Read In
Whatsapp
Advertisement

Vida V1 Pro : ইলেকট্রিক স্কুটার কেনার এই তো সুযোগ, 24 হাজার টাকার বড় ছাড়ের ঘোষণা করল Hero

Hero motocorp তাদের বৈদ্যুতিক স্কুটার লাইনআপ Vida V1 Pro তে দারুণ অফার দিয়েছে। বছরের শুরুতেই সুবর্ন সুযোগ রয়েছে নতুন ই-স্কুটার কেনার জন্য। Vida V1 Pro ইলেকট্রিক স্কুটারে মোট 24 হাজার…

Published By: Ritwik | Published On:
Advertisements

Hero motocorp তাদের বৈদ্যুতিক স্কুটার লাইনআপ Vida V1 Pro তে দারুণ অফার দিয়েছে। বছরের শুরুতেই সুবর্ন সুযোগ রয়েছে নতুন ই-স্কুটার কেনার জন্য। Vida V1 Pro ইলেকট্রিক স্কুটারে মোট 24 হাজার টাকা পর্যন্ত বিরাট ছাড় পাওয়া যাচ্ছে। চলুন তাহলে এই অফার সম্পর্কে জানাই আপনাদের।

Advertisements

Hero Motocorp এর Vida V1 Pro স্কুটারে মোট ছাড়ের অংক রয়েছে 24,000 টাকা। আর এর মধ্যে রয়েছে 6,600 টাকার EMI ছাড়, ব্যাটারির ওয়ারেন্টি বাড়ানোর ক্ষেত্রে 50% ছাড়, 2,500 টাকার এক্সচেঞ্জ বোনাস, Hero Motocorp এর গ্রাহকদের জন্য রয়েছে 5,000 টাকার লয়্যালটি বোনাস এবং 2,500 টাকার বিনামূল্যের সাবস্ক্রিপশন প্ল্যান।

#Recommended
ব্যপক সস্তা হয়ে গেল MG Comet এবং Tata Tiago EV, থাকছে 1.5 লক্ষ টাকার
Honda বা TVS নয়, এবার বাজার কাঁপাচ্ছে Hero-র নতুন Xtreme 125R! কমিউটা
মাত্র 9 হাজারেই মিলবে নতুন দুই চাকা, হিরো দিচ্ছে সুপার অফার! ফায়দা নি
লঞ্চ হয়ে গেল নতুন Hero Mavrick, 2 লাখেরও কম দামেই মিলছে শক্তিশালী 440
দৈনন্দিন চালানোর খরচ মাত্র 1 টাকা প্রতি কিমি! ইলেকট্রিক স্কুটারকে টক্ক
Ola Ather কে টেক্কা দিয়ে ইলেক্ট্রিক বাইক আনছে Royal Enfield, এইদিন হব
কমিউটার সেগমেন্টে সেরা হিরোর নতুন Xtreme 125R, থাকছে শক্তিশালী ইঞ্জিন
Ola লঞ্চ করল নতুন স্কুটার, এক চার্জেই ছুটবে এতদূর
Apple EV : স্মার্টফোন নয়, এবার Apple এর লক্ষ্য গাড়ির বাজার! বাজারে স
Tata EV : EV বাজারে আসছে বড় পরিবর্তন, শীঘ্রই লঞ্চ হচ্ছে টাটা মোটরসের

সমস্ত ছাড় হিসেব করলে দেখা যাবে নতুন Vida V1 Pro স্কুটারের দাম নেমে আসে 1.25 লক্ষ টাকায়। অনলাইনে এই স্কুটার বুক করা যাবে মাত্র 499 টাকায়। একইসাথে বিভিন্ন সংস্থার থেকে লোন পেতে পারেন 5.99% সুদের হারে। থাকছে জিরো প্রসেসিং ফির সুবিধা।

Hero Vida V1 Pro স্কুটারে রয়েছে একগুচ্ছ ফিচারস। স্কুটারটির সর্বোচ্চ গতি 80 kmph এবং সেটির রেঞ্জ 110 km। ফাস্ট চার্জিংয়ের সাথে মাত্র 65 মিনিটেই 80% চার্জ হয়ে যায়। এছাড়া মাত্র 3.2 সেকেন্ডেই শূন্য থেকে 40 কিমি প্রতি ঘণ্টায় ছুটতে পারে স্কুটারটি। অপসারণযোগ্য পিলিয়ন সীট এবং একটি অপসারণযোগ্য ব্যাটারি রয়েছে যাতে আপনি এটি বাড়িতেও চার্জ করতে পারেন। Vida V1 Pro

টাচস্ক্রিন ডিসপ্লে, LED হেডল্যাম্প, 26L বুটস্পেস, ইমার্জেন্সি অ্যালার্ট সুইচ, কী ফোব, ফলো মি হোম লাইট, ব্লুটুথ, ওয়াইফাই, 4জি, নেভিগেশন, জিওফেন্স, রিমোট ইমোবিলাইজেশন, ক্রুজ কন্ট্রোল এবং অন্যান্য আধুনিক বৈশিষ্ট্য রয়েছে স্কুটারে। Hero তাদের স্কুটারে 5 বছর বা 50,000 কিমি এবং ব্যাটারির ওপর 3 বছর বা 30,000 কিমির ওয়ারেন্টি দিচ্ছে।