Read In
Whatsapp
Advertisement

সস্তায় নিয়ে যান নতুন গাড়ি, Maruti Suzuki দিচ্ছে বাম্পার অফার

নতুন বছর এসেছে। আর নতুন বছরে আসতে চলেছে নতুন নতুন গাড়ি। এমতবস্থায় আজ এমন একটি গাড়ির সম্পর্কে বলতে চলেছি যা আপনার জন্য বেশ উপযোগী। CNG অথবা ইলেকট্রিক গাড়ির চলন বেড়েছে…

Published By: Ritwik | Published On:
Advertisements

নতুন বছর এসেছে। আর নতুন বছরে আসতে চলেছে নতুন নতুন গাড়ি। এমতবস্থায় আজ এমন একটি গাড়ির সম্পর্কে বলতে চলেছি যা আপনার জন্য বেশ উপযোগী। CNG অথবা ইলেকট্রিক গাড়ির চলন বেড়েছে বর্তমানে। আর তাই আজ একটি CNG গাড়ি নিয়ে এসেছি যা বেশ সুলভ মূল্যে পাওয়া যাবে।

Advertisements

শক্তিশালী 1-লিটার পেট্রোল ইঞ্জিন মোট 67 PS শক্তি এবং 89 Nm এর পিক টর্ক উৎপন্ন করে। Maruti Wagon R-এ 1.2-লিটার ইঞ্জিন বিকল্পটি 90 PS শক্তি এবং 113 Nm টর্ক জেনারেট করে। 1.2-লিটার পেট্রোল অটোম্যাটিক ইঞ্জিন 27 kmpl এর মাইলেজ দেয়।

#Recommended
Maruti আনছে নতুন 7-সিটার MPV, যা মাইলেজ দেবে 35 এর বেশি, দাম Ertiga থে
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Hyundai Exeter Vs Citroën C3, কোন গাড়ি সেরা? দেখে নিন বিস্তারিত তুলনা
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
মাইলেজের সঙ্গে সেরা পারফরম্যান্স, হ্যাচব্যাকের বিভাগে ঝড় তুলবে মারুতি
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি

5-স্পীড ম্যানুয়াল এবং অটোম্যাটিক ট্রান্সমিশন সহ Wagon R এর সিএনজি ভার্সন 57 PS শক্তি এবং 82.1 Nm টর্ক উৎপন্ন করে। সিএনজি ভার্সনের অটোম্যাটিক ট্রান্সমিশনের সাথে মাইলেজ থাকবে 32 কিমির।

সুরক্ষার জন্য Wagon R-এ থাকবে 2টি এয়ারব্যাগ। সেইসাথে লেটেস্ট টেক যেমন, ABS, EBD, ইনফোটেনমেন্ট সিস্টেম, স্টিয়ারিং মাউন্টেড কন্ট্রোল, স্টিয়ারিং লক, চাইল্ড সিকিউরিটি লক, রিয়ার পার্কিং সেন্সর, সেন্ট্রাল লকিং, ইঞ্জিন ইমমোবিলাইজারের মতো একাধিক ফিচারস থাকছে।

দাম: গাড়িটির বেস ভ্যারিয়েন্টটির দাম রয়েছে 5.54 লক্ষ টাকা। টপ স্পেকের জন্য 7.42 লক্ষ টাকা খরচ হবে। কিন্তু ফাইন্যান্স প্ল্যানের সাহায্যে বেশ সহজেই গাড়িটি নিজের করতে পারেন।

ফাইন্যান্স প্ল্যান: বেস মডেলটি কিনলে সেটির এক্স শোরুম দাম মাত্র 5.54 লক্ষ টাকা। গাড়িটির অন-রোড দাম পড়বে 6.09 লক্ষ টাকা। 7 বছরের জন্য লোনের মারফৎ গাড়িটি কিনলে বার্ষিক 9% সুদের হিসেবে প্রতিমাস EMI খরচ 9814 টাকা।