Read In
Whatsapp
Advertisement

Mahindra XUV 400 এবং Kona EV তে পাবেন বিরাট ছাড়, থাকছে 4.2 লক্ষ টাকার বাম্পার ডিসকাউন্ট

আর মাত্র কয়েকটা দিন, তারপরই শেষ হতে চলেছে বছর। আর এইসময় বিভিন্ন গাড়ির ওপর বেশ বড় ছাড় মিলছে। এদিকে কয়েকদিন আগে XUV 400 নিয়ে বড় অফারের ঘোষণা করে Mahindra। এরসাথে…

Published By: Ritwik | Published On:
Advertisements

আর মাত্র কয়েকটা দিন, তারপরই শেষ হতে চলেছে বছর। আর এইসময় বিভিন্ন গাড়ির ওপর বেশ বড় ছাড় মিলছে। এদিকে কয়েকদিন আগে XUV 400 নিয়ে বড় অফারের ঘোষণা করে Mahindra। এরসাথে খবর আসছে যে, Hyundai এর Kona EV তেও বড় ছাড় পাওয়া যাচ্ছে।

Advertisements

#Recommended
স্টক ক্লিয়ারেন্সে মোটা অংকের ছাড়ের ঘোষণা মাহিন্দ্রার, নতুন SUV তে থা
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
বাজার কাঁপাতে আসছে মাহিন্দ্রা ‘থার’র নয়া এডিশন, ফিচার্স দেখলে চমকে উঠ
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
অনেক হলো Thar, 2024 এ বাজার কাঁপাবে মাহিন্দ্রার নতুন গাড়ি, থাকছে একগু
গাড়ি কেনা এবার আরো সহজ, 35,000 টাকা সস্তা হয়ে গেল Hyundai Verna! অফা
Brezza বা Scorpio নয়, এই গাড়িই বেস্ট সেলিং SUV! কামাল করে দেখাল টাটা
2024 এ রাজ করবে Mahindra, শীঘ্রই লঞ্চ হচ্ছে 2 EV সহ 4 নতুন SUV
ছোট প্যাকেট, বড় ধামাকা! মাহিন্দ্রার নতুন XUV 200 গাড়ির সামনে টিকবে ন
Hyundai থেকে Tata, নতুন বছরে বাজার কাঁপাবে এই 5 গাড়ি

একইসাথে কয়েকটি বৈদ্যুতিক গাড়ির ওপরেও বড় ছাড় পাওয়া যাচ্ছে। আরো কয়েকটি বৈদ্যুতিক গাড়ির ওপরেও ছাড় রয়েছে ভালো পরিমাণে। MG Comet এবং Zs EV তে 65 হাজার টাকা এবং 1 লক্ষ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। যদিও Tata Tiago EV এবং Hyundai এর Ioniq5 এর মতো বিখ্যাত মডেলে সেরকম কোনো ছাড় নেই।

Mahindra XUV400 EV
Mahindra XUV400 EV তে বেশ শক্তিশালী SUV। সেখানে দুটি ব্যাটারি বিকল্প রয়েছে, এগুলো হলো 34.5 kWh এবং 39.4 kWh। 15.99 লক্ষ টাকা এক্স-শোরুম দামের সাথে আসে গাড়িটি। একবার সম্পূর্ণ চার্জে 456 কিমি মাইলেজ পাওয়া যায় সেখানে। XUV 400 এর টপ মডেলের এক্স-শোরুম দাম রয়েছে 19.39 লক্ষ টাকা। 50 কিলোওয়াট DC Fast চার্জার দিয়ে মাত্র 50 মিনিটেই গাড়িটি 80% চার্জ হয়ে যায়। Mahindra এই গাড়িতে 4.2 লক্ষ টাকার ছাড় পাওয়া যায়।

Hyundai Kona Electric
হুন্ডাই কোনা একটি স্মার্ট এবং দক্ষ রাইড দিতে সক্ষম। গাড়িটি সম্পূর্ণ চার্জে 452 কিমি পর্যন্ত চলে। গাড়িকে শক্তি যোগাচ্ছে 39.2 kWh এর ব্যাটারি প্যাক। গাড়িটি 136 PS শক্তি এবং 395 Nm টর্ক জেনারেট করে। বেস মডেলের দাম শুরু হচ্ছে 23.84 লক্ষ টাকা থেকে। মাত্র 57 মিনিটে গাড়িটি ফুল চার্জ হয়। এই গাড়িতে Hyundai 3 লক্ষ টাকার ডিসকাউন্ট দিয়েছে।