Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

বাজারে আসছে একগুচ্ছ নতুন গাড়ি, তালিকা রয়েছে বড় চমক

মারুতি সুজুকি, হুন্ডাই, টাটা, মাহিন্দ্রা এবং কিয়া শীঘ্রই ভারতের বাজারে নতুন মডেল নিয়ে আসছে। আর সেগুলোই এখানে জানাচ্ছি আমরা। 1. Hyundai Creta Facelift 16 জানুয়ারী Creta-এর ফেসলিফ্টেড সংস্করণ লঞ্চ করেছে…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

মারুতি সুজুকি, হুন্ডাই, টাটা, মাহিন্দ্রা এবং কিয়া শীঘ্রই ভারতের বাজারে নতুন মডেল নিয়ে আসছে। আর সেগুলোই এখানে জানাচ্ছি আমরা।

whatsapp logo

1. Hyundai Creta Facelift Hyundai Creta 3 16722898703x2
16 জানুয়ারী Creta-এর ফেসলিফ্টেড সংস্করণ লঞ্চ করেছে Hyundai। সেখানে নতুন বাহ্যিক এবং অভ্যন্তরীণ ডিজাইন থাকছে। এবার খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Creta Facelift এর N-Line সংস্করণ। গাড়িটিকে শক্তি জোগাবে নতুন 1.5L টার্বো পেট্রোল ইঞ্জিন। এছাড়া লেভেল 2 ADAS-এর মতো ফিচারসও দেখা যাবে সেখানে।

2. Kia Sonet Facelift Kia Sonet Facelift
গত 14 ডিসেম্বর, Kia তাদের নতুন Sonet ফেসলিফ্ট লঞ্চ করেছে। এবার সেটির N-Line আসবে শীঘ্রই। নতুন সংশোধিত কমপ্যাক্ট SUV-তে অত্যাধুনিক স্পোর্টি ডিজাইনের সাথে গাড়ির ভিতরে এবং বাইরে উল্লেখযোগ্য পরিবর্তন দেখা যাবে। আর এই গাড়িকে শক্তি জোগাবে 1.2L পেট্রোল, 1.0L টার্বো পেট্রোল এবং 1.5L ডিজেল ইঞ্জিন।

3. Tata Curvv and Harrier Petrol Tata Curvv
এবছরের প্রথমার্ধে, Tata Motors ভারতে তাদের নতুন EV, Curvv চালু করবে। গাড়িটি Nexon EV-এর ওপরে থাকবে। একবার চার্জে Curvv মোট 500 কিলোমিটারের বেশি ড্রাইভিং রেঞ্জ দিতে সক্ষম। এছাড়া শীঘ্রই দেখা যাবে 1.5L TGDI পেট্রোল ইঞ্জিন সজ্জিত হ্যারিয়ারও। অবশ্য এই দুটি গাড়ি নয়, সাথে Punch EV এবং Curvv ICEও আসছে শীঘ্রই।

4. Mahindra XUV300 Facelift এবং 5 Door Thar Mahindra Xuv 300
ফেসলিফটেড Mahindra XUV300 গাড়ির অভ্যন্তরীণ এবং বাইরের লুকে বড় পরিবর্তন দেখা যাবে। গাড়িটির বাহ্যিক অংশ XUV700 এর মতই লুক দেবেন। এছাড়া XUV 300 আসন্ন BE রেঞ্জ দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। থাকবে বড় টাচস্ক্রিন, আপডেটেড ড্যাশ এবং সেন্টার কনসোল, নতুন ডিজিটাল ক্লাস্টার, ইত্যাদি। XUV 300 ছাড়াও শীঘ্রই দেখা যাবে 5 Door Thar।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE