Read In
Whatsapp
Advertisement

Mahindra Price Hike : বড় ধাক্কা দিল মাহিন্দ্রা, দাম বাড়ছে Thar সহ বেশ কিছু মডেলের

সম্প্রতি গ্রাহকদের বড় ঝটকা দিয়েছে Mahindra and Mahindra। গ্রাহকদের হতাশ করে দাম বাড়াল কোম্পানি। Mahindra তাদের ভাঁড়ারে থাকা তিন সেরা SUV Scorpio-N, Thar এবং XUV700-এর দাম বাড়িয়েছে। যন্ত্রাংশের দাম বাড়ার…

Published By: Ritwik | Published On:
Advertisements

সম্প্রতি গ্রাহকদের বড় ঝটকা দিয়েছে Mahindra and Mahindra। গ্রাহকদের হতাশ করে দাম বাড়াল কোম্পানি। Mahindra তাদের ভাঁড়ারে থাকা তিন সেরা SUV Scorpio-N, Thar এবং XUV700-এর দাম বাড়িয়েছে। যন্ত্রাংশের দাম বাড়ার কারণেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছে কোম্পানি। চলতি সপ্তাহ থেকেই নতুন দাম বৃদ্ধি কার্যকর হচ্ছে। নতুন দাম কত হলো (Mahindra Price Hike) সেইটাই জানাবো আমরা।Mahindra Price Hike

Advertisements

লেটেস্ট রিপোর্ট অনুযায়ী সবচেয়ে বেশি দাম বেড়েছে Mahindra XUV700-এর। এক ঝটকায় XUV 700 গাড়িটির দাম বেড়েছে 57,000 টাকা পর্যন্ত। এই দাম বেড়েছে AX7 L পেট্রোল ভেরিয়েন্টের, সেখানে 7-সিট কনফিগারেশন এবং ম্যানুয়াল গিয়ারবক্স রয়েছে। ডিজেল ভেরিয়েন্ট এবং ম্যানুয়াল ও অটোম্যাটিক ট্রান্সমিশনের সাথে আসা ভ্যারিয়েন্টের দাম বেড়েছে 53,000 টাকা।

#Recommended
ভুলে যান মারুতি-হুন্ডাই, এই ছোট্ট ট্রিক্স খাটালেই আপনিও কিনতে পারবেন ব
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
স্টক ক্লিয়ারেন্সে মোটা অংকের ছাড়ের ঘোষণা মাহিন্দ্রার, নতুন SUV তে থা
গাড়ির কাঁচে ফাটল ধরলে কী করবেন? বিপদে পড়ার আগেই জেনে নিই এই তথ্য
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
বাজার কাঁপাতে আসছে মাহিন্দ্রা ‘থার’র নয়া এডিশন, ফিচার্স দেখলে চমকে উঠ
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি

যদিও এন্ট্রি লেভেল পেট্রোল ভ্যারিয়েন্টের দাম 15,000 টাকা পর্যন্ত কমেছে। অটোম্যাটিক গিয়ারবক্স এবং 5-সিট বিকল্প সহ AX5 ডিজেল ভ্যারিয়েন্টের দাম কমেছে 21,000 টাকা পর্যন্ত। Scorpio-N এবং Scorpio Classic মডেলের দাম বাড়ছে 40,000 টাকা পর্যন্ত। দুটি SUV-এর একটি মডেল বাদে সমস্ত ভ্যারিয়েন্টের দামে লাফিয়ে পড়েছে।

Mahindra Price Hike

এন্ট্রি-লেভেল পেট্রোল Scorpio-N ভ্যারিয়েন্টের দাম 34,000 টাকা বেড়েছে, যেখানে এন্ট্রি-লেভেল ডিজেল ভ্যারিয়েন্টের দাম 24,000 টাকা বেড়েছে। জনপ্রিয় Thar SUV টির দামও বেড়েছে অনেকখানি। Mahindra Thar এর প্রায় সমস্ত ভ্যারিয়েন্টের দাম বেড়েছে 35,000 টাকা। অটোম্যাটিক গিয়ারবক্স সমেত টপ-এন্ড পেট্রোল ভেরিয়েন্ট LX-এর দাম বেড়েছে 34,000 টাকা।