Read In
Whatsapp
Advertisement

2024 সালে লঞ্চ হচ্ছে নতুন Maruti Suzuki Dzire, দেখে নিন কী কী নতুন আপডেট থাকছে গাড়িতে

2024 সালে আসতে চলেছে নতুন Maruti Suzuki Dzire। গাড়িটি তার গ্র্যান্ড এন্ট্রির জন্য তৈরি হচ্ছে। Compact Sedan সেগমেন্টে বিপুল জনপ্রিয় মারুতি সুজুকির Dzire। নতুন ভার্সনে আবার যুক্ত হতে চলেছে একগুচ্ছ…

Published By: Ritwik | Published On:
Advertisements

2024 সালে আসতে চলেছে নতুন Maruti Suzuki Dzire। গাড়িটি তার গ্র্যান্ড এন্ট্রির জন্য তৈরি হচ্ছে। Compact Sedan সেগমেন্টে বিপুল জনপ্রিয় মারুতি সুজুকির Dzire। নতুন ভার্সনে আবার যুক্ত হতে চলেছে একগুচ্ছ নতুন ফিচারস। কি সেগুলো? চলুন তাই দেখে নেওয়া যাক।

Advertisements

1. বৈদ্যুতিক সানরুফ
2024 ডিজায়ারের অন্যতম বৈশিষ্ট্য হল উচ্চতর ZXI+ ভেরিয়েন্টের বৈদ্যুতিক সানরুফ। নয়া সংযোজন গাড়িটির প্রতি সাধারণ মানুষের আবেদন বাড়িয়ে তুলবে। যদিও এজন্য Dzire এর দামী ভ্যারিয়েন্ট কিনতে হবে।

#Recommended
Maruti আনছে নতুন 7-সিটার MPV, যা মাইলেজ দেবে 35 এর বেশি, দাম Ertiga থে
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
মাইলেজের সঙ্গে সেরা পারফরম্যান্স, হ্যাচব্যাকের বিভাগে ঝড় তুলবে মারুতি
পেট্রোল নয় এবার বাজারে রাজ করবে হাইব্রিড গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে নতু
বাজারে ঝড় তুলেছে মারুতির নতুন 7 সিটার, 35 কিমি মাইলেজ সহ ঝাঁ চকচকে গা
শীঘ্রই বাজারে আসছে Maruti Suzuki-র নতুন তিন গাড়ি, ফিচারস দেখলে কিনবেন
Fall of Maruti Suzuki: শীর্ষস্থান হারাল মারুতি সুজুকি, বড় পরিবর্তনের
পেট্রোল বা CNG নয়, পরিবেশ রক্ষার্থে মারুতির নতুন গাড়ি চলবে বায়োগ্যা
ফেব্রুয়ারিতে বড় অফার মারুতি সুজুকির, নতুন গাড়িতে থাকছে 1.5 লক্ষ টাক
Fortuner কেও পিছনে ফেলল মারুতির 7 আসনের গাড়ি, গত এক মাসে বিক্রি বাড়ল

2. আধুনিক এবং রিফ্রেশিং ডিজাইন
ডিজাইনের ক্ষেত্রে, 2024 ডিজায়ার তার প্ল্যাটফর্মটি নতুন সুইফটের সাথেই শেয়ার করে। নতুন আপডেটের ফলে গাড়িতে লেটেস্ট এবং আপডেটেড ডিজাইন থাকতে চলেছে। Dzire এর বাইরের অংশে থাকবে একটি রিফ্রেশড ফ্রন্ট গ্রিল, অত্যাধুনিক এলইডি সহ কৌণিক হেডল্যাম্প এবং নজরকাড়া অ্যালয় হুইল ।

3. শক্তি এবং দক্ষতাও বাড়তে চলেছে
2024 ডিজায়ারে নতুন 1.2-লিটার, তিন-সিলিন্ডার, হালকা-হাইব্রিড Z-সিরিজ ইঞ্জিন থাকবে। নতুন এই ইঞ্জিন পূর্ববর্তী মডেলগুলির থেকে একটি উল্লেখযোগ্য পরিবর্তন হিসেবে চিহ্নিত হতে পারে। উল্লেখ্য যে, গাড়িতে শক্তি এবং জ্বালানী দক্ষতা উভয়ের দারুণ মিশেল পাওয়া যাবে।

4. একটি বিলাসবহুল এবং আরামদায়ক কেবিন
2024 ডিজায়ারে একটি বড় আপগ্রেড রয়েছে সেটির কেবিনে। নতুন 9-ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট থাকছে গাড়িতে। এছাড়া বিলাসবহুল ফিচারস এবং প্রিমিয়াম উপকরণের কারণে আরো আরামদায়ক হচ্ছে গাড়িটি। থাকছে একটি হেড-আপ ডিসপ্লে, অটোম্যাটিক উইন্ডস্ক্রিন ওয়াইপার এবং একটি ওয়্যারলেস চার্জিং প্যাড। Maruti Suzuki Dzire

5. প্রত্যাশিত লঞ্চ এবং দাম
2024 Dzire-এর জন্য যারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের আগামী 2024-এর মাঝামাঝি সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে। Swift লঞ্চ হওয়ার পরই আসবে Dzire। উল্লেখ্য যে, দাম নিয়ে এখনো কিছু জানা যায়নি বটে তবে পুরোনো দামের থেকে কিছুটা বাড়তে পারে।