whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Toyota Urban Cruiser Hyryder : যেন মিনি ফরচুনার, 28 কিমি মাইলেজ সহ টয়োটার নতুন গাড়ি কিনতে খরচ মাত্র 1 লাখ!

2023 সালে Toyota একটি দারুণ গাড়ি লঞ্চ করেছে কম বাজেটে। বাজারে আসে Toyota Urban Cruiser Hyryder। গাড়িটি মূলত প্রতিদ্বন্দ্বিতা করে Fortuner এবং Innova এর সাথে। লুক প্রায় একই এবং সাথে…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

2023 সালে Toyota একটি দারুণ গাড়ি লঞ্চ করেছে কম বাজেটে। বাজারে আসে Toyota Urban Cruiser Hyryder। গাড়িটি মূলত প্রতিদ্বন্দ্বিতা করে Fortuner এবং Innova এর সাথে। লুক প্রায় একই এবং সাথে দাম অনেক কম হওয়ায় সরাসরি প্রতিযোগিতা না করলেও Toyota এর অন্যান্য গাড়ির তুলনায় এগিয়ে Urban Cruiser Hyryder। Toyota Urban Cruiser Hyryder

whatsapp logo
Advertisements

বর্তমানে Urban Cruiser Hyryder জনপ্রিয়তা লাভ করেছে ‘মিনি ফরচুনার’ নামে। গাড়িটি পেট্রোল এবং CNG উভয় সংস্করণের সাথেই বাজারে আসে। আকর্ষণীয় ডিজাইন সেটিকে গাড়িটির প্রতি প্রলুব্ধ করে তোলে গ্রাহকদের। সেখানে থাকছে 9-ইঞ্চি টাচ এলসিডি ডিসপ্লে, ডিজিটাল স্পিডোমিটার, 6টি এয়ারব্যাগ এবং একটি সানরুফের মতো আকর্ষণীয় বৈশিষ্ট্য।

Advertisements

Toyota Urban Cruiser Hyryder Left Front Three Quarter0

গাড়িটির চার দিকে উন্নত নিরাপত্তার জন্য রয়েছে একটি 360-ডিগ্রি ক্যামেরা। 17-ইঞ্চির অ্যালয় হুইল গাড়িটিকে আরো আড়ম্বরপূর্ণ চেহারা দেয়। এছাড়া গাড়িতে রয়েছে শক্তিশালী সিএনজি ইঞ্জিন যা এটিকে নিজের সেগমেন্টের সবচেয়ে শক্তিশালী যানগুলির মধ্যে একটি করে তুলেছে। গাড়িটিকে শক্তি যোগাচ্ছে 1.2 লিটারের ইঞ্জিন। CNG তে 27.9 Kg/km এবং পেট্রোল ভার্সন 19.97 kmpl মাইলেজ দেয়।

Toyota Urban Cruiser Hyryder

দাম: Toyota Urban Cruiser Hyryder কম বাজেটের গ্রাহকদের জন্য একটি সাশ্রয়ী বিকল্প। আপনি চাইলে গাড়িটি EMI প্ল্যানের মাধ্যমে কিনতে পারবেন। গাড়িটির অন-রোড দাম 13.29 লক্ষ টাকা থেকে 15.35 লক্ষ টাকা পর্যন্ত। গ্রাহকরা 1 লক্ষ টাকার ডাউন পেমেন্ট করলে 24,000 টাকার মাসিক EMI এর মাধ্যমে বাকি টাকা শোধ করতে পারেন।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE