Read In
Whatsapp
Advertisement

Honda Car: বড় অফারের ঘোষণা করলো হোন্ডা, এই তিন গাড়িতে পাবেন বাম্পার ডিস্কাউন্ট! কিনে ফেলুন

শীঘ্রই বছর শেষ হয়ে যাবে। আর তার আগে নিজেদের স্টক খালি করতে একাধিক কোম্পানি নিজেদের নানাবিধ অফার নিয়ে এসেছে। মারুতি সুজুকি এবং টাটা মোটরসের ঘোষণার পর এবার Honda নিয়ে এসেছে…

Published By: Ritwik | Published On:
Advertisements

শীঘ্রই বছর শেষ হয়ে যাবে। আর তার আগে নিজেদের স্টক খালি করতে একাধিক কোম্পানি নিজেদের নানাবিধ অফার নিয়ে এসেছে। মারুতি সুজুকি এবং টাটা মোটরসের ঘোষণার পর এবার Honda নিয়ে এসেছে বাম্পার অফার। নিজের পছন্দমত মডেল কিনতে পারবেন অনেক সস্তায়। চলুন দেখে নেওয়া যাক কি অফার পাওয়া যাচ্ছে হোন্ডার গাড়িতে।

Advertisements

Honda Amaze :   Honda Amaze গাড়ির জন্য গ্রাহকরা নগদ টাকা ছাড় সহ একগুচ্ছ অফারের সুবিধা উপভোগ করতে পারবেন। 25,000 টাকা নগদ ছাড় সহ 15,000 টাকার এক্সচেঞ্জ বোনাস এবং 27000 টাকার কর্পোরেট ডিসকাউন্ট মিলবে।

#Recommended
বাজেটের মধ্যেই ADAS, এই 6 গাড়িতেই মিলবে অত্যাধুনিক ব্যবস্থা
৫ মাসেই তুখোড় ব্যবসা দিল হন্ডা Elevate, দমদার ডিজাইনের পাশাপাশি চমৎকা
Best Car For Senior Citizens : বয়স্কদের জন্য সেরা এই পাঁচ গাড়ি, আগেভ
15 লাখের বাজেটে এই গাড়িগুলোতেই রয়েছে সেরা ইনফোটেইনমেন্ট সিস্টেম, তাল
Top Five Reliable Cars: বাজারের সেরা 5 নির্ভরযোগ্য গাড়ি এগুলোই, দেখে
রেকর্ড গড়ল হোন্ডা, লঞ্চের 100 দিনের মধ্যেই বিক্রি হয়ে গেল 20 হাজার E
বছর শেষে বাম্বার অফার! ইয়ার-এন্ডিং সেলে মিলছে ১ লক্ষ টাকার ছাড়, মিস
মাত্র 100 দিনের মধ্যে বিক্রি হলো 20,000! হোন্ডার গাড়ি নতুন রেকর্ড গড়
Fortuner কেও টেক্কা দেবে Honda এর এই গাড়ি, এবার নামমাত্র দামেই পেয়ে
মাসিক বেতন কত হলে Honda Amaze কেনার বিষয়ে ভাবা উচিত! হিসাব দেখে সিদ্ধা

Honda City: Honda City এর ক্ষেত্রেও প্রায় একই অফার রয়েছে। 25,000 টাকার নগদ ছাড়, 15 হাজারের বিনিময় বোনাস এবং 27,000 টাকার কর্পোরেট ডিসকাউন্ট মিলবে।

হোন্ডা সিটির ক্ষেত্রে অতিরিক্ত বোনাস হিসাবে থাকছে 23,000 টাকা মূল্যের 5 বছরের ওয়ারেন্টি প্যাকেজ। সামগ্রিক মূল্যের বিবেচনা করলে Honda City ভালো অপশন হিসেবে প্রতিপন্ন হয়।

Honda City e: হোন্ডা সিটি গাড়ির হাইব্রিড ভেরিয়েন্ট Honda City e। সেখানে 1 লক্ষ টাকা পর্যন্ত সুবিধা পাওয়া যাচ্ছে। যদিও পরিবেশ বান্ধব এই গাড়িতে কেবলমাত্র এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পাওয়া যায়, অন্যান্য কোনোকিছুরই সুবিধা পাওয়া যায়না এখানে।

উল্লেখ্য যে, সদ্য লঞ্চ করা Honda Elevate গাড়িতে কোনো অফার দেয়নি Honda। সদ্যই গাড়িটি লঞ্চ হয়েছে তাই নতুন গাড়িতে অফার দিচ্ছেনা হোন্ডা, আবার Elevate গাড়িটির দামও বেশ আক্রমনাত্মক রাখা হয়েছে। এই দুই কারণে এখনো অবধি Honda Elevate এ কোনো অফারের ঘোষণা করেনি হোন্ডা।