Read In
Whatsapp
Advertisement

2023 সালের ডিসেম্বরে রেকর্ড বিক্রি করল Ola, এক বছরে বিক্রি বেড়েছে 74%

ভারতে ইলেকট্রিক স্কুটারের বাজার বেড়েছে দ্রুত গতিতে । আর এই সময়ে ভারতীয় বাজারের বড় অংশ দখল করেছে Ola। লেটেস্ট রিপোর্ট অনুযায়ী 2023 সালের ডিসেম্বরে রেকর্ড স্কুটার বিক্রি করেছে দেশীয় কোম্পানিটি।…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতে ইলেকট্রিক স্কুটারের বাজার বেড়েছে দ্রুত গতিতে । আর এই সময়ে ভারতীয় বাজারের বড় অংশ দখল করেছে Ola। লেটেস্ট রিপোর্ট অনুযায়ী 2023 সালের ডিসেম্বরে রেকর্ড স্কুটার বিক্রি করেছে দেশীয় কোম্পানিটি। গত বছরের শেষ মাসে বাজারের 40% দখল করে রেকর্ড কায়েম করেছে Ola। Vahan পোর্টালে দেওয়া তথ্য অনুযায়ী সফল মাসিক বিক্রয়ের সংখ্যার ধারাবাহিকতা অব্যাহত রেখেছে Ola।

Advertisements

ডিসেম্বর মাসে রেকর্ড মাসিক দুইচাকা বিক্রি করেছে Ola Electric। গত বছরের তুলনায় বিক্রি বেড়েছে 74%। এছাড়া 2023-24 অর্থবর্ষের তৃতীয় ত্রৈমাসিকে 83,963টি স্কুটার বিক্রি করে QoQ এর হিসেবে 48% বৃদ্ধির সাক্ষী হয়েছে। গত অর্থবর্ষের ওই একই ত্রৈমাসিকের তুলনায় বৃদ্ধি দেখা দিয়েছে 68%।

#Recommended
80,000 টাকা বাজেটে 8 বছরের ওয়ারেন্টির সুবিধা! ওলার নতুন স্কুটার ঝড় ত
Ola লঞ্চ করল নতুন স্কুটার, এক চার্জেই ছুটবে এতদূর
Ather 450S VS OLA S1 Air: জোর প্রতিযোগিতা দুই সংস্থার মধ্যে, দেখে নিন
Bajaj Chetak Vs Ola S1 : Ola কে জোর টক্কর দিয়ে নতুন স্কুটার আনল বাজাজ
Ola S1 Vs Ather 450X, কোন ইলেকট্রিক স্কুটার নেবেন আপনি? দেখে নিন এইখান
Bajaj Chetak Vs Ola S1 : Bajaj Chetak নাকি Ola S1, কোন বৈদ্যূতিক স্কুট
S1X+ স্কুটারে বিপুল ছাড় দিল Ola, 1 লাখের বহু কমে নিয়ে যান দুর্দান্ত
OLA-তে থাকছে 20 হাজার টাকার ডিসকাউন্ট, এবার 1 লাখেরও কমে পাবেন 150 কিম
নভেম্বরে বিক্রির রেকর্ড গড়ল Ola Electric, বাজারের 35% দখল করল একাই
বাজারের 35% শেয়ার দখলের পর মাত্র এক মাসেই এতগুলো বৈদ্যুতিক স্কুটার বি

2023 সালের ডিসেম্বরে ওলা একটি নতুন মাইলফলকও অর্জন করেছে। মাত্র চব্বিশ মাসের মধ্যেই মোট চার লক্ষ স্কুটার উৎপাদনে পৌঁছেছে। ভারতের একটি একক ক্যালেন্ডার বছরে VAHAN পোর্টাল অনুসারে 2.65 লক্ষেরও বেশি বৈদ্যূতিক স্কুটার রেজিষ্টার করার রেকর্ড কায়েম করতেও সক্ষম হয়েছে দেশীয় কোম্পানিটি। বিষয়টি সামনে আসতে মুখ খোলেন ওলা ইলেকট্রিক টেকনোলজিস প্রাইভেট লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার আংশুল খান্ডেলওয়াল।

আংশুল বলেন , “আমরা বিশ্বাস করি যে S1 Pro, S1 Air, এবং S1 X+ সমেত আমাদের শক্তিশালী পণ্য লাইনআপের কারণেই আমরা আরও এক ত্রৈমাসিকে বাজার নেতৃত্ব কায়েম করতে সক্ষম হয়েছি। এছাড়া আমাদের ‘ডিসেম্বর টু রিমেম্বার’ প্রচারাভিযানও ব্যাপক সাফল্য পেয়েছে সেইসাথে হাজার হাজার গ্রাহককে ইভির আওতায় নিয়ে এসেছে।”

বর্তমানে Ola-র প্রোডাক্ট লাইনআপে রয়েছে দ্বিতীয় প্রজন্মের Ola S1 Pro, S1 Air এবং S1X। এরমধ্যে S1X এর দুটি ভ্যারিয়েন্ট এবং S1X+ এর আরো একটি ভ্যারিয়েন্ট রয়েছে। S1 Pro 2nd Gen এর দাম শুরু হচ্ছে 1,47,999 টাকা থেকে। S1 Air এর দাম 1,19,999। সবচেয়ে সস্তা S1X (2kWh), স্কুটারের এক্স শোরুম দাম 89,999 টাকা।