Read In
Whatsapp
Advertisement

2024 এ Mahindra এই গাড়িগুলো নিয়ে আসছে বাজারে, তালিকায় রয়েছে এই বিশেষ একটি গাড়ি

একগুচ্ছ নতুন SUV আনছে Mahindra, এই বিশেষ ইলেক্ট্রিক গাড়িও লঞ্চ হচ্ছে শীঘ্রই

Published By: Ritwik | Published On:
Advertisements

2024 সালে দেশের বৃহত্তম SUV নির্মাতা Mahindra তাদের নতুন গাড়ির সম্ভার নিয়ে আসছে। নানান নতুন মডেল সহ পুরনো গাড়িগুলো আপডেট করবে তারা। চলুন দেখে নেওয়া যাক কী কী গাড়ি নিয়ে আসছে Mahindra।

Advertisements

5 Door Thar
5 দরজার থার নিয়ে বহুদিন ধরেই উত্তেজনা তৈরী হয়ে আছে বাজারে। গত কয়েকমাসে গাড়িটির বেশ কয়েকটি পরীক্ষা করতে দেখা গিয়েছে Mahindra কে। আগামী 2024 সালের প্রথমদিকে গাড়িটি বাজারে আসতে পারে। অতিরিক্ত আসন সারি সহ Thar 5 door গাড়িতে DRL সহ একটি নতুন এলইডি সেট হেডলাইট এবং একটি নতুন ফ্রন্ট গ্রিল থাকবে৷ 10-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং IRVM মাউন্টেড ড্যাশক্যামের সাথে সজ্জিত হবে নয়া Thar।

#Recommended
EV battle, TATA Nexon Vs Mahindra XUV 400 , কোন বৈদ্যুতিক গাড়ি সেরা,
Upcoming EV : জলদিই বাজারে আসছে সেরা 5 বৈদ্যুতিক গাড়ি, পাবেন লম্বা মা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
স্টক ক্লিয়ারেন্সে মোটা অংকের ছাড়ের ঘোষণা মাহিন্দ্রার, নতুন SUV তে থা
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
বাজার কাঁপাতে আসছে মাহিন্দ্রা ‘থার’র নয়া এডিশন, ফিচার্স দেখলে চমকে উঠ
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
অনেক হলো Thar, 2024 এ বাজার কাঁপাবে মাহিন্দ্রার নতুন গাড়ি, থাকছে একগু
2024 এ রাজ করবে Mahindra, শীঘ্রই লঞ্চ হচ্ছে 2 EV সহ 4 নতুন SUV

XUV300 And XUV400 Facelift
জনপ্রিয় দুই SUV XUV 300 এবং XUV 400 এর ফেসলিফ্টেড ভার্সন নিয়ে আসবে মাহিন্দ্রা। থার ফাইভ-ডোরের মতো, এই SUV গুলিকেও পরীক্ষামূলক টেস্ট করতে দেখা গিয়েছে। খবর অনুযায়ী আগামী বছরের মার্চের দিকে গাড়িগুলো বাজারে আসবে। নতুন মডেলের ভেতরে এবং বাইরের ডিজাইনে সামান্য পরিবর্তন আসবে। সেখানে নতুন ফ্রন্ট গ্রিল, সামনে এবং পিছনের বাম্পার সহ নতুন এলইডি হেডলাইট এবং টেললাইট থাকবে।

Bolero Neo Plus
Mahindra এর গাড়িগুলোর মধ্যে Bolero সর্বদাই জনপ্রিয় একটি মডেল। কোম্পানি তাদের TUV 300 মডেলটি নতুন করে লঞ্চ করেছে Bolero Neo এর মাধ্যমে। আগামী বছর বাজারে আসতে চলেছে Bolero Neo Plus। এই নতুন এক্সটেন্ডেড মডেলটি 7 এবং 9 সিটার লেআউটে থাকবে। খবর অনুযায়ী Scorpio-N এর 2.2L ডিজেল ইঞ্জিন ব্যবহার করবে Mahindra।

XUV e8
আগামী বছর যে সমস্ত গাড়ি আসছে তার মধ্যে রয়েছে Mahindra এর নতুন ইলেকট্রিক SUV। আসন্ন গাড়িটির নাম XUV e8। Mahindra এর XUV 700 এর Re-branded version নতুন XUV e8। এখনো অবধি লঞ্চের তারিখ সম্বন্ধে কিছু জানা যায়নি কিন্তু খবর আসছে যে, আগামী 2024 সালের শেষের দিকে গাড়িটি লঞ্চ হবে। XUV e8-এ নতুন LED হেডলাইট, LED DRLs, ফ্রন্ট গ্রিল সহ অনেক বেশি Futuristic Design থাকছে। XUV e8 গাড়িতে 80 kWh ব্যাটারি প্যাক সহ একটি ডুয়াল-মোটর সেটআপ রয়েছে গাড়িতে। গাড়িটি সর্বোচ্চ 230 PS শক্তি এবং 350 Nm টর্ক জেনারেট করতে সক্ষম হবে।