Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়সা উশুল

ভারতে গাড়ির বাজার বাড়ার সাথে সাথে এসেছে নানান কোম্পানি। দামী গাড়ির সাথে সাথে বাজেট রেঞ্জের মধ্যেও কিছু ভালো গাড়ি পাওয়া যায়। আজ আমরা জানাবো 10 থেকে 12 লাখের বাজেটে কোন…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

ভারতে গাড়ির বাজার বাড়ার সাথে সাথে এসেছে নানান কোম্পানি। দামী গাড়ির সাথে সাথে বাজেট রেঞ্জের মধ্যেও কিছু ভালো গাড়ি পাওয়া যায়। আজ আমরা জানাবো 10 থেকে 12 লাখের বাজেটে কোন কোন গাড়িতে সবচেয়ে বেশী ফিচারস রয়েছে।

whatsapp logo

Maruti Suzuki Brezza ZXI

Brezza
Maruti Brezza

মারুতি সুজুকি ব্রেজা-তে প্রয়োজন হতে পারে এমন সমস্ত বৈশিষ্ট্যই রয়েছে। LED লাইট, অ্যালয় হুইল, সানরুফ, অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সহ 7-ইঞ্চি ইনফোটেইনমেন্ট টাচ স্ক্রিন সহ একটি প্রিমিয়াম আরকামিস সাউন্ড সিস্টেম এবং 6টি এয়ারব্যাগ দেখতে পাবেন। Brezza এর ZXI ভেরিয়েন্টে এই ফিচারস গুলো দেখা যায় এবং এই গাড়িটির দাম পড়বে 11.14 লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Hyundai Venue SX(O) Hyundai Venue Price In India
হুন্ডাই ভেন্যু সেগমেন্টের একমাত্র গাড়ি যেখানে ADAS ফিচারস রয়েছে। গাড়িতে কর্নারিং ল্যাম্প, ড্রাইভ মোড সহ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ইন্টিগ্রেটেড ড্যাশ-ক্যাম, সানরুফ, অ্যাম্বিয়েন্ট লাইটিং এবং একটি এয়ার পিউরিফায়ার পাওয়া যায়। আর এই সমস্ত ফিচারস টপ এন্ড SX(O) ভেরিয়েন্টে পাওয়া যাবে যার দাম 12.44 লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Hyundai i20 Asta (O) 20201021033916 Hyundai I20 Front
প্রিমিয়াম-হ্যাচব্যাক সেগমেন্ট Hyundai i20 গাড়িটির বিক্রী বেশ ভালো। ভরে ভরে ফিচারস রয়েছে এখানে। থাকছে নতুন ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, 7-স্পীকার বোস অডিও, ওয়্যারলেস চার্জিং, LED হেডলাইট, ড্রাইভ মোড এবং 6টি এয়ারব্যাগ। Hyundai i20 এর সমস্ত ফিচারস পাওয়া যায় শীর্ষ Asta(O) ভেরিয়েন্টে। আর এই গাড়ির দাম শুরু হচ্ছে 11.16 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।

Tata Nexon Creative Plus New Nexon Desktop Banner
Tata Nexon গাড়িতে LED হেডল্যাম্প, অ্যালয় হুইল, 6-এয়ারব্যাগ, 360-ডিগ্রি ক্যামেরা, ব্লাইন্ড ভিউ মনিটর, 10.25-ইঞ্চি টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট, অটো-ডিম IRVM, অটো হেডল্যাম্প এবং ওয়াইপার, 7-ইঞ্চি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। অতিরিক্ত সমস্ত ফিচারস রয়েছে টপ মডেল ক্রিয়েটিভ+ ভেরিয়েন্টে। এই গাড়িটির দাম পড়বে 11.69 লক্ষ টাকা।

KIA Sonet HTX Sonet 1697522728755
নতুন Kia Sonet গাড়িতে একাধিক গুরুত্বপূর্ন ফিচারস পাওয়া যায়। নানান ড্রাইভট্রেনের সাথে গাড়িটি কিনতে পারেন আপনি। আর এই গাড়িতে ফিচারসের মধ্যে রয়েছে সানরুফ, LED হেডল্যাম্প, একটি 8-ইঞ্চি ইনফোটেইনমেন্ট স্ক্রিন এবং সামনের পার্কিং সেন্সর। Kia Sonet এর HTX ভেরিয়েন্টের দাম শুরু হচ্ছে 11.49 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE