখানে Bolero Neo-এর এক্স-শোরুম দাম শুরু হচ্ছে 9.63 লক্ষ টাকা থেকে, 12.14 লক্ষ টাকা পর্যন্ত। সেখানে বোলেরো নিও প্লাসের নতুন ভার্সনের দাম শুরু হতে পারে 10 লক্ষ টাকার আশেপাশে। যদিও দাম নিয়ে এখনো অবধি কিছুই জানা যায়নি।