whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

ভরসাযোগ্য 7 সিটার মাত্র 7 লাখে! টাটা মোটরসের এই গাড়িতে রয়েছে দারুণ সুযোগ, ফায়দা নিয়ে নিন আজই

দেশীয় কোম্পানি Tata Motors এর গাড়িগুলো বিখ্যাত তাদের পারফরম্যান্সের জন্য। বিভিন্ন সেগমেন্টে Tata motors তাদের গাড়ি লঞ্চ করেছে এবং এগুলো বেশ ভরসাযোগ্য। 7 সিটার সেগমেন্টে Tata Sumo Gold Ex একটি…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

দেশীয় কোম্পানি Tata Motors এর গাড়িগুলো বিখ্যাত তাদের পারফরম্যান্সের জন্য। বিভিন্ন সেগমেন্টে Tata motors তাদের গাড়ি লঞ্চ করেছে এবং এগুলো বেশ ভরসাযোগ্য। 7 সিটার সেগমেন্টে Tata Sumo Gold Ex একটি দারুণ অপশন। এটি সাশ্রয়ী মূল্যের মধ্যে স্বতন্ত্র চেহারা এবং চিত্তাকর্ষক বৈশিষ্ট্য অফার করে। 20131030064538 2013 Tata Sumo Gold Front End 1024x768

whatsapp logo
Advertisements

Tata Sumo Gold EX গাড়িতে রয়েছে শক্তিশালী 2956সিসি 4-সিলিন্ডার ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিন মোট 83.83bhp শক্তি এবং 250Nm টর্ক সরবরাহ করে। টাটা মোটরসের 7-সিটার SUV গাড়িটি ভারতের বড় পরিবারের জন্য একেবারে উপযুক্ত। গাড়িতে 65 লিটার পর্যন্ত জ্বালানী মজুদ করার ব্যবস্থা থাকে এবং গাড়িটির ARAI মাইলেজ রয়েছে 15.3 kmpl।

Advertisements

Tata Sumo Gold SUV তে এয়ার কন্ডিশনার, হিটার, পাওয়ার স্টিয়ারিং, পাওয়ার উইন্ডোজ, রিমোট ফুয়েল লিড ওপেনার, লো জ্বালানি অ্যালার্টের মতো ফিচারস পাওয়া যায়। নিরাপত্তার জন্য রয়েছে পাওয়ার ডোর লক, সেন্ট্রাল লকিং, চাইল্ড সেফটি লক, অ্যান্টি-থেফট অ্যালার্ম, প্যাসেঞ্জার সাইড রিয়ার-ভিউ মিরর, ওয়ার্নিং সহ সিট বেল্ট, ডোর অ্যাজার ওয়ার্নিং, সামনে এবং সাইড ইমপ্যাক্ট বিম এবং অ্যান্টি-থেফট ডিভাইস সিস্টেম।

Tata Sumo 2024

গাড়িটি বেশ সস্তায় উপলব্ধ রয়েছে CarDekho ওয়েবসাইটে। সেখানে ব্যবহৃত Tata Sumo Gold EX গাড়িটি অনেকটাই ছাড়ের সাথে পাওয়া যাচ্ছে। বাজারে গাড়িটির দাম রয়েছে 5.81 লক্ষ থেকে 8.86 লক্ষ টাকা কিন্তু CarDekho.com ওয়েবসাইটে মাত্র 2 লক্ষ টাকায় পাওয়া যাচ্ছে গাড়িটি। উল্লেখ্য যে, মোট 67,000 কিমি ছুটেছে Tata Sumo Gold EX।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE