Read In
Whatsapp
Advertisement

গাড়ি কেনা এবার আরো সহজ, 35,000 টাকা সস্তা হয়ে গেল Hyundai Verna! অফার চলবে এইদিন পর্যন্ত

নতুন বছরে অনেকেই নতুন গাড়ি কেনার পরিকল্পনা করেছেন। এদিকে বিভিন্ন কোম্পানি আবার তাদের গাড়ির দাম বাড়িয়েছে বছরের শুরুতে। এমন অবস্থায় আপনাকে স্বস্তি দিতে পারে Hyundai এর নতুন অফার। ফেব্রুয়ারি মাসে…

Published By: Ritwik | Published On:
Advertisements

নতুন বছরে অনেকেই নতুন গাড়ি কেনার পরিকল্পনা করেছেন। এদিকে বিভিন্ন কোম্পানি আবার তাদের গাড়ির দাম বাড়িয়েছে বছরের শুরুতে। এমন অবস্থায় আপনাকে স্বস্তি দিতে পারে Hyundai এর নতুন অফার। ফেব্রুয়ারি মাসে বেশ সস্তায় কিনতে পারেন নতুন Sedan। Hyundai তাদের Verna গাড়ির ওপর এই ছাড় দিচ্ছে। তাহলে চলুন দেখে নেওয়া যাক কত খরচ বাঁচাতে পারবেন আপনি। Untitled Design 38

Advertisements

Hyundai তাদের Verna তে মস্ত অফার দিয়েছে। মোট 35,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এই বিশেষ ছাড় Hyundai Verna গাড়িটির EX, S, SX এবং SX (O), এই চারটি ভেরিয়েন্টের উপর প্রযোজ্য৷ আপনি এখানে 15,000 টাকা পর্যন্ত নগদ ছাড় এবং 20,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে পারেন৷ উল্লেখ্য যে, এই অফার বিভিন্ন ভেরিয়েন্ট, ডিলারশিপ এবং স্টকের ওপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।

#Recommended
Bullet নয়, সেই একই দামে কিনে ফেলুন মস্ত চারচাকা! মারুতি সুজুকি দিচ্ছে
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
পেট্রোল বা CNG নয়, পরিবেশ রক্ষার্থে মারুতির নতুন গাড়ি চলবে বায়োগ্যা
Thar-Hyundai এখন অতীত, শীঘ্রই বাজারে কাঁপাতে আসছে টাটার নয়া Blackbird
Brezza বা Scorpio নয়, এই গাড়িই বেস্ট সেলিং SUV! কামাল করে দেখাল টাটা
Hyundai থেকে Tata, নতুন বছরে বাজার কাঁপাবে এই 5 গাড়ি
বাইকের দামেই মিলছে নতুন চারচাকা! প্রতিটি বাড়িতেই থাকবে এই নতুন গাড়ি
7 Seater SUV : 7 আসনের সেরা SUV লঞ্চ করছে Kia এবং Hyundai, থাকছে নতুন

হুন্ডাই ভার্না কতটা শক্তিশালী ?
Verna দুটি দুর্দান্ত ইঞ্জিন বিকল্পের সাথে আসে – 1.5-লিটার NA পেট্রোল এবং 1.5-লিটার টার্বো-পেট্রোল৷ প্রথম ইঞ্জিনটি 113bhp শক্তি এবং 144Nm টর্ক জেনারেট করে, অন্যদিকে দ্বিতীয় ইঞ্জিন 158bhp শক্তি এবং 253Nm টর্ক জেনারেট করে। ট্রান্সমিশন বিকল্পগুলির মধ্যে রয়েছে একটি 6-স্পীড ম্যানুয়াল, 6-স্পীড অটোম্যাটিক, 7-গতির DCT এবং একটি CVT ইউনিট।

9 Hyundai Verna Red

Hyundai Verna গাড়িটির মাইলেজ মন্দ নয়। সেখানে 18.6 kmpl থেকে 20.6 kmpl পর্যন্ত মাইলেজ পাওয়া যেতে পারে। যদিও এই মাইলেজ নির্ভর করবে আপনি কেমন গাড়ি চালাচ্ছেন, রাস্তা কীরকম তার ওপর। 5 সিটার সেডানটি দৈর্ঘ্য 4535mm, প্রস্থ 1765mm এবং হুইলবেস 2670mm লম্বা।