Read In
Whatsapp
Advertisement

Ola এবং Ather-কে কড়া টক্কর দেবে এই কোম্পানির বৈদ্যুতিক স্কুটার, পাবেন ১২০ কিমি মাইলেজ! দাম মাত্র এত

সদ্যই ভারতে নতুন একটি ইলেকট্রিক স্কুটার লঞ্চ হয়েছে। নতুন এই ই-স্কুটারের চাহিদাও অনেকখানি বেশী। mXmoto নামের এক কোম্পানি তাদের লেটেস্ট mXv Eco স্কুটারটি লাইন আপে যোগ করেছে। বাজারে যেহারে ই-স্কুটারের…

Published By: Ritwik | Published On:
Advertisements

সদ্যই ভারতে নতুন একটি ইলেকট্রিক স্কুটার লঞ্চ হয়েছে। নতুন এই ই-স্কুটারের চাহিদাও অনেকখানি বেশী। mXmoto নামের এক কোম্পানি তাদের লেটেস্ট mXv Eco স্কুটারটি লাইন আপে যোগ করেছে। বাজারে যেহারে ই-স্কুটারের চাহিদা বেড়েছে তাতে স্টাইলিশ ডিজাইনের এই স্কুটারটির টেক্কা দিতে পারে বড় বড় ব্র্যান্ডের সাথেও। চলুন দেখে নেওয়া যাক কেমন ফিছারস রয়েছে mXv তে।

Advertisements

mXmoto তাদের লেটেস্ট mXv Eco স্কুটারটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করবে। ভিন্ন ভিন্ন ব্যাটারি প্যাক এবং রাইডিং রেঞ্জ থাকার কারণে বিভিন্ন ভেরিয়েন্ট পাওয়া যাবে।এর মধ্যে ছোট ব্যাটারি প্যাক সহ স্কুটারটি একবার চার্জে 80 কিলোমিটার যেতে পারে। এই স্কুটারের এক্স-শোরুম দাম 84,999 টাকা। অন্যদিকে বড় ব্যাটারি প্যাক সহ ভেরিয়েন্টটি একবার চার্জে 105 কিমি থেকে 120 কিমি যেতে সক্ষম। এই স্কুটারের এক্স-শোরুম দাম 94,999 টাকা।

#Recommended
লঞ্চ হয়ে গেল নতুন Hero Maestro, মাত্র এই দামেই কিনতে পারেন নতুন স্কুট
Hero Maestro স্কুটারের সামনে পাত্তা পাবেনা কেও, শক্তিশালী ফিচারস সমেত
ইলেকট্রিক স্কুটারের বাজারে আসবে বড় বদল, নতুন স্কুটার টেক্কা দেবে Athe
TVS লঞ্চ করল নতুন ইলেকট্রিক স্কুটার, মাইলেজ শুনলে চোখ কপালে উঠবে আপনার
দীপাবলির মরশুমে Yamaha Fascino 125 Fi Hybrid নিয়ে যান আরো সস্তায়, কর
121 কিমি রেঞ্জ সহ সস্তায় দুর্দান্ত EV স্কুটার লঞ্চ করল Ampere, দাম কম
এক চার্জেই 150 কিমি! লং রেঞ্জের নতুন এই ই-বাইক নিয়ে যান একদম সস্তায়
মাত্র 50,000-র বাজেটেই এল দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার, একচার্জেই ছুটবে
বাজারে চলে এল তুখোড় এই ই-বাইক, একবার চার্জ করলেই দৌড়াবে 150 KM!
280 KM মাইলেজ! বাজারের সমস্ত স্কুটারকে মাত দিতে আসছে Honda Activa-র বৈ

বাজেট স্কুটার হলে mXv ইকোতে TFT স্ক্রিন, অনবোর্ড নেভিগেশন, ব্লুটুথ কলিং সাপোর্ট, ক্রুজ কন্ট্রোল, রিভার্স অ্যাসিস্ট, LED লাইটিং এবং একটি স্ব-নির্ণয় সিস্টেমের মতো প্রিমিয়াম ফিচারস পাওয়া যায়। সামনে ডিস্ক ব্রেক এবং কনট্রাস্ট স্টিচিংও অফার করে mXv। এছাড়া mXv ইকোতে একটি 3000-ওয়াটের BLDC বৈদ্যুতিক মোটর হাব ইউনিট রয়েছে।

স্কুটারটিতে LED ডে টাইম রানিং ল্যাম্প, অ্যাডাপটিভ লাইটিং এবং 3 রকমের আলোক ক্ষমতার সাথে আসে। স্কুটারে উচ্চ ক্ষমতা সম্পন্ন ব্রেকিং ফিচারসও পাবেন আপনি। mXmoto-এর ম্যানেজিং ডিরেক্টর রাজেন্দ্র মালহোত্রার মতে, স্কুটারটি LiFePO4 ব্যাটারি দিয়ে সজ্জিত, যা বিশ্বব্যাপী চমৎকার গুণমান, দক্ষতা এবং কর্মক্ষমতার জন্য পরিচিত।