Read In
Whatsapp
Advertisement

Royal Enfield থেকে Triumph, চলতি বছরেই বাজার কাঁপাতে আসছে এই ৭ টি রেট্রো বাইক

ভারতের রাস্তায় যত না মানুষ দেখা যায় তার চেয়ে বেশি দেখা যায় বাইক। রাস্তায় তো বটেই পাশাপাশি রাস্তার ধারে, দোকানের সামনে হাজার হাজার বাইক দাঁড়িয়ে থাকতে দেখতে পাওয়া যায়। এমতাবস্থায়…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের রাস্তায় যত না মানুষ দেখা যায় তার চেয়ে বেশি দেখা যায় বাইক। রাস্তায় তো বটেই পাশাপাশি রাস্তার ধারে, দোকানের সামনে হাজার হাজার বাইক দাঁড়িয়ে থাকতে দেখতে পাওয়া যায়। এমতাবস্থায় আপনিও যদি বাইক পাগল হয়ে থাকেন তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্যই। আজ আমরা এমন কিছু বাইকের কথা বলব যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে মানুষ।

Advertisements

1. নিউ জেন রয়্যাল এনফিল্ড বুলেট 350: আগামী কয়েক সপ্তাহের মধ্যে, Royal Enfield ভারতে নিউ জেন বুলেট 350 চালু করবে বলে আশা করা হচ্ছে। এতেও ওল্ড-স্কুল স্টাইলিং বজায় রাখা হবে।

#Recommended
পেট্রোল নয়, নতুন জ্বালানিতে চলবে বাইক! পরিবেশ রক্ষার স্বার্থে বড় পদক
Honda CB350 : Classic ছেড়ে কিনুন 24 হাজার টাকা সস্তা এই বাইক, মিলবে উ
Royal Enfield Meteor 650 Vs Shotgun 650 : দুই বাইকেই রয়েছে একগুচ্ছ মি
Hero Mavrick Vs Harley-Davidson X440, কোন বাইক সেরা? দুই বাইকের মধ্যে
Honda বা TVS নয়, এবার বাজার কাঁপাচ্ছে Hero-র নতুন Xtreme 125R! কমিউটা
মাত্র 9 হাজারেই মিলবে নতুন দুই চাকা, হিরো দিচ্ছে সুপার অফার! ফায়দা নি
রাস্তা খারাপ হলেও কুছ পরোয়া নেহি, Hero, Honda, TVS এবং KTM এর নতুন চা
লঞ্চ হয়ে গেল নতুন Hero Mavrick, 2 লাখেরও কম দামেই মিলছে শক্তিশালী 440
2 লক্ষ টাকা বাজেটে সেরা এই পাঁচ বাইক, দেখুন সম্পূর্ন তালিকা
শীঘ্রই লঞ্চ হচ্ছে Kawasaki Ninja 500, সম্ভাব্য দাম শুনলে চমকে উঠবেন আপ

2. রয়্যাল এনফিল্ড হান্টার 450: তালিকার অপর নামটি হল রয়্যাল এনফিল্ড হান্টার 450। এই বাইকটির জন্যেও অনেকে অধীর আগ্রহে অপেক্ষা করে আছে। সাম্প্রতিক লঞ্চ হওয়া Triumph Speed 400 এর সাথে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা করবে এটি।

3. Hero 440 পাওয়ার ক্রুজার: মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, Hero MotoCorp Yamaha MT-01 পাওয়ার ক্রুজার দ্বারা অনুপ্রাণিত হয়ে একটি সম্পূর্ণ নতুন মোটরসাইকেল নিয়ে কাজ করছে৷ আগামী বছর লঞ্চ হতে পারে এই বাইক।

4. নিউ-জেন হুসকভার্না 401s: নিউ জেন Husqvarna Svartpilen 401 এবং Vitpilen 401 নিও-রেট্রো মোটরসাইকেল আগামী বছর বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। যদিও কোন আনুষ্ঠানিক ঘোষণা এখনও হয়নি।

5. ট্রিয়াম্ফ স্পিড 250: ট্রিয়াম্ফ স্পিড 400 ইতিমধ্যেই চমকে দিয়েছে সকলকে। গাড়িটির দাম এব ফিচার্স সবকিছুই যথাযথ। বাইকপ্রেমীদের অন্যতম পছন্দের বাইক হতে চলেছে এটি।

6. Honda CB350 ক্রুজার: সূত্রের খবর, হন্ডা চলতি বছরেই একটি নতুন মোটরবাইক লঞ্চ করতে পারে। চলতি বছরের শেষ দিকেই বাজার গরম করতে পারে Honda CB350।

7. রয়্যাল এনফিল্ড সিঙ্গেল-সিটার ক্লাসিক 350: এছাড়াও পাইপলাইনে রয়েছে ক্লাসিক 350-এর ওয়ান সিটার ববার সংস্করণ৷ এই বছরের শেষের দিকে এটি চালু হবে বলে আশা করা হচ্ছে।