Read In
Whatsapp
Advertisement

অপেক্ষার অবসান করে এইদিন জানা যাবে Safari এবং Harrier Facelift-র আসল দাম, কিনবেন ভাবলে দেখুন খুঁটিনাটি

আসছে Harrier এবং Safari এর নতুন Facelift ভার্সন। বুকিং শুরু হয়েছে বটে কিন্তু কবে আসল দাম জানা যাবে সেই তারিখও জানিয়েছে কোম্পানি। চলুন দেখে নেওয়া যাক কি কি জানা যাচ্ছে।…

Published By: Ritwik | Published On:
Advertisements

আসছে Harrier এবং Safari এর নতুন Facelift ভার্সন। বুকিং শুরু হয়েছে বটে কিন্তু কবে আসল দাম জানা যাবে সেই তারিখও জানিয়েছে কোম্পানি। চলুন দেখে নেওয়া যাক কি কি জানা যাচ্ছে।

ডিজাইন: SUV তে একটি নতুন বাম্পার, লম্বা গ্রিল, সম্পূর্ন এলইডি লাইট বার, এবং নতুন ডিজাইনের হেডল্যাম্প ক্লাস্টার দারুন স্পোর্টি ডিজাইনের সাথে আসে। পিছনের দিকে স্মুথ টেল-ল্যাম্প ব্যান্ড এবং একটি গ্লস-কালো ফিনিশ স্কিড প্লেট রয়েছে।

Advertisements

#Recommended
New Car Launch : বাজারে হড়বড়ি ফেলে দেবে এই চার গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ
চোখ ধাঁধানো ডিজাইনের সাথে হাজির টাটাদের নতুন গাড়ি, ছুটে বেড়াবে পাহাড
Maruti Suzuki Hustler : Punch কে পাঞ্চ মেরে উড়িয়ে দেবে মারুতির নতুন
সেরা দশ 7 আসনের গাড়ি এগুলোই, গত ডিসেম্বর মাসে এই গাড়ির বিক্রি বেড়েছ
Safari থেকে Harrier সহ এই পাঁচ গাড়িই সবচেয়ে সুরক্ষিত, বিপদে গায়ে আস
বৈদ্যুতিক গাড়ি সহ নতুন পেট্রোল এবং ডিজেল ইঞ্জিন, আসন্ন সময়ে টাটা মোট
রেকর্ড গড়ল টাটা, নতুন Safari এবং Harrier ভারতের সবথেকে নিরাপদ গাড়ি
29 কিমি মাইলেজ সহ দুর্দান্ত গাড়ি এবার বাজেটে, দেখে নিন মারুতি সুজুকির
Punch এবং Exter এর বাজার কাড়বে Maruti Suzuki এর লেটেস্ট গাড়ি, দাম মা
বৈদ্যুতিক গাড়ি সহ নতুন পেট্রোল ইঞ্জিন, আসন্ন সময়ে টাটা মোটরস লঞ্চ কর

ইন্টারনাল ডিজাইন: ভেতরের কেবিনে একটি ফ্রি-স্ট্যান্ডিং টাচস্ক্রিন (যা কিনা দুটি সাইজে উপলব্ধ), একটি নতুন HVAC কন্ট্রোল প্যানেল এবং একটি নতুন ডিজাইনের সেন্ট্রাল কনসোল রয়েছে। দামী ভার্সনে বৈদ্যুতিন পার্কিং ব্রেক দেখতে পাওয়া যায়।

ফিচারস:
সাফারিতে 19-ইঞ্চি পর্যন্ত অ্যালয় হুইল, 10-স্পীকার JBL সাউন্ড সিস্টেম, প্যাডেল শিফটার, রিয়ার উইন্ডো সানশেড এবং আরও নানান ফিচারস উপস্থিত। সুরক্ষার জন্য 7টি এয়ারব্যাগ রয়েছে সেখানে। হ্যারিয়ার এবং সাফারি দুটি গাড়িই স্মার্ট, পিওর, অ্যাডভেঞ্চার এবং ফিয়ারলেস ট্রিমে উপলব্ধ। নানান রঙের বিকল্প সহ ডার্ক এডিশনের সাথে আসে গাড়ি দুটি। লুক এবং ডিজাইন এবার আগের থেকে আরো নিখুঁত।

Safari এবং Harrier এর ইঞ্জিনে সেরকম কোনো পার্থক্য নেই। দুটি SUV তেই 2.0-লিটার ডিজেল ইঞ্জিন রয়েছে যা 170 ps শক্তি এবং 350 Nm টর্ক উত্পাদন করে। 6-গতির ম্যানুয়াল অথবা 6-গতির অটোম্যাটিক ট্রান্সমিশন পাবেন আপনি। টেরেন রেসপন্স এবং একাধিক ড্রাইভ মোডও রয়েছে সেখানে। দুটি গাড়িই ভারতীয় রাস্তার জন্য ডিজাইন করা হয়েছে।

আগামী 17 অক্টোবর হ্যারিয়ার ফেসলিফ্ট এবং সাফারি ফেসলিফ্টের দাম ঘোষণা করবে টাটা মোটরস। কিন্তু তার আগে অফিশিয়াল ডিলারশিপ এবং অনলাইনে 25 হাজার টাকা দিয়ে বুকিং করতে পারবেন। উল্লেখ্য যে, Harrier Facelift এর প্রতিযোগিতা চলবে MG Hector, Mahindra XUV 700, এবং Jeep Compass-এর সাথে। অন্যদিকে Safari Facelift লড়বে Scorpio-N, Hyundai Alcazar, and MG Hector Plus এর সাথে।