Read In
Whatsapp
Advertisement

একবার চার্জ দিলেই 165 কিমি মাইলেজ দেয় এই স্কুটার, বাকি ফিচার্সও ঝাক্কাস! দাম কত?

ইভি স্কুটার বাজারে নতুন ক্রেজ। নতুন প্রযুক্তির সাথে স্পোর্টি লুক এবং সস্তা হওয়ার কারণে এধরণের স্কুটার বেশ পছন্দ করছে সবাই। স্কুটারগুলিতে অ্যালয় হুইল এবং ডিস্ক ব্রেকগুলির মতো উন্নত ফিচারসও রয়েছে।…

Published By: Ritwik | Published On:
Advertisements

ইভি স্কুটার বাজারে নতুন ক্রেজ। নতুন প্রযুক্তির সাথে স্পোর্টি লুক এবং সস্তা হওয়ার কারণে এধরণের স্কুটার বেশ পছন্দ করছে সবাই। স্কুটারগুলিতে অ্যালয় হুইল এবং ডিস্ক ব্রেকগুলির মতো উন্নত ফিচারসও রয়েছে। আজ এমন কিছু ইলেকট্রিক স্কুটার সম্পর্কে জানাতে চলেছি যাদের মাইলেজ বেশি। চলুন তাহলে দেখে নেওয়া যাক।

Advertisements

Okinawa Praise
এই স্কুটারটিতে একটি ভেরিয়েন্ট এবং 8টি রঙের বিকল্পে কেনা সম্ভব। 72V/45Ah ব্যাটারি প্যাক সহ স্কুটারটির প্রারম্ভিক এক্স-শোরুম দাম 90,282 টাকা। Okinawa Praise স্কুটারে 1000 W পাওয়ার মোটর রয়েছে। নিরাপত্তার জন্য স্কুটারটির সামনে এবং পিছনে উভয় দিকেই রয়েছে ডিস্ক ব্রেক।

#Recommended
Electric scooter : মাইলেজ থেকে গতি, বাজারের সেরা এই 3 ইলেকট্রিক স্কুটা
Vida V1 Pro : ইলেকট্রিক স্কুটার কেনার এই তো সুযোগ, 24 হাজার টাকার বড়
Bike Winter Care : ভুল করবেন না, তীব্র শীতে এই উপায়ে যত্ন নিন আপনার দ
Ather 450S VS OLA S1 Air: জোর প্রতিযোগিতা দুই সংস্থার মধ্যে, দেখে নিন
মাত্র 4000 টাকা খরচেই মিলবে বাজাজের সেরা ইলেকট্রিক স্কুটার! ধামাকাদার
Ola S1 Vs Ather 450X, কোন ইলেকট্রিক স্কুটার নেবেন আপনি? দেখে নিন এইখান
Electric Scooter : ড্রাইভিং লাইসেন্স না থাকলেও বিন্দাস চালাতে পারেন এই
অবশেষে দাম জানা Simple Dot One এর, এই দামে লঞ্চ হলো নতুন ইলেকট্রিক স্ক
পাত্তা পাবেনা OLA, নতুন Amber n8 একবার চার্জে ছুটবে ২০০ কিমি!
122 কিমি মাইলেজ সহ বাজারে এল নতুন Hero ই-স্কুটার, এবার বড় টক্কর পাবে

স্কুটারটিতে LED হেডল্যাম্প এবং DRL দেখতে পাবেন আপনি। মোট তিনটি মোড রয়েছে এই স্কুটারে। সর্বোচ্চ 35 kmph এর গতিতে ছুটতে পারে Okinawa Praise। স্কুটারটি একবার সম্পূর্ণ চার্জ হলে 88 কিলোমিটার পর্যন্ত ছুটতে সক্ষম এবং সেটি 8 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যায়।

Hero Electric NYX HX
Hero electric এর এই স্কুটার একটি ভেরিয়েন্ট এবং দুটি রঙের বিকল্পে পাওয়া যায়। 86,490 টাকা এক্স শোরুম দামে বিক্রি হচ্ছে স্কুটারটি। Hero Electric NYX HX 600 W এর পাওয়ার মোটর মোট 42 kmph এর সর্বোচ্চ গতি দেয়। স্কুটারের সামনে এবং পিছনে উভয় টায়ারেই ড্রাম ব্রেক থাকছে।

স্কুটারে থাকা 51.2V/30Ah এর ডুয়াল ব্যাটারি একবার চার্জে 165 কিলোমিটার ড্রাইভিং রেঞ্জ দেয়। স্কুটারটি মাত্র পাঁচ ঘণ্টায় সম্পূর্ণ চার্জ হয়ে যায়। সাপেনশনের জন্য সামনে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনের দিকে সুইংআর্ম-লিঙ্কড ডুয়াল শক অ্যাবজর্বার দেওয়া হয়েছে।