Read In
Whatsapp
Advertisement

Upcoming Car 2024: এক দুটো নয় চার চারটে নতুন SUV আসছে 2024 এর শুরুতেই, রয়েছে একখানা EV

2023 গাড়ির বাজারের জন্য বেশ দারুণ সময় ছিল। একেরপর এক দুর্দান্ত গাড়ি লঞ্চ হয়েছে ভারতের বাজারে। কিন্তু আগামী 2024 ও কোনো অংশে কম যায়না। শীঘ্রই বাজারে দেখা যাবে একগুচ্ছ গাড়ি।…

Published By: Ritwik | Published On:
Advertisements

2023 গাড়ির বাজারের জন্য বেশ দারুণ সময় ছিল। একেরপর এক দুর্দান্ত গাড়ি লঞ্চ হয়েছে ভারতের বাজারে। কিন্তু আগামী 2024 ও কোনো অংশে কম যায়না। শীঘ্রই বাজারে দেখা যাবে একগুচ্ছ গাড়ি। 2024 এর শুরুতেই যেসমস্ত গাড়ি আসতে চলেছে তার তালিকা দেওয়া হলো এখানে (Upcoming Car 2024) চলুন দেখে নেওয়া যাক।

Advertisements

Hyundai Creta Facelift
ফেসলিফ্টেড Hyundai Creta। গাড়িটির ভিতরে এবং বাইরে বড় আপডেট থাকবে। সেখানে নতুন 1.5L টার্বো পেট্রোল ইঞ্জিন থাকবে যা মোট 160 PS শক্তি এবং 253 Nm টর্ক উৎপন্ন করবে। স্পোর্টি লুকের সাথে Creta এর নতুন ভার্সনে Level 2 ADAS ফিচারসও দেখা যাবে।

Tata Curvv EV
আসন্ন Tata Curvv EV এবং ICE উভয় ভার্সনেই লঞ্চ হচ্ছে। 500 কিলোমিটারের বেশি ড্রাইভ রেঞ্জের সাথে প্রথমে লঞ্চ হবে Curvv EV। এটি দেশের সর্বাধিক বিক্রিত বৈদ্যুতিক গাড়ি নেক্সন ইভির উপরে অবস্থান করবে। প্রযুক্তিগতভাবে উন্নত এবং আপমার্কেট হবে তবে তাদের মধ্যে বেশ কয়েকটি বৈশিষ্ট্য ভাগ করা হবে। গাড়িটি ব্র্যান্ডের জন্য একটি নতুন ডিজাইন নিয়ে আসছে যা আপডেটেড Nexon duo, Harrier এবং Safari তেও রয়েছে।

5 Door Thar
5 দরজার থার নিয়ে বহুদিন ধরেই উত্তেজনা তৈরী হয়ে আছে বাজারে। গত কয়েকমাসে গাড়িটির বেশ কয়েকটি পরীক্ষা করতে দেখা গিয়েছে Mahindra কে। আগামী 2024 সালের প্রথমদিকে গাড়িটি বাজারে আসতে পারে। অতিরিক্ত আসন সারি সহ Thar 5 door গাড়িতে DRL সহ একটি নতুন এলইডি সেট হেডলাইট এবং একটি নতুন ফ্রন্ট গ্রিল থাকবে৷ 10-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং IRVM মাউন্টেড ড্যাশক্যামের সাথে সজ্জিত হবে নয়া Thar। উল্লেখ্য, গাড়িটিকে শক্তি জোগাবে 2.2L ডিজেল এবং 2.0L পেট্রোল ইঞ্জিন।

Force Gurkha 5-door
পাঁচ দরজার থারের মতোই একাধিকবার রাস্তায় পরীক্ষা করতে দেখা হয়েছে Force Gurkha 5-door। গাড়িটি সম্ভবত সাত এবং নয়, এই দুই আসনের সাথে বাজারে লঞ্চ হতে পারে। আগের মতই মার্সিডিজ-সোর্সড 2.6L টার্বো ডিজেল ইঞ্জিন থাকবে গাড়িতে।