Read In
Whatsapp
Advertisement

Ram Mandir : মাত্র দুইবার চার্জ দিলেই এই EV পৌঁছে দেবে অযোধ্যায়! গাড়িতে করেই সম্ভব হবে রামলালার দর্শন

ধীরে ধীরে বদল আসছে বাজারে। একটা সময় ICE ইঞ্জিন বাজার কাঁপিয়েছে আর বর্তমানে সেই স্থান দখল করছে বৈদ্যুতিক গাড়ি। আর এই গাড়িগুলো যে কেবল পরিবেশ বান্ধব তাই নয়, একইসাথে সেখানে…

Published By: Ritwik | Published On:
Advertisements

ধীরে ধীরে বদল আসছে বাজারে। একটা সময় ICE ইঞ্জিন বাজার কাঁপিয়েছে আর বর্তমানে সেই স্থান দখল করছে বৈদ্যুতিক গাড়ি। আর এই গাড়িগুলো যে কেবল পরিবেশ বান্ধব তাই নয়, একইসাথে সেখানে নেই জ্বালানি ভরার ঝামেলা। একবার ব্যাটারি ফুল চার্জ করলেই অনেকটা পথ যাওয়া সম্ভব নতুন EV তে। আর আজ আমরা এমন এক বৈদ্যুতিক গাড়ির কথা বলতে চলেছি যার সাহায্যে মাত্র দুইবার চার্জেই রাম জন্মভূমি অযোধ্যা নগরীতে পৌঁছানো সম্ভব।106370143

Advertisements

সোমবারই প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর হাত ধরে উন্মোচন হয়েছে নতুন রাম মন্দিরের। অনেকেই সেখানে যাওযার জন্য উৎসুক। এক্ষেত্রে প্রায় সবারই পছন্দের মাধ্যম ট্রেন। সেইসাথে রয়েছে প্লেনের অপশন। কিন্তু বৈদ্যুতিক গাড়িতে দুইবার চার্জ দিলেই সেটি নিয়ে যেতে পারে অযোধ্যা নগরীতে। এই বৈদ্যুতিক গাড়িটির নাম Tata Nexon EV।

#Recommended
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়
Tata Punch vs Hyundai Exeter Vs Citroën C3, কোন গাড়ি কিনবেন আপনি? ফার
আবারও সবার সেরা TATA, নতুন Nexon পেল 5Star নিরাপত্তা রেটিং
শীঘ্রই বাজারে আসছে Maruti Suzuki-র নতুন তিন গাড়ি, ফিচারস দেখলে কিনবেন

টাটা মোটরসের Nexon EV বর্তমানে সর্বাধিক বিক্রি হওয়া গাড়ির তালিকায় শীর্ষস্থানে রয়েছে। গাড়িটি একবার চার্জে 465 কিমি পর্যন্ত ছুটতে সক্ষম। অর্থাৎ দুইবার চার্জে সেটি 930 কিমি যেতে পারে। কলকাতা থেকে রাম জন্মভূমি অযোধ্যার দূরত্ব 921 কিমি। তাই বেশ সহজেই Nexon সেখানে পৌঁছে যেতে পারে।

2023 Tata Nexon Ev Bookings To Start On September 9 Heres All You Need To Know

Tata Nexon গাড়িটি মোট 40.5 kWh ব্যাটারি প্যাকের সাথে আসে যা 465 কিমি রেঞ্জ দিতে সক্ষম। ব্যাটারিকে চার্জ দেওয়ার জন্য রয়েছে 7.2 kw ক্ষমতার চার্জার। আর এই চার্জারের সাহায্যে ব্যাটারিটি ফুল চার্জ হতে মোট 6.5 ঘণ্টা সময় নেয়। এছাড়া গাড়িটি মোট 142 hp শক্তি উৎপন্ন করতে সক্ষম। Nexon EV গাড়িটির এক্স শোরুম দাম শুরু হচ্ছে 14.74 লক্ষ টাকা থেকে এবং টপ মডেলের দাম 19.94 লক্ষ টাকা।