Read In
Whatsapp
Advertisement

Budget Compact SUV : মাত্র 10 লাখের বাজেটেই নিয়ে যান নতুন দুই SUV, আরো সস্তায় সুপারহিট গাড়ি

সম্প্রতি Kia Sonet গাড়িটির ফেসলিফ্ট ভার্সন লঞ্চ হয়েছে বাজারে। তারপর থেকে কমপ্যাক্ট SUV সেগমেন্টে আরো বড় করে প্রতিযোগিতা শুরু হয়েছে। তবে শুধু Sonet নয়, শীঘ্রই বাজারে দেখা যাবে আরো দুইটি…

Published By: Ritwik | Published On:
Advertisements

সম্প্রতি Kia Sonet গাড়িটির ফেসলিফ্ট ভার্সন লঞ্চ হয়েছে বাজারে। তারপর থেকে কমপ্যাক্ট SUV সেগমেন্টে আরো বড় করে প্রতিযোগিতা শুরু হয়েছে। তবে শুধু Sonet নয়, শীঘ্রই বাজারে দেখা যাবে আরো দুইটি গাড়ি। 10 লাখ বাজেটে আসন্ন আরো দুই কমপ্যাক্ট SUV সম্পর্কে জানাচ্ছি চলুন।

Advertisements

Toyota Urban Cruiser Taisor Budget Compact SUV
কিছুসময় আগেই Toyota Urban Cruiser Taisor নামটি ট্রেডমার্ক করেছে। নতুন Glanza প্রিমিয়াম হ্যাচব্যকের ওপরে অবস্থান করবে গাড়িটি। Toyota এর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের গাড়ি হতে চলেছে Taisor। মূলত Maruti Suzuki Brezza এর ডিজাইনের ওপর নির্ভর করে তৈরি হয়েছে গাড়িটি।

#Recommended
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
Fall of Maruti Suzuki: শীর্ষস্থান হারাল মারুতি সুজুকি, বড় পরিবর্তনের
কেনার আগে দেখে নিন বিভিন্ন SUV তে কি তফাৎ রয়েছে, একবার দেখে নিলে আর ক
শীঘ্রই বাজারে আসছে একগুচ্ছ নতুন SUV, দেখে নিন আসন্ন গাড়ির তালিকা
এগুলোই হলো সেরা 5 শক্তিশালী SUV, তালিকায় Fortuner থেকে Scorpio
Thar-Hyundai এখন অতীত, শীঘ্রই বাজারে কাঁপাতে আসছে টাটার নয়া Blackbird
ছোট প্যাকেট, বড় ধামাকা! মাহিন্দ্রার নতুন XUV 200 গাড়ির সামনে টিকবে ন
Best 5 7 Seater Car : এগুলোই 2023 সালে বিক্রি হওয়া সেরা 5 সেভেন-সিটার

পাঁচ আসনের Taisor গাড়িটি বাজারে লড়বে Tata Nexon, Maruti Suzuki Brezza, Hyundai Venue সহ সম্প্রতি লঞ্চ হওয়ায় Kia Sonet, Mahindra XUV300, Nissan Magnite এবং Renault Kiger-এর সাথে। Toyota Urban Cruiser Taisor Maruti Suzuki Fronx-এর রিব্যাজড সংস্করণ হতে পারে। এই গাড়িকে শক্তি জোগাবে 1.2L NA পেট্রোল ইঞ্জিন অথবা 1.0L টার্বো পেট্রোল ইঞ্জিন।

Mahindra XUV300 Facelift
Mahindra বর্তমানে কাজ চালাচ্ছে ফেসলিফটেড XUV300 গাড়িটির ওপর। বহুবার রাস্তায় সেটিকে পরীক্ষা করতে দেখা গিয়েছে। 2024 সালে ফেসলিফ্ট Mahindra XUV300-এর সাথে মিল থাকবে নতুন XUV400 Pro রেঞ্জের। ফ্ল্যাট-বটম স্টিয়ারিং হুইল, Adrenox সহ একটি 10.25-ইঞ্চি টাচস্ক্রিন, বড় ডিজিটাল ক্লাস্টারের মতো বৈশিষ্ট্য এবং আরও অনেক কিছু।

XUV 300 Facelift এর বাইরের অংশেও দারুণ আপডেটও পাবে। সামনের ফ্যাসিয়াতে একটি নতুন ডিজাইন করা গ্রিল, নতুন LED হেডল্যাম্প এবং LED ডেটাইম রানিং লাইট সহ কানেক্টেড LED টেল ল্যাম্প, নতুন ডিজাইনড অ্যালয় হুইল, আপডেটেড বাম্পার এবং আরও অনেক কিছু থাকবে। আকার আয়তনে গাড়িটি একই থাকবে এবং আগের মতোই X100 প্ল্যাটফর্ম দ্বারা আন্ডারপিন করা হবে।