Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

20 হাজারেই মিলবে নয়া Gixxer, এই উপায়ে আজই বাড়িতে নিয়ে আসুন নতুন বাইক!

দেশে স্পোর্টস বাইকের চাহিদা বাড়ায় বেশ কিছু নতুন বাইক দেখা গিয়েছে এই সেগমেন্টে। স্পোর্টস বাইকের মধ্যে আবার 150 সিসির সেগমেন্ট বেশি জনপ্রিয়। এক্ষেত্রে বাইকগুলোর পারফর্ম্যান্স যেমন দারুণ তেমনই বাজেটের মধ্যেই…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

দেশে স্পোর্টস বাইকের চাহিদা বাড়ায় বেশ কিছু নতুন বাইক দেখা গিয়েছে এই সেগমেন্টে। স্পোর্টস বাইকের মধ্যে আবার 150 সিসির সেগমেন্ট বেশি জনপ্রিয়। এক্ষেত্রে বাইকগুলোর পারফর্ম্যান্স যেমন দারুণ তেমনই বাজেটের মধ্যেই উপলব্ধ থাকে এগুলো। তারফলে চাহিদাও বেড়েছে। এই সেগমেন্টে দুই বড় প্রতিদ্বন্দ্বী Bajaj Pulsar NS 150 এবং Suzuki Gixxer SF। Suzuki Gixxer Sf 250cc Motorcycle

whatsapp logo

Suzuki Gixxer গাড়িটি ধারেভারে Pulsar এর থেকে বেশ কিছুটা এগিয়ে। লুক থেকে শুরু করে মাইলেজ, সমস্তই অনেক বেশি উন্নত। তাই চলুন গাড়িটির ফিচারস দেখে নেওয়া যাক।

ইঞ্জিন ও মাইলেজ : এই বাইকে আপনি 155 সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দেখতে পাবেন যা সর্বোচ্চ 13.6 পিএস শক্তি এবং 13.8 নিউটন মিটার টর্ক তৈরি করতে সক্ষম। 5 গতির গিয়ারবক্স সহ মাইলেজ পাচ্ছেন 45 কিলোমিটারের প্রতি লিটার।

Suzuki Gixxer Sf 7289732 1280

সিঙ্গেল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম সহ দু চাকাতেই ডিস্ক ব্রেক, থাকছে। এছাড়া ডিজিটাল ওডোমিটার, স্পিডোমিটার, ট্রিপমিটার, সম্পূর্ণ LED লাইটিং এবং অটোমেটিক হেডলাইট অন ফিচার্সের মতো ফিচারসের দেখাও মিলবে। সিঙ্গেল টোন এবং ডুয়াল টোন সহ 6টি বিকল্প থাকবে বাইকটিতে।

দাম : Gixxer SF এর এক্স শোরুম দাম রয়েছে 1.37 লক্ষ টাকা।

Suzuki Gixxer Sf 250 Right Front Three Quarter0

ফাইন্যান্স প্ল্যান : একবারে পুরো টাকা খরচ করতে না পারলেও অসুবিধা নেই। আপনাদের জন্য থাকছে ফাইন্যান্স প্ল্যান। বাইকটির অন-রোড দাম পড়বে 1.60 লাখ টাকা। 20,000 টাকা ডাউনপেমেন্ট করলেই হবে। আপনাকে তখন বাকি টাকার লোন নিতে হবে। এক্ষেত্রে মোট ঋণের অংক 1.40 লক্ষ টাকা। 5 বছরের জন্য ঋণ নিলে 9.7% বার্ষিক সুদের হিসেবে প্রতি মাসে EMI খরচ পড়বে 2687 টাকা।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE