Read In
Whatsapp
Advertisement

Hyundai থেকে Tata, নতুন বছরে বাজার কাঁপাবে এই 5 গাড়ি

নতুন বছরে অনেকেই গাড়ি কেনার পরিকল্পনা করেছেন। আপনিও যদি এই দলে থাকেন তাহলে কিছুটা অপেক্ষা করে যাওয়াই শ্রেয়। কেননা শীঘ্রই এই বাজারে গাড়ি লঞ্চ করতে চলেছে Hyundai থেকে Tata সহ…

Published By: Ritwik | Published On:
Advertisements

নতুন বছরে অনেকেই গাড়ি কেনার পরিকল্পনা করেছেন। আপনিও যদি এই দলে থাকেন তাহলে কিছুটা অপেক্ষা করে যাওয়াই শ্রেয়। কেননা শীঘ্রই এই বাজারে গাড়ি লঞ্চ করতে চলেছে Hyundai থেকে Tata সহ একগুচ্ছ ব্র্যান্ড। তাহলে চলুন দেখে নেওয়া যাক আসন্ন গাড়ির তালিকা।

Advertisements

Hyundai এর 3টি আসন্ন গাড়ি Creta Facelift
Creta ফেসলিফ্ট লঞ্চ করার পর, Hyundai আপাতত Creta N-Line, Creta EV এবং Alcazar ফেসলিফ্ট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ 2024 Hyundai Creta ফেসলিফ্টে ব্যবহার করা হয়েছে নতুন 1.5-লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন, যা 160 bhp শক্তি এবং 253 Nm টর্ক জেনারেট করে। ক্রেটা এন লাইনেও একই ইঞ্জিন পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

#Recommended
ভরসাযোগ্য 7 সিটার মাত্র 7 লাখে! টাটা মোটরসের এই গাড়িতে রয়েছে দারুণ স
Maruti আনছে নতুন 7-সিটার MPV, যা মাইলেজ দেবে 35 এর বেশি, দাম Ertiga থে
Scorpio থেকে Creta সহ এইগুলিই ভারতের সর্বাধিক বিক্রি হওয়া SUV, ফিচারস
Powerful Cars : 15 লাখের বাজেটে এই 5 গাড়িতেই পাবেন সবচেয়ে শক্তিশালী
বাজারে আসছে একগুচ্ছ নতুন গাড়ি, তালিকা রয়েছে বড় চমক
বাজারে কামব্যাক করছে দুই শক্তিশালী SUV, এখানে আপনার পছন্দের কোনটা?
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
মাইলেজের সঙ্গে সেরা পারফরম্যান্স, হ্যাচব্যাকের বিভাগে ঝড় তুলবে মারুতি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়
পেট্রোল নয় এবার বাজারে রাজ করবে হাইব্রিড গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে নতু

এছাড়া Hyundai Creta EV পরীক্ষা করতে দেখা গিয়েছে। Creta EV তে একটি 45 kWh ব্যাটারি প্যাক থাকবে। এই ব্যাটারি প্যাক একটি সিঙ্গল ফ্রন্ট-অ্যাক্সেল-মাউন্টেড মোটরের সাথে আসবে। Creta EV মোট 138 bhp শক্তি এবং 255 Nm টর্ক জেনারেট করতে সক্ষম হবে। গাড়িটি টেস্টিং করতে গিয়ে ধরা পড়লেও লঞ্চের তারিখ সম্বন্ধে তেমন কিছুই জানা যায়নি।

Tata Altroz Racer Tata Altroz Racer 
টাটা মোটরসের নতুন বছর শুরু হয়েছে বেশ ধামাকাদার। কয়েকদিন আগেই তারা লঞ্চ করেছে Punch EV। এছাড়া AMT ট্রান্সমিশনের সাথে Tiago এবং Tigor CNG লঞ্চ করেও অবাক করেছে। উল্লেখ্য এই দুই গাড়িই প্রথম গাড়ি যেখানে AMT ট্রান্সমিশন এবং CNG পাওয়া যায়। এবার শীঘ্রই টাটারা Altroz চালু করতে চলেছে। রিপোর্ট অনুযায়ী Altroz Racer লঞ্চ হবে আগামী মার্চ মাস নাগাদ।

Maruti Dzire 2024 New Maruti Dzire Right
আসন্ন গাড়ির বাজারে বড় পরিবর্তন আসবে নতুন Dzire লঞ্চ হওয়ার পর। চলতি বছরই লঞ্চ হবে Dzire 2024। গাড়িটি বাজারে আসবে জুন মাসের দিকে। উল্লেখ্য যে, নতুন Maruti Dzire এর দাম থাকবে 6.70 লক্ষ টাকার আশেপাশে। প্রসঙ্গত জানিয়ে রাখি, গাড়িতে কী কী পরিবর্তন ঘটবে সে সম্পর্কে এখনও বেশি কিছু জানা যায়নি।