Read In
Whatsapp
Advertisement

বিলাসবহুল BMW, Mercedes, Audi মিলছে মাত্র 10 লাখে, দেখে নিন কীভাবে কিনবেন

সস্তায় হবে বিলাসবহুল গাড়ির শখ পূরণ, উপায় কিন্ত এটাই

Published By: Ritwik | Published On:
Advertisements

একটা সাধারণ চার চাকা কিনতে গিয়েই নাভিশ্বাস উঠছে মধ্যবিত্ত বাঙালির। সেখানে দাঁড়িয়ে মার্সিডিজ বা বিএমডব্লিউ-র স্বপ্ন দেখা তো বিলাসিতা। তবে আমি যদি বলি আপনি মাত্র 10 লক্ষ টাকার মধ্যেই পেয়ে যাবেন এইসব নামিদামী কার। অবাক হচ্ছেন? ভাবছেন, হেঁয়ালি করছি? একদমই না। সত্যিই এখন আপনি 10 লক্ষ টাকার মধ্যে একাধিক গাড়ি পেয়ে যাবেন।

Advertisements

#Recommended
ভুলে যান মারুতি-হুন্ডাই, এই ছোট্ট ট্রিক্স খাটালেই আপনিও কিনতে পারবেন ব
Prime Minister’s Car : কোন কোন গাড়িতে চড়েন প্রধানমন্ত্রী মোদী?
বিলাসবহুল গাড়ির বাজার ধীরে ধীরে আরো বড় হচ্ছে, নভেম্বর মাসে সবথেকে বে
নিজের গাড়ি বিক্রি করে সঠিক দাম পেতে মেনে চলুন এই বিষয়গুলো, তাহলে ঠকব
এবার অনলাইনের মাধ্যমে বাড়িতে বসেই বিক্রী করুন নিজের পুরনো গাড়ি, করতে
রিসেল মার্কেটে মোটা রিটার্ন দেয় এই গাড়িগুলো, গাড়ি কেনার আগে তাই ভাল
6 লাখের বাজেটের এই গাড়িগুলোতে পাবেন দুর্দান্ত আরাম এবং অনবদ্য ফিচারস
1.58 লক্ষ টাকাতেই বাড়ি নিয়ে যান সুজুকির বেস্ট সেলিং কার, এই অফারটি ম
150-র বেশি গাড়ি আছে আম্বানি পরিবারের কাছে, তার মধ্যে এই গাড়িগুলো সের
65,000 টাকায় মিলছে মারুতি সুজুকির এই সুপারহিট গাড়ি, এক্ষুণি নিয়ে নি

যদিও সেগুলো কোনোটাই ব্র্যান্ড নিউ নয়। অর্থাৎ এই গাড়িগুলি সবই কিন্তু সেকেন্ড হ্যান্ড (Second Hand Cars) বা আগে কেউ বা কারও দ্বারা ব্যবহৃত (Used Cars) গাড়ি। তবে কে বলেছে যে সেকেন্ড হ্যান্ড হলেই সেটা খারাপ হবে? যাচাই করে দেখতে দোষটাই বা কোথায়? তাহলে দেরি না করে চলুন দেখে নিন কী কী গাড়ি আপনি কিনতে পারবেন।

2008-2012 BMW 3-সিরিজ : বাজারে প্রচুর ইউজড BMW 3-সিরিজ রয়েছে। এতে আপনি পেয়ে যাবেন 4টি সিলিন্ডার সহ ডিজেল এবং টার্বো-পেট্রোল ইঞ্জিন। ভালোভাবে খুঁজলে 6-সিলিন্ডারও পেয়ে যেতে পারেন। আনুমানিক 10 লক্ষ টাকার মধ্যেই এই গাড়ি পেয়ে যাবেন আপনি।

2008-2011 মার্সিডিজ সি-ক্লাস :

Mercedes-Benz E-Klasse, Exclusive Line; Exterieur: Nautikblau; Interieur: Leder macchiatobeige, Mittelkonsole Holz Ahorn braun offenporig aluminium lines // Mercedes-Benz E-Class Exclusive line; exterior: nautic blue; interior: leather macchiato beige, centre console in brown open-pore maple wood with aluminium lines

এখনও পর্যন্ত সি-ক্লাসের বেস্ট লুকিং গাড়ির মধ্যে এটি একটি। এগুলি 4.5-10 লক্ষ টাকার মধ্যে পাওয়া বেশ সহজ৷ তবে মার্সিডিজের যন্ত্রাংশ বেশ ব্যয়বহুল তাই কেনার আগে প্রতিটি পার্টস চেক করে নেবেন।

2011-2014 Audi A4 : একটা অডি A4 ভালো সংখ্যায় বিক্রি হয়েছে। 1.8T মডেলগুলি না কেনাই ভালো কারণ এতে প্রচুর ভুলত্রুটি আছে। বাকি মডেলগুলি যেমন সহজলভ্য তেমন দামেও কম। 10 লাখেরও কমে পেয়ে যাবেন এই গাড়ি।

2010-2014 Volvo S60 : Volvo S60-র দাম তুলনামূলক অনেকটাই কম। 6 থেকে 8 লক্ষ টাকার মধ্যেই এই গাড়ি আপনি ঘরে আনতে পারবেন।

2005-2012 Honda Accord: তালিকার সবচেয়ে নির্ভরযোগ্য এবং বিলাসবহুল গাড়ির একটি হোন্ডা অ্যাকর্ড। 2-6 লক্ষ টাকার মধ্যেই নতুন Accord কিনতে পারেন আপনি।