Read In
Whatsapp
Advertisement

মাত্র 10 লাখেই বিলাসবহুল গাড়ির সুবিধা পাওয়া যাচ্ছে এই গাড়ি ষগুলোতে, কিনবেন ভাবলে দেখুন তালিকা

বাজেট গাড়িগুলোতেও ধীরে ধীরে নানান অত্যাধুনিক ফিচারস এবং অভিনব বৈশিষ্ট্য পাওয়া যাচ্ছে। আর এই অতিরিক্ত ফিচারস গুলোর মধ্যে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার একটি সেরা ফিচার। আজ আমরা সেরা পাঁচটি গাড়ির সম্বন্ধে…

Published By: Ritwik | Published On:
Advertisements

বাজেট গাড়িগুলোতেও ধীরে ধীরে নানান অত্যাধুনিক ফিচারস এবং অভিনব বৈশিষ্ট্য পাওয়া যাচ্ছে। আর এই অতিরিক্ত ফিচারস গুলোর মধ্যে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার একটি সেরা ফিচার। আজ আমরা সেরা পাঁচটি গাড়ির সম্বন্ধে জানাবো যা 10 লাখের বাজেটে সেরা ফিচারস নিয়ে আসে।

Advertisements

Hyundai Venue
দাম: গাড়িটির এক্স শোরুম দাম শুরু হচ্ছে 7.90 লক্ষ টাকা থেকে

#Recommended
Best Driving Tips: ড্রাইভিং শেখার সময় এই ৪টি টিপস মনে রাখলে কমবে মৃত্
ভরসাযোগ্য 7 সিটার মাত্র 7 লাখে! টাটা মোটরসের এই গাড়িতে রয়েছে দারুণ স
ভুলে যান মারুতি-হুন্ডাই, এই ছোট্ট ট্রিক্স খাটালেই আপনিও কিনতে পারবেন ব
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
গাড়ির কাঁচে ফাটল ধরলে কী করবেন? বিপদে পড়ার আগেই জেনে নিই এই তথ্য
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়
পেট্রোল নয় এবার বাজারে রাজ করবে হাইব্রিড গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে নতু
পাত্তা পাবেনা EV, একবার তেল ভরুন আর নিশ্চিন্তে সারা মাস! নতুন এই পাঁচ
আবারও সবার সেরা TATA, নতুন Nexon পেল 5Star নিরাপত্তা রেটিং

Venue গাড়িটির বেস ভার্সনেও ডিজিটাল ইন্সট্রুমেন্টাল ক্লাস্টার পাওয়া যায়। গাড়িতে আট ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে। অতিরিক্ত ফিচারসের মধ্যে থাকছে অ্যাম্বিয়েন্ট লাইট, বৈদ্যুতিক সানরুফ, ছয়টি এয়ারব্যাগ, টায়ার প্রেসার মনিটর। বিভিন্ন ভেরিয়েন্ট অনুযায়ী 1.2 লিটার NA ইঞ্জিন, 1.0 লিটার Turbo Petrol এবং 1.5L ডিজেল ইঞ্জিন পাওয়া যায় Venue তে।

Tata Nexon
দাম: 8.10 লাখ টাকা থেকে দাম শুরু হচ্ছে

2023 Nexon গাড়িতে সম্পূর্ণ ডিজিটাল 10.2-ইঞ্চি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। যদিও এটি তিনটি ডায়াল মোড রয়েছে সেখানে। ডিজিটাল স্ক্রিন শুধুমাত্র ফিয়ারলেস এবং ফিয়ারলেস ট্রিমগুলিতেই উপলব্ধ। লাইট লোগো সহ টু-স্পোক স্টিয়ারিং হুইল এবং নতুন এয়ারকন প্যানেল দ্বারা সজ্জিত।

Renault Kiger
দাম: 6.50 লক্ষ টাকা থেকে

Kiger গাড়িতে একটি সাত ইঞ্চি রঙিন TFT স্ক্রিন রয়েছে। RXZ trims থেকেই সমস্ত ফিচারস রয়েছে। Kiger গাড়িতে Arkamys সাউন্ড সিস্টেম, ওয়্যারলেস চার্জার, অটোম্যাটিক ক্লাইমেট কন্ট্রোল, কুল গ্লাভবক্স, অ্যাম্বিয়েন্ট লাইট এবং Electric adjustable ORVM এর মত ফিচারস রয়েছে।

Citroen C3 Aircross
দাম: C3 এর দাম শুরু হচ্ছে 9.99 লক্ষ টাকা

Citroen ‘s সম্প্রতি লঞ্চ করা নতুন SUV, C3 Aircross এর সমস্ত ভেরিয়েন্টেই সাত ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। এন্ট্রি-লেভেল C3 গাড়িতে একটি বড় ইউনিট এবং রঙিন ডায়াল রয়েছে। C3 এয়ারক্রস ইউ, প্লাস এবং ম্যাক্স ট্রিমগুলিতে রয়েছে। Citröen C3 Aircross গাড়িতে 1.2-লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত। ইঞ্জিনটি 109bhp শক্তি এবং 190Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম।

Hyundai Exter
দাম: শুরু হচ্ছে 6 লাখ টাকা থেকে

এক্সটার এবং ভেন্যু দুই গাড়িতেই ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। ভেন্যু গাড়িটির দাম রয়েছে 8 লক্ষ টাকা থেকে। যদিও এক্সটারের প্রারম্ভিক মূল্য তুলনামূলকভাবে কম। 6 লাখ এক্স-শোরুম দামের সাথে গাড়িতে আট ইঞ্চি ডিজিট্যাল ইন্সট্রুমেন্টাল ক্লাস্টার ইউনিট এবং এতে তিনটি ড্রাইভ মোড রয়েছে।