Read In
Whatsapp
Advertisement

ওহ মাই গড! 65 হাজার টাকা খরচ করে ঘরে নিয়ে আসুন Maruti-র এই তিন গাড়ি, সুযোগ হাতছাড়া করবেন না

আগস্ট মাসে কিনে নিয়ে যান নতুন গাড়ি, মোটা সেভিংস হবে আপনার।

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতে মারুতি সুজুকি গাড়িগুলোর লম্বা লাইনআপ রয়েছে। আর সেখানে একাধিক গাড়ি বিক্রি করে তারা। মারুতি সুজুকির পোর্টফোলিওতে SUV থেকে শুরু করে MPV, হ্যাচব্যাক সমস্ত গাড়িই এনেছে কোম্পানি। বিক্রীর নিরীখে সমস্ত সেগমেন্টেই রেকর্ড সেল করেছে কোম্পানি। তবে বহু গ্রাহক হয়তো জানেন না যে, মারুতি সুজুকির এমন একটি প্ল্যাটফর্ম রয়েছে যেখানে আপনি একদম সস্তায় গাড়ি কিনতে পারেন। চলুন সেই নিয়ে জানাচ্ছি আপনাদের।

Advertisements

মারুতি সুজুকির True-Value প্ল্যাটফর্ম রয়েছে যেখানে আপনি সস্তায় দারুণ কোয়ালিটির গাড়ি কিনতে পারেন। এখানে Alto, Baleno, Brezza থেকে শুরু করে সমস্ত গাড়িই রয়েছে। এই গাড়িগুলো সামান্য পুরনো হলেও একদম সস্তায় বেশ ভালো মানের গাড়ি বাড়ি আনতে পারবেন। সেখান থেকে কিছু অফার নিয়ে হাজির হয়েছি আমরা।

Maruti Suzuki গাড়িগুলোর দাম কম হয়, তারপর True Value প্ল্যাটফর্মে যে দুটি গাড়ির (Alto এবং Wagon R) কথা বলতে চলেছি সেগুলো কিনতে পারেন বাইকের চেয়েও কম দামে! নিম্নে সেই নিয়ে জানাচ্ছি আপনাদের।

1) Alto LXI

Maruti Suzuki True Value প্ল্যাটফর্মে Alto LXI ভেরিয়েন্টের সর্বনিম্ন দাম রয়েছে মাত্র 65000 টাকা। গাড়িটি Alto 2010 মডেলে তৈরি হয়েছে। পেট্রোল ইঞ্জিনের এই গাড়িটি মোট 82,771 কিমি চলেছে।

2) Wagon R LXI

মারুতি সুজুকি ট্রু-ভ্যালুতে পাওয়া সবচেয়ে সস্তা Wagon R গাড়িটি 2004 মডেলের। পেট্রোল ইঞ্জিনের সাথে মাত্র 87,906 কিমি ছুটেছে। গাড়িটির জন্য আপনাকে মাত্র 65000 টাকা দিতে হবে।

3) Wagon R

ট্রু ভ্যালু প্ল্যাটফর্মে আরো একটি দারুণ অফার রয়েছে 2011 সালের Wagon R এর ওপর। পেট্রোল ইঞ্জিনের সাথে গাড়িটি মোট 1 লক্ষ কিমি ছুটেছে। আর এই গাড়িটি আপনি কিনতে পারবেন মাত্র 65000 টাকা খরচ করে।