Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Kia Carnival : Ertiga বা Innova কে বাজার থেকে হঠিয়ে দেবে KIA-র নতুন গাড়ি, দাম মাত্র এত

Kia Carnival : অটোমোবাইল সেক্টরে বেশ পরিবর্তন আসছে। সেডান এবং হ্যাচব্যাকের পরিবর্তে জনপ্রিয় হয়ে ওঠছে কমপ্যাক্ট SUV এবং MPV গাড়ি গুলো। সেখানে নানান প্রয়োজনীয় ফিচারস যেমন রয়েছে তেমনই দাম সাধ্যের…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

Kia Carnival : অটোমোবাইল সেক্টরে বেশ পরিবর্তন আসছে। সেডান এবং হ্যাচব্যাকের পরিবর্তে জনপ্রিয় হয়ে ওঠছে কমপ্যাক্ট SUV এবং MPV গাড়ি গুলো। সেখানে নানান প্রয়োজনীয় ফিচারস যেমন রয়েছে তেমনই দাম সাধ্যের মধ্যে থাকায় চাহিদা ক্রমবর্ধমান। পারিবারিক গাড়ি হিসেবেও জনপ্রিয় হয়ে ওঠেছে এই সেগমেন্ট।

whatsapp logo

Kia Carnival

আপনারা জানেন এই সেগমেন্টে Toyota এর Innova গাড়িটির জনপ্রিয়তা সর্বাধিক। প্রিমিয়াম সেগমেন্টে তার নিজস্ব স্থান তৈরি করেছে Innova। কিন্তু সম্প্রতি KIA এমন একটি গাড়ি লঞ্চ করেছে যা বড় টক্কর দেবে Innova সহ অন্যান্য 7 আসনের গাড়িকে। এই গাড়ির নাম কিয়া কার্নিভাল।

দারুণ ডিজাইন ল্যাঙ্গুয়েজের সাথে বাজারে কামব্যাক করেছে Kia এর বিলাসবহুল MPV। নতুন কার্নিভাল গাড়ির ডিজাইন এবং প্রযুক্তি সমস্ত কিছুতেই নতুনত্ব রয়েছে। গাড়িটির ফেসলিফ্ট মডেল বাজারে তাই বেশ আলোড়ন ফেলেছে। নতুন কিয়া কার্নিভাল বিলাসিতাকে পুনরায় সংজ্ঞায়িত করার প্রতিশ্রুতি দেয়।

Zw 2021 Kia Carnival Reveal 1

KIA Carnival গাড়িতে রয়েছে 2.2-লিটার ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিন মোট 202 PS শক্তি এবং 450 Nm টর্ক উৎপন্ন করে। শক্তিশালী ইঞ্জিন এবং বিলাসবহূল অন্দরসজ্জার পাশাপশি এক্সটেরিয়র লুকও দারুণ আকর্ষণীয়। নতুন হেডলাইট এবং গ্রিল গাড়িটিকে নতুন লুক দিচ্ছে।

Kia Carnival(1)

KIA Carnival এর দাম শুরু হচ্ছে 25.48 লক্ষ টাকা থেকে। সেখান থেকে শুরু করে কার্নিভালের টপ স্পেক ভ্যারিয়েন্টের দাম রয়েছে 35.48 লক্ষ টাকা। ডিজেল ভেরিয়েন্টটির দাম রয়েছে 25.48 লক্ষ থেকে 35.48 লক্ষ টাকার মধ্যে। পেট্রোল ভার্সনের ক্ষেত্রে এটির দাম শুরু হয় 22 লক্ষ টাকা থেকে।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE